scorecardresearch
 

Zodiac: মঙ্গল গোচরে অমঙ্গলের সংকেত, চরম দুর্ভোগ ৫ রাশির

জ্যোতিষশাস্ত্রে, মঙ্গল গ্রহকে শক্তি, ভূমি, সাহস, পরাক্রম এবং বীরত্বের কারক হিসাবে বিবেচনা করা হয়। মঙ্গলকে নিষ্ঠুর গ্রহও বলা হয়। জ্যোতিষীরা বলছেন, মঙ্গল গ্রহের এই গমন ৫ রাশির জাতকদের জন্য যথেষ্ট সমস্যা তৈরি করতে পারে। এই রাশিচক্রের চিহ্নগুলিকে খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

মঙ্গল গোচরে অমঙ্গলের সংকেত, চরম দুর্ভোগ ৫ রাশির মঙ্গল গোচরে অমঙ্গলের সংকেত, চরম দুর্ভোগ ৫ রাশির

Zodiac: গ্রহের অধিপতি মঙ্গল কুম্ভ থেকে মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। মঙ্গলবার ১৭ মে সকাল ৯টা ৪৫ মিনিটে মঙ্গল গ্রহের এই ট্রানজিট ঘটতে চলেছে। ২৭ জুন পর্যন্ত মঙ্গল এই রাশিতে অবস্থান করবে মঙ্গল। জ্যোতিষশাস্ত্রে, মঙ্গল গ্রহকে শক্তি, ভূমি, সাহস, পরাক্রম এবং বীরত্বের কারক হিসাবে বিবেচনা করা হয়। মঙ্গলকে নিষ্ঠুর গ্রহও বলা হয়। জ্যোতিষীরা বলছেন, মঙ্গল গ্রহের এই গমন ৫ রাশির জাতকদের জন্য যথেষ্ট সমস্যা তৈরি করতে পারে। এই রাশিচক্রের চিহ্নগুলিকে খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।


কর্কট CANCER

কর্কট রাশির অষ্টম ঘরে মঙ্গলের আসন্ন গমন হবে। এই কারণে আপনার ব্যবসায় সমস্যা বাড়বে। আর্থিক ক্ষেত্রে আপনি দুর্বল বোধ করবেন। অর্থের ক্ষেত্রে বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন। প্রতারকদের থেকে সাবধান এবং ধার-দেনা থেকে দূরে থাকুন।


তুলা LIBRA

তুলা রাশির পঞ্চম ঘরে মঙ্গল অবস্থান করবে। মঙ্গল গ্রহের এই যাত্রা আপনার রাশির জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে। জীবনে বড় উত্থান-পতন আসতে পারে। ঋণ এবং ক্রেডিট ব্যবসা আপনার উত্তেজনা বাড়াতে পারে। আপনি যদি একটি বড় সম্পত্তিতে বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে আপনার সিদ্ধান্ত কিছু সময়ের জন্য স্থগিত রাখুন।


বৃশ্চিক SCORPIO

বৃশ্চিক রাশির ষষ্ঠ ঘরে মঙ্গল গমন করবে। এ সময় চাকরিজীবীদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থনৈতিক ফ্রন্টে আপনি যে গতি ধরে রেখেছিলেন তা এখন ধীর হয়ে যাবে। খরচ বাড়বে। আয়ের উৎস কম হবে। বিনিয়োগের সুযোগ তৈরি হচ্ছে। তবে, ভবিষ্যতে, আপনিও এই বিনিয়োগ থেকে সুবিধা পাবেন।


মকর CAPRICORN

মকর রাশির চতুর্থ ও একাদশ ঘরের অধিপতি মঙ্গল। এই ট্রানজিট সময়ের মধ্যে আপনি নিজেকে পারিবারিক ঝামেলায় ঘেরা দেখতে পাবেন। আপনার কটু কথা মানুষের মনকে আঘাত করবে। সম্পর্কের মধ্যে তিক্ততা থাকবে। রাগের কারণে আপনার ব্যাপক ক্ষতি হবে। আর্থিক ক্ষতির সম্ভাবনাও রয়েছে। আয়ের উপায় হ্রাস পেতে পারে। ব্যাঙ্ক-ব্যালেন্সও নষ্ট হতে পারে।


মীন PISCES

মীন রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল দ্বাদশ ঘরে প্রবেশ করছে। মীন রাশির জাতকদের এই সময়ে সমস্যায় পড়তে হতে পারে। কঠোর পরিশ্রম সত্ত্বেও, খুব কমই সাফল্য আসবে। কর্মক্ষেত্রে আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে। পারিবারিক কলহ বাড়তে পারে। আর্থিক সীমাবদ্ধতাও আপনাকে ঘিরে ফেলতে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।