scorecardresearch
 

Zodiac: অস্ত যাচ্ছে বুধ, আগামী ১২ দিন চূড়ান্ত ভোগান্তির শিকার হবেন এই রাশির জাতকরা

Zodiac: ১৫ জানুয়ারি থেকে বুধ মকর রাশিতে অর্থাৎ বিপরীত দিকে যাচ্ছে। ১৭ জানুয়ারি একই রাশিতে সূর্যের উপস্থিতির প্রভাবে বুধ শক্তিহীন হয়ে যাবে। বুধ এই দিনে সন্ধ্যা ৭.০৭ মিনিটে অস্ত যাবে, পরে ২৯ জানুয়ারি তার স্বাভাবিক অবস্থানে ফিরে আসবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহের অবস্থান অবশ্যই সমস্ত ১২টি রাশির উপর কিছু অনুকূল এবং প্রতিকূল প্রভাব ফেলবে। রাশি অনুযায়ী জেনে নিন বুধের প্রভাব আপনার রাশির উপর কেমন হবে।

Advertisement
অস্ত যাচ্ছে বুধ অস্ত যাচ্ছে বুধ

Zodiac: ১৫ জানুয়ারি থেকে বুধ মকর রাশিতে অর্থাৎ বিপরীত দিকে যাচ্ছে। ১৭ জানুয়ারি একই রাশিতে সূর্যের উপস্থিতির প্রভাবে বুধ শক্তিহীন হয়ে যাবে। বুধ এই দিনে সন্ধ্যা ৭.০৭ মিনিটে অস্ত যাবে, পরে ২৯ জানুয়ারি তার স্বাভাবিক অবস্থানে ফিরে আসবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহের অবস্থান অবশ্যই সমস্ত ১২টি রাশির উপর কিছু অনুকূল এবং প্রতিকূল প্রভাব ফেলবে। রাশি অনুযায়ী জেনে নিন বুধের প্রভাব আপনার রাশির উপর কেমন হবে।

 

মেষ ARIES

মেষ রাশির জাতকদের জন্য বুধ তাদের তৃতীয় এবং ষষ্ঠ ঘরের অধিপতি। বুধ দশম ঘরে অস্তমিত হবে। এমতাবস্থায় বুধের এই অবস্থান মেষ রাশির জাতকদের কর্মজীবনে সতর্ক থাকার ইঙ্গিত দিচ্ছে। এই সময়ে, আপনার জীবনে ঘন ঘন বাধা, যোগাযোগে বিভ্রান্তি, কোনও বড় কাগজ সংক্রান্ত সমস্যা ইত্যাদির সম্ভাবনা রয়েছে।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতকদের জন্য বুধ তাদের দ্বিতীয় এবং পঞ্চম ঘরের অধিপতি এবং এখন তারা আপনার নবম ঘরে অধিষ্ঠিত হবে। এই সময়ের মধ্যে, যে সমস্ত ছাত্রছাত্রীরা উচ্চশিক্ষা গ্রহণের পরিকল্পনা করছেন তাদের এই বিষয়ে আবার চিন্তা করার এবং সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য পুঙ্খানুপুঙ্খ গবেষণা করার পরামর্শ দেওয়া হচ্ছে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য বুধ গ্রহ তাদের আরোহী বাড়ির অধিপতি এবং সেই সঙ্গে তাদের চতুর্থ ঘরের অধিপতি। বুধ আপনার রাশি থেকে অষ্টম ঘরে প্রবেশ করছে। এমন পরিস্থিতিতে, বুধের এই অবস্থান মিথুন রাশির জাতকদের তাদের স্বাস্থ্যের পাশাপাশি তাদের মায়ের স্বাস্থ্যের যত্ন নেওয়ার ইঙ্গিত দিচ্ছে। বুধের কারণে আশঙ্কা করা হচ্ছে ত্বক সংক্রান্ত কোনও সংক্রমণ বা হঠাৎ কোনও স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন।

Advertisement


কর্কট CANCER

কর্কট রাশির জাতকদের জন্য, বুধ তাদের দ্বাদশ এবং তৃতীয় ঘরের অধিপতি এবং এখন তারা আপনার স্ত্রী এবং ব্যবসায়িক অংশীদারিত্বের সপ্তম ঘরে অধিষ্ঠিত হচ্ছে। এই পরিস্থিতিতে, যারা তাদের ব্যবসায় একটি নতুন অংশীদারিত্ব শুরু করার জন্য দীর্ঘ সময়ের জন্য অপেক্ষা করছিলেন, তাদের আরও অপেক্ষা করতে হবে।


সিংহ LEO

সিংহ রাশির জাতকদের জন্য বুধ তাদের দ্বিতীয় এবং একাদশ উভয় বাড়ির অধিপতি। বুধ আপনার ষষ্ঠ ঘরে অস্ত যাচ্ছে। এই সময়ে, আপনি অনেক ধরনের আর্থিক সমস্যা দ্বারা সমস্যায় পড়তে পারেন। এমন একটি আশঙ্কাও রয়েছে যে এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্য সম্পর্কিত কিছু সমস্যার জন্য আপনার প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে।


কন্যা VIRGO

কন্যা রাশির জাতকদের জন্য, তাদের আরোহণের পাশাপাশি, বুধ দশম ঘরেরও অধিপতি। বুধ আপনার রাশির পঞ্চম ঘরে অস্ত যাচ্ছে। এই সময়ে আত্মবিশ্বাসের ব্যাপক হ্রাসের সম্মুখীন হতে হবে এবং এর কারণে আপনাকে কিছুটা বিভ্রান্তও দেখাবে।


তুলা LIBRA

তুলা রাশির জাতকদের জন্য, বুধ তাদের দ্বাদশ এবং নবম ঘরের অধিপতি এবং এখন তারা আপনার রাশির চতুর্থ ঘরে অধিষ্ঠিত হচ্ছে। আপনাকে আপনার পিতামাতার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে। কারণ এই সময়ে তাদের কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে।
 

বৃশ্চিক SCORPIO

বৃশ্চিক রাশির জাতকদের জন্য, বুধ তাদের একাদশ এবং অষ্টম ঘরের অধিপতি এবং এখন রাশির তৃতীয় ঘরে অধিষ্ঠিত হচ্ছে। আপনি যদি একটি স্বল্প দূরত্বের যাত্রায় যাওয়ার পরিকল্পনা করে থাকেন তবে এটি হঠাৎ কোনও কারণে শেষ মুহূর্তে বাতিল হয়ে যেতে পারে। এছাড়াও, পারিবারিক জীবনেও আপনাকে আপনার ছোট ভাইবোনদের সঙ্গে কোনও তর্কে জড়ানো থেকে বিরত থাকতে হবে, অন্যথায় সেই বিতর্কটি পরবর্তীতে মারাত্মক লড়াইয়ের রূপ নিতে পারে।


ধনু SAGITTARIUS

ধনু রাশির জাতকদের জন্য বুধ তাদের সপ্তম এবং দশম বাড়ির অধিপতি এবং তারা এখন আপনার দ্বিতীয় ঘরে অধিষ্ঠিত হচ্ছে। বুধের এই প্রভাব কর্মক্ষেত্রে স্বাভাবিকের চেয়ে কম অনুকূল ফলাফল দেওয়ার সম্ভাবনা তৈরি করবে। আপনি যদি কোনও আর্থিক লাভের আশা করেন, তবে তা আপনার জন্য বিলম্বিত হতে পারে।


মকর CAPRICORN

মকর রাশির জাতকদের জন্য, বুধ তাদের ষষ্ঠ এবং নবম ঘরের অধিপতি এবং এখন তারা আপনার আরোহণ অর্থাৎ প্রথম ঘরে অধিষ্ঠিত হবে। মকর রাশির জাতকদের এই সময়ে তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। তাই আপনার দৈনন্দিন রুটিনে যোগব্যায়াম এবং ধ্যান অন্তর্ভুক্ত করার চেষ্টা করুন।


কুম্ভ AQUARIUS

কুম্ভ রাশির জাতকদের জন্য বুধ তাদের পঞ্চম এবং অষ্টম ঘরের অধিপতি এবং এখন আপনার দ্বাদশ ঘরে অধিষ্ঠিত হবে। এ কারণে অধিকাংশ প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা সমস্যায় পড়বেন। কারণ এটি এমন সময় হবে যখন শিক্ষার্থীরা তাদের লক্ষ্য থেকে কিছুটা বিভ্রান্ত বা বিচ্যুত হতে পারেন বা পরীক্ষার তারিখ সম্পর্কে কিছু অনিশ্চয়তাও সম্ভব।


মীন PISCES

মীন রাশির জাতক জাতিকাদের চতুর্থ ও সপ্তম ঘরের অধিপতি বুধ। এখন মীন রাশির আর্থিক সুবিধার একাদশ ঘরে বসবে। অতএব, এই সময়ে বিনিয়োগ সম্পর্কিত কোনও ভুল সিদ্ধান্ত আপনার আর্থিক অবস্থার অবনতি ঘটাতে পারে। এমন পরিস্থিতিতে, এই সময়ে কোনও বিনিয়োগ করা এড়িয়ে চলুন।

 

Advertisement