scorecardresearch
 

Zodiac: ৭ এপ্রিল থেকে এই ৫ রাশির জাতকের সুবর্ণ সময়, প্রচুর আয়ের সুযোগ

Mangal Gochar 2022: মঙ্গল, অর্থাৎ যে গ্রহকে গ্রহদের সেনাপতি হিসাবে বিবেচনা করা হয়, বৃহস্পতিবার ৭ এপ্রিল কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। ১৭ মে পর্যন্ত এই রাশিতেই অবস্থান করবে। জ্যোতিষ মতে, কুম্ভ রাশিতে মঙ্গল গমনের ফলে অনেক রাশির জাতকরা লাভবান হতে পারেন। যাঁদের উপর মঙ্গল গ্রহের আশীর্বাদ থাকবে, তাঁরা আর্থিক ক্ষেত্রে অনেক সুবিধা পাবেন।

Advertisement
৭ এপ্রিল থেকে এই ৫ রাশির জাতকের সুবর্ণ সময়, প্রচুর আয়ের সুযোগ ৭ এপ্রিল থেকে এই ৫ রাশির জাতকের সুবর্ণ সময়, প্রচুর আয়ের সুযোগ

Mangal Gochar 2022: মঙ্গল, অর্থাৎ যে গ্রহকে গ্রহদের সেনাপতি হিসাবে বিবেচনা করা হয়, বৃহস্পতিবার ৭ এপ্রিল কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। ১৭ মে পর্যন্ত এই রাশিতেই অবস্থান করবে। জ্যোতিষ মতে, কুম্ভ রাশিতে মঙ্গল গমনের ফলে অনেক রাশির জাতকরা লাভবান হতে পারেন। যাঁদের উপর মঙ্গল গ্রহের আশীর্বাদ থাকবে, তাঁরা আর্থিক ক্ষেত্রে অনেক সুবিধা পাবেন। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


মেষ ARIES

কুম্ভ রাশিতে মঙ্গল গমনের ফলে মেষ রাশির জাতকদের সময় অনুকূল থাকবে এবং তারা কিছু বড় সুযোগ পেতে পারেন। এই রাশির জাতকরা কোনও কাজে বিনিয়োগ করলে লাভ পেতে পারেন। তবে পারিবারিক সম্পর্কের ক্ষেত্রে কিছু চ্যালেঞ্জ সম্মুখীন হতে পারেন। আপনাদের কথাবার্তায় সংযম রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহের অবস্থআন থেকে লাভবান হতে পারেন। এই রাশির জাতক জাতিকারা কর্মজীবন ও ব্যবসায় নতুন উচ্চতায় পৌঁছানোর লক্ষণ দেখা যাচ্ছে। একই সময়ে, এরা অর্থ উপার্জনেরও প্রচুর সুযোগ পাবেন। এই রাশির জাতকদের ব্যাঙ্ক-ব্যালেন্সও বাড়বে।


মিথুন GEMINI

এই রাশির জাতকদেরও মঙ্গলের গমনে আয় বৃদ্ধি করতে পারে এবং ব্যবসায়ও লাভবান হতে পারেন। জমি বা বাড়িতে বিনিয়োগ করলে দীর্ঘমেয়াদে লাভ হতে পারে। তবে বিনিয়োগের আগে শুভাকাঙ্খীদের পরামর্শ নিন।


ধনু SAGITTARIUS

ধনু রাশির জাতক জাতিকারা মঙ্গল গমনের কারণে ভাই-বোনের সহযোগিতা পেতে পারেন। তাদের চাকরি ও ব্যবসায় ভালো লাভ হবে বলে আশা করা হচ্ছে। আর্থিক লাভেরও ভালো যোগ থাকবে।


কুম্ভ AQUARIUS

মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে কুম্ভ রাশির জাতক জাতিকারা কর্মজীবন ও চাকরিতে প্রচুর সুবিধা পাবেন। তবে মনে রাখবেন যে এটি তাদের আচরণে অবাঞ্ছিত পরিবর্তনও আনতে পারে। তাই যে কোনও কাজ সাবধানে করুন।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement