scorecardresearch
 

Zodiac: মকর সংক্রান্তিতে সূর্যদেবের আশীর্বাদ পাবে এই ৬ রাশি, প্রচুর আয় হবে

Zodiac: ১৪ জানুয়ারি ২০২২ একটি বিশেষ দিন। পঞ্চাঙ্গ মতে এই দিনটি পৌষ মাসের শুক্লপক্ষের দ্বাদশী তিথি। এই দিন সূর্য মকর রাশিতে গমন করবে দুপুর ২.১৩ মিনিটে। জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহের রাজা বলা হয়। সূর্যকে পদোন্নতি, উচ্চপদ, জনপ্রিয়তা, আত্মা ইত্যাদির কারক হিসেবে বিবেচনা করা হয়। আপনার রাশিচক্রের উপর সূর্যের এই রাশি পরিবর্তনের কী ফল হবে জেনে নিন এক নজরে।

মকর সংক্রান্তিতে সূর্যদেবের আশীর্বাদ পাবে এই ৬ রাশি, প্রচুর আয় হবে মকর সংক্রান্তিতে সূর্যদেবের আশীর্বাদ পাবে এই ৬ রাশি, প্রচুর আয় হবে
হাইলাইটস
  • সূর্য মকর রাশিতে গমন করবে দুপুর ২.১৩ মিনিটে।
  • জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহের রাজা বলা হয়।
  • সূর্যকে পদোন্নতি, উচ্চপদ, জনপ্রিয়তা, আত্মা ইত্যাদির কারক হিসেবে বিবেচনা করা হয়।

Zodiac: ১৪ জানুয়ারি ২০২২ একটি বিশেষ দিন। পঞ্চাঙ্গ মতে এই দিনটি পৌষ মাসের শুক্লপক্ষের দ্বাদশী তিথি। এই দিন সূর্য মকর রাশিতে গমন করবে দুপুর ২.১৩ মিনিটে। জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহের রাজা বলা হয়। সূর্যকে পদোন্নতি, উচ্চপদ, জনপ্রিয়তা, আত্মা ইত্যাদির কারক হিসেবে বিবেচনা করা হয়। আপনার রাশিচক্রের উপর সূর্যের এই রাশি পরিবর্তনের কী ফল হবে জেনে নিন এক নজরে।

 

মেষ ARIES

অহংকার ও বিবাদ পরিহার করতে হবে। অন্যথায় পদ ও অর্থের দিক থেকে ক্ষতি হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। এটি স্বাস্থ্য সম্পর্কে গুরুতর হওয়ার সময়। চাকরি ও অর্থের দিক থেকে অগ্রগতির সম্ভাবনা রয়েছে।


বৃষ TAURUS

বিভ্রান্তি হতে পারে, যার কারণে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া কঠিন হতে পারে। জীবনসঙ্গীকে খুশি রাখার চেষ্টা করুন। সম্মান বাড়বে।


মিথুন GEMINI

কথোপকথনের সময় আপনাকে সংযম রাখতে হবে। বাক ত্রুটির পরিস্থিতি এড়াতে চেষ্টা করুন, অন্যথায় সম্পর্ক ক্ষতিগ্রস্ত হতে পারে। পরিচ্ছন্নতার নিয়ম কঠোরভাবে মেনে চলতে হবে। অফিসে আপনার প্রতিভার প্রশংসা হবে। স্থান পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে।


কর্কট CANCER

সূর্য রাশির পরিবর্তন আপনার জন্য গুরুত্বপূর্ণ। অলসতা ত্যাগ করুন। চোখ সংক্রান্ত কোনও রোগ আপনাকে কষ্ট দিতে পারে। বসকে খুশি করার ক্ষেত্রে আপনি সাফল্য পাবেন। চাকরিতে ভালো ফল পাবেন।


সিংহ LEO

চাকরি পরিবর্তন ও স্থান পরিবর্তনের যোগ রয়েছে। সেই সঙ্গে চাকরিতে পদোন্নতির পরিস্থিতিও রয়েছে। অর্থের ক্ষেত্রেও সূর্যের যাত্রা লাভজনক বলে মনে হচ্ছে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। ইগো থেকে দূরে থাকুন। বক্তৃতা নিয়ন্ত্রণ করতে হবে। কোনও দীর্ঘস্থায়ী রোগ আপনাকে সমস্যায় ফেলতে পারে।


কন্যা VIRGO

অর্থের দিক থেকে আপনি লাভ পাবেন। আপনি আপনার কাজে আপনার বসকে খুশি করতে সফলতা পাবেন। পদোন্নতির সুবিধাও পেতে পারেন। লক্ষ্যে ফোকাস রাখুন।


তুলা LIBRA

ব্যবসায় উত্থান-পতন হতে পারে। ধৈর্য ধরে রাখতে হবে। পিতার সহযোগিতা পাবেন। কথায় মাধুর্য বজায় রাখুন।


বৃশ্চিক SCORPIO

উচ্চ পদে বসা ব্যক্তিদের সমস্যায় পড়তে হতে পারে। স্বাস্থ্য এবং অবস্থানের যত্ন নিতে হবে। বুদ্ধিমত্তার সঙ্গে সিদ্ধান্ত নিন, অন্যথায় আপনাকে অেকে ভুল বুঝতে পারে। লাভের জন্য অন্যায় কাজ করা থেকে বিরত থাকতে হবে। হঠাৎ লাভের পরিস্থিতি হতে পারে।


ধনু SAGITTARIUS

আপনি আপনার কর্ম দ্বারা অন্যদের প্রভাবিত করার ক্ষেত্রে সাফল্য পাবেন। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। শিক্ষা ইত্যাদি ক্ষেত্রে বিশেষ সাফল্য পেতে পারেন। ধর্মীয় সফরে যেতে পারেন।


মকর CAPRICORN

পরিশ্রমের ফল পাবেন। মন খুশি হবে। পদোন্নতির অবস্থা তৈরি হয়েছে। অফিসে দেওয়া কাজগুলো সময়মতো শেষ করার চেষ্টা করুন। অতিরিক্ত দায়িত্ব নিয়ে ভয় পাবেন না।


কুম্ভ AQUARIUS

যে কোনও ধরনের অসাবধানতা স্বাস্থ্যের দিক থেকে ব্যয়বহুল হতে পারে। পরিবারের প্রতি মনোযোগ দিতে হবে। ব্যস্ততা বাড়তে পারে। অর্থের অভাবে গুরুত্বপূর্ণ কাজ ব্যাহত হতে পারে। তবে ধৈর্য ধরুন। বন্ধুদের সহযোগিতা পাবেন। আয়ের উৎস বাড়বে। নতুন কাজ শুরু করার পরিকল্পনা করতে পারেন।


মীন PISCES

যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন। উত্তেজনা ও বিতর্কের পরিস্থিতি থেকে দূরে থাকুন। লেনদেনের ক্ষেত্রে সঠিক হিসাব রাখুন। তা না হলে সঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। অন্যকে প্রভাবিত করতে সফল হবেন। সম্পর্কের সুবিধা হবে। আটকে থাকা কাজে সাফল্য পেতে পারেন। বিনিয়োগের সুযোগ আসতে পারে।

 

 
; ; ;