scorecardresearch
 

Zodiac: প্রেমের কথা মুখ ফুটে বলেন না এই রাশির জাতক, পরে পস্তাতে হয়

Zodiac: জ্যোতিষশাস্ত্রে, রাশিচক্রের উপর গ্রহ এবং নক্ষত্রের বিশেষ প্রভাব রয়েছে। প্রতিটি রাশির মানুষের কিছু বিশেষত্ব এবং কিছু দুর্বলতা থাকে। কিছু রাশিচক্র আছে যেখানে জন্মগ্রহণকারীরা লাজুক প্রকৃতির হন। এরা যাকে ভালোবাসেন তাকে সঙ্গে সঙ্গে হৃদয়ের কথা প্রকাশ করতে পারেন না। যার কারণে অনেক সময় তাদের কথা বলতে দেরি হয়। পরে গিয়ে অনেক সময় হাত কামড়াতে হয়।

প্রেমের কথা মুখ ফুটে বলেন না এই রাশির জাতক, পরে পস্তাতে হয় প্রেমের কথা মুখ ফুটে বলেন না এই রাশির জাতক, পরে পস্তাতে হয়

Zodiac: জ্যোতিষশাস্ত্রে, রাশিচক্রের উপর গ্রহ এবং নক্ষত্রের বিশেষ প্রভাব রয়েছে। প্রতিটি রাশির মানুষের কিছু বিশেষত্ব এবং কিছু দুর্বলতা থাকে। কিছু রাশিচক্র আছে যেখানে জন্মগ্রহণকারীরা লাজুক প্রকৃতির হন। এরা যাকে ভালোবাসেন তাকে সঙ্গে সঙ্গে হৃদয়ের কথা প্রকাশ করতে পারেন না। যার কারণে অনেক সময় তাদের কথা বলতে দেরি হয়। পরে গিয়ে অনেক সময় হাত কামড়াতে হয়। জেনে নিন কোন কোন রাশি রয়েছে এই তালিকায়।


বৃষ TAURUS

এই রাশির স্বামী গ্রহ শুক্র। তাই শুক্রের প্রভাবে এই রাশির জাতকরা খুব দ্রুত প্রেমে পড়েন। কিন্তু এরা মনের কথা বলতে ভয় পান। হৃদয়ের কথা ঠোঁট পর্যন্ত আনতে বিস্তর সময় নেন এরা। যদি মনের মানুষ না করে দেন, এই ভয় এদের তাড়া করে বেড়ায়। প্রেম না হোক বন্ধুত্ব তো থাকবে অন্তত, না করলে তো সেটাও যাবে। এই ভেবে চুপ করে থাকেন। যার কারণে পরবর্তী কালে বহুবার অনুতপ্ত হতে হয় এদের। কথায় আছে, লোহা গরম থাকতে থাকতেই হাতুড়িটা মারতে হয়। না হলেই ট্রেন মিস।


সিংহ LEO

এই রাশির জাতক জাতিকারা তাদের মনের কথা দ্রুত কারও সঙ্গে শেয়ার করতে পারেন না। এরা এই গভীরতম গোপনীয় কথাগুলি হৃদয়ে পুঁতে রাখেন। এরা এমনই সামাজিক। কিন্তু তাদের মনের কথা বলতে অনেক সময় লাগে। অনেক সময় তারা মনে মনে কাউকে ভালোবাসতে থাকেন এবং সামনের মানুষটি সে সম্পর্কে জানতেও পারেন না। ভালোবাসা প্রকাশ করতে না পারায় পরে অনুতপ্ত হতে হয়।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।