scorecardresearch
 

Zodiac: বুধের গোচরে বিরাট লাভ এই রাশিদের, হবে পদোন্নতি-অর্থলাভ

২৫ এপ্রিল দুপুর ১২টা ৫ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃষ রাশিতে বুধের গমন ৮টি রাশির জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। অনেক জাতকের শৈল্পিক ও সৃজনশীল ক্ষমতা বৃদ্ধি পাবে। অনেকের পদোন্নতি এবং প্রভূত অর্থলাভের যোগও রয়েছে। চলুন জেনে নেওয়া যাক বুধের গমনের প্রভাব ৮ রাশির উপর কেমন হতে চলেছে।

Advertisement
বুধের গোচরে বিরাট লাভ এই রাশিদের, হবে পদোন্নতি-অর্থলাভ বুধের গোচরে বিরাট লাভ এই রাশিদের, হবে পদোন্নতি-অর্থলাভ

Zodiac: জ্যোতিষশাস্ত্রে, বুধ শুভ গ্রহের মর্যাদা পেয়েছে। এই গ্রহটি বুদ্ধি, প্রজ্ঞা এবং হাস্যরসের প্রতিনিধিত্ব করে। যাদের কুণ্ডলীতে বুধের অবস্থান প্রবল, তারা মেধাবী, জ্ঞানী ও বুদ্ধিমান হয়। কুণ্ডলীতে বুধের অবস্থান নেতিবাচক হলে ব্যক্তি সর্বদা চিন্তিত থাকেন এবং সিদ্ধান্ত নিতে সমস্যা হয়। আবারও রাশি পরিবর্তন করতে চলেছে বুধ। ২৫ এপ্রিল দুপুর ১২টা ৫ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃষ রাশিতে বুধের গমন ৮টি রাশির জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। অনেক জাতকের শৈল্পিক ও সৃজনশীল ক্ষমতা বৃদ্ধি পাবে। অনেকের পদোন্নতি এবং প্রভূত অর্থলাভের যোগও রয়েছে। চলুন জেনে নেওয়া যাক বুধের গমনের প্রভাব ৮ রাশির উপর কেমন হতে চলেছে।


বৃষ TAURUS

এই রাশির জাতকরা তাদের পরিবারের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সময় কাটাবেন। জীবন সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। বুধের এই গোচর আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। আর্থিকভাবেও আপনার জীবনে সামঞ্জস্য থাকবে। বিশেষ করে যারা নতুন বাড়ি তৈরি করতে চান বা বাড়ির সংস্কারে তাদের অর্থের একটি বড় অংশ বিনিয়োগ করার পরিকল্পনা করছেন, তাদের জন্যও এই সময়টি ভালো হবে। বুধ গ্রহের কৃপায় আপনার নাম, যশ ও সম্মান বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা সাফল্য পাবেন এবং কর্মজীবনে এগিয়ে যাওয়ার নতুন সুযোগ পাবেন।


কর্কট CANCER

বুধের এই গমন আপনাকে অনুকূল ফল দেবে এবং আপনার ইচ্ছা পূরণ হবে। স্থানীয়রা তাদের আয়ের একটি ভালো বৃদ্ধি দেখতে পাবে এবং সম্ভবত তারা এই সময়ের মধ্যে তাদের চাকরিতে একটি উচ্চ পদ বা বেতন বৃদ্ধি পেতে সক্ষম হবে। এমনকী আর্থিক জীবনেও প্রতিটি বিনিয়োগ থেকে ভালো লাভ পাবেন। আপনি সামাজিকভাবে আরও সক্রিয় হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগও আসবে। এই সময়টি স্বাস্থ্য এবং জীবনের দিক থেকে আপনার জন্য ফলদায়ক হবে।

Advertisement


সিংহ LEO

বুধের এই গমনের ফলে এই রাশির জাতক জাতিকারা ক্ষেত্রে খুব ভালো ফল পাবেন। আপনি কর্মক্ষেত্রে নিজেকে প্রমাণ করতে আরও অনুপ্রাণিত হবেন যা আপনার জন্যও উপকারী হবে। এর সঙ্গে আপনি নাম, সম্মান ও খ্যাতি অর্জন করতে সক্ষম হবেন। এটি সেই সময় হবে যখন আপনার সৃজনশীল ক্ষমতা এবং অন্যান্য দক্ষতা বৃদ্ধি পাবে এবং আপনি দক্ষতার সঙ্গে এবং কার্যকরভাবে আপনার সমস্ত কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। রিয়েল এস্টেটে অর্থ বিনিয়োগের জন্য এই সময়টি ভালো হবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন।


কন্যা VIRGO

কেরিয়ারের দিক থেকে কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের এই গমন খুবই ভালো হতে চলেছে। আপনি অনেক নতুন কাজের সুযোগ পাবেন। তবে আপনার কঠোর পরিশ্রম চালিয়ে যাওয়া উচিত। অতিরিক্ত আত্মবিশ্বাসী হওয়া এড়িয়ে চলুন। যারা বিনোদনের ক্ষেত্রে যুক্ত তারা এই সময়ে অনুকূল ফল পাবেন। উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা আপনাকে কর্মক্ষেত্রে অগ্রগতি দেবে। এই সময়ের মধ্যে বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিদেশে পড়তে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্যও এই সময়টা খুবই অনুকূল হতে চলেছে। আক্রমণাত্মক প্রকৃতিকে আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না।


বৃশ্চিক SCORPIO

এই ট্রানজিট অংশীদারি ব্যবসায় কর্মরত ব্যক্তিদের অনুকূল ফল দেবে। আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং আপনি ভালো লাভ করবেন। যারা নতুন ব্যবসা বা প্রকল্প শুরু করতে চেয়েছিলেন তাদের জন্যও এই সময়টি অনুকূল হবে। এই ট্রানজিট চলাকালীন আপনি কিছু নতুন ব্যবসায়ীর সংস্পর্শে আসার সুযোগ পাবেন। তবে ব্যক্তিগত জীবনে বিবাহিতদের জন্য কিছু ঝামেলা হতে পারে। কারণ এই সময়ে আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে কিছু বিবাদ হতে পারে। আপনি যদি অবিবাহিত হন তবে আপনি বিশেষ কারও সঙ্গে দেখা করার এবং তাদের সঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্কের সুযোগ পাবেন।


ধনু SAGITTARIUS

এই ট্রানজিটের প্রভাবের কারণে ধনু রাশির জাতকরা তাদের ব্যবসা বা চাকরি উভয় ক্ষেত্রেই ভালো ফল পাবেন। এর মাধ্যমে তারা ভালো মুনাফাও অর্জন করতে পারবে। এর পাশাপাশি তারা কর্মক্ষেত্রে কর্মীদের সমর্থন ও পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা ব্যবসা সম্প্রসারণ করতে ইচ্ছুক তাদের সঠিক পরিকল্পনা নিয়ে কাজ করতে হবে। তাড়াহুড়োয় নেওয়া সিদ্ধান্ত আপনাকে বড় ক্ষতির মুখে ফেলতে পারে। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় মনোযোগ দিতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারে। পড়াশোনায় মনোযোগী রাখতে তাদের অতিরিক্ত প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রম করতে হবে।


মকর CAPRICORN

এই ট্রানজিটের ফলস্বরূপ, আপনি কর্মক্ষেত্রে সাফল্য পাবেন এবং সৃজনশীলভাবে আপনার প্রকল্প এবং কাজগুলি সম্পূর্ণ করতে দেখা যাবে। শিক্ষার্থীদের জন্যও এই সময়টি অনুকূল হবে। কারণ তারা তাদের সমস্যাগুলি খুব সহজেই সমাধান করতে সক্ষম হবে এবং এটি তাদের পড়াশোনায় তাদের মনোযোগ সঠিকভাবে রাখতে সহায়তা করবে। ব্যবসায়ীরাও এই সময়ে ভালো মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। অন্যদিকে ব্যক্তিগত জীবনে কিছু ভালোবাসার মানুষ লাভ ম্যারেজ করার সুযোগ পাবেন। তবে তাদের একে অপরের সঙ্গে অপ্রয়োজনীয় বিবাদে না জড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। এই ট্রানজিট চলাকালীন, ধ্যান এবং যোগব্যায়াম অনুশীলন করে নিজেকে মানসিক এবং শারীরিকভাবে সুস্থ রাখার চেষ্টা করবেন।


মীন PISCES

এই রাশির জাতক জাতিকারা এই ট্রানজিটের প্রভাবে সাহসী হবেন। বুধের পরিক্রমণের এই সময়টি আর্থিকভাবে আপনার জন্য খুবই অনুকূল হবে। আপনাকে দীর্ঘমেয়াদী স্কিমগুলিতে বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সময়ের মধ্যে করা বিনিয়োগ আপনাকে ভালো রিটার্ন দেবে। আপনি ভালো মুনাফা অর্জনে সাফল্যও পাবেন। বিবাহিতদের পারস্পরিক সম্পর্ক উন্নত করতে একে অপরের সঙ্গে কিছুটা সময় কাটাতে হবে। এই সময়টি আপনাকে পিতামাতার সঙ্গে আপনার সম্পর্কের মধুরতা আনার সুযোগ দেবে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার জন্য অনুকূল প্রমাণিত হবে।

Advertisement

 

Advertisement