scorecardresearch
 

Zodiac: গ্রহের পরিবর্তনে মান-অর্থ-কর্মহানির ভয়, খুব সাবধানে থাকুন এই রাশির জাতকরা

Zodiac: সূর্যকে গ্রহের রাজা বলা হয়। ১৩ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে গমন করেছে সূর্য। সূর্য এই রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে এখানে ইতিমধ্যে উপস্থিত বৃহস্পতির শক্তি দুর্বল হয়ে পড়েছে। সূর্যের প্রভাবে বৃহস্পতি গ্রহ ১৯ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে অস্তমিত হবে। ২০ মার্চ পুনরায় তার স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতির এই অবস্থানে ৩২ দিনের জন্য, কিছু রাশির জাতকদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

Advertisement
গ্রহের পরিবর্তনে মান-অর্থ-কর্মহানির ভয়, খুব সাবধানে থাকুন এই রাশির জাতকরা গ্রহের পরিবর্তনে মান-অর্থ-কর্মহানির ভয়, খুব সাবধানে থাকুন এই রাশির জাতকরা

Zodiac: সূর্যকে গ্রহের রাজা বলা হয়। ১৩ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে গমন করেছে সূর্য। সূর্য এই রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে এখানে ইতিমধ্যে উপস্থিত বৃহস্পতির শক্তি দুর্বল হয়ে পড়েছে। সূর্যের প্রভাবে বৃহস্পতি গ্রহ ১৯ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে অস্তমিত হবে। ২০ মার্চ পুনরায় তার স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতির এই অবস্থানে ৩২ দিনের জন্য, কিছু রাশির জাতকদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

 

রাশিচক্রের উপর কী প্রভাব পড়বে


মেষ ARIES

মেষ রাশির জাতকদের জন্য বৃহস্পতি নবম এবং দ্বাদশ বাড়ির অধিপতি এবং এটি তাদের একাদশ ঘরে অধিষ্ঠিত হবে। এই রাশির জাতকদের একটু সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এই স্থানীয়রাশির জাতকরা কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করলেও ঊর্ধ্বতনদের সঙ্গে কিছু সমস্যা দেখা দিতে পারে। এছাড়াও, কাজের জন্য আপনাকে জোর করে ভ্রমণে পাঠানো হতে পারে। যার কারণে আপনি কিছুটা অসন্তোষ অনুভব করবেন।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতকদের জন্য, বৃহস্পতি অষ্টম এবং একাদশ ঘরের অধিপতি এবং এটি তাদের দশম ঘরে অর্থাৎ কর্মগৃহে অধিষ্ঠিত হবে। এই রাশির জাতক জাতিকরা চেষ্টায় বাধার সম্মুখীন হতে পারেন। পেশাগতভাবে অসন্তোষজনক কর্মক্ষেত্রের পরিবেশ আপনাকে উদ্বিগ্ন করতে পারে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতকদের জন্য বৃহস্পতি সপ্তম এবং দশম ঘরের অধিপতি এবং এটি তাদের নবম ঘরে অধিষ্ঠিত হবে। পেশাগতভাবে এই রাশির জাতক জাতিকাদের কেরিয়ারে উন্নতি সম্ভব। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন, তবে এই সময়ের মধ্যে অংশীদারের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে, যা আপনার ব্যবসাকেও প্রভাবিত করবে।


কর্কট CANCER

কর্কট রাশির জাতকদের জন্য বৃহস্পতি ষষ্ঠ এবং নবম ঘরের অধিপতি এবং এটি তাদের অষ্টম ঘরে অবস্থান করবে। এই সময়ে কর্কট রাশির জাতক জাতিকারা কাজে কিছু বাধার সম্মুখীন হতে পারেন। এমনকী ছোট কাজগুলো সম্পন্ন করতে আপনার বেশি সময় লাগতে পারে।

Advertisement


সিংহ LEO

সিংহ রাশির জাতকদের জন্য, বৃহস্পতি পঞ্চম এবং অষ্টম ঘরের অধিপতি এবং এটি তাদের সপ্তম ঘরে অধিষ্ঠিত হবে। এই রাশির জাতক জাতিকাদের বন্ধু ও প্রিয়জনের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। এছাড়াও, আপনার সামাজিক ইমেজেও এর নেতিবাচক প্রভাব পড়তে পারে।


কন্যা VIRGO

কন্যা রাশির জাতকদের জন্য, বৃহস্পতি চতুর্থ এবং সপ্তম ঘরের অধিপতি এবং এটি তাদের ষষ্ঠ ঘরে অধিষ্ঠিত হবে। ঊর্ধ্বতনদের দ্বারা এই রাশির জাতক জাতিকাদের কাজের চাপ বেশি হতে পারে। এছাড়াও, চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনি যদি নিজের ব্যবসা চালাচ্ছেন, তাহলে এই সময়ের মধ্যে ক্ষতির উচ্চ সম্ভাবনা রয়েছে।


তুলা LIBRA

তুলা রাশির জাতকদের জন্য, বৃহস্পতি তৃতীয় এবং ষষ্ঠ ঘরের অধিপতি এবং এটি তাদের পঞ্চম ঘরে অধিষ্ঠিত হবে। এই সময়ে, কর্মক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। তবে ঊর্ধ্বতনদের সঙ্গে আপনার সম্পর্কে কিছু সমস্যা হতে পারে এবং এটি আপনার উদ্বেগের প্রধান কারণ হবে। আপনি যদি নিজের ব্যবসা চালান তবে এই সময়ের মধ্যে আপনি লাভ পাবেন তবে এটি আপনার প্রত্যাশার চেয়ে কিছুটা কম হতে পারে।


বৃশ্চিক SCORPIO

বৃশ্চিক রাশির জাতকদের জন্য, বৃহস্পতি দ্বিতীয় এবং পঞ্চম ঘরের অধিপতি এবং এটি তাদের চতুর্থ ঘরে অধিষ্ঠিত হবে। এ কারণে আপনাকে আর্থিক সমস্যার মধ্যেও যেতে হতে পারে। পেশাগতভাবে, আপনি কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। যেমন আপনার কাজের প্রশংসা না হওয়া, সহকর্মীদের কাছ থেকে খুব বেশি সমর্থন না পাওয়া ইত্যাদি।


ধনু SAGITTARIUS

ধনু রাশির জাতকদের জন্য বৃহস্পতি হল প্রথম এবং চতুর্থ ঘরের অধিপতি এবং এটি তাদের তৃতীয় ঘরে বসবে। এই কারণে আপনি ধীর গতিতে ফলাফল পাবেন। জোরপূর্বক বদলি বা চাকরি হারানোর মতো পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। এছাড়াও, বর্তমান কর্মক্ষেত্রে আপনার খ্যাতি কোনও কারণে প্রভাবিত হতে পারে।


মকর CAPRICORN

মকর রাশির জাতকদের জন্য, বৃহস্পতি তৃতীয় এবং দ্বাদশ ঘরের অধিপতি এবং এটি তাদের দ্বিতীয় ঘরে বসবে। এই কারণে আপনার পারিবারিক জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনার উর্ধ্বতনদের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে কিছু পার্থক্যের সম্মুখীন হতে পারেন। চাকরিতে আপনি যা আশা করেছিলেন তা নাও পেতে পারেন।


কুম্ভ AQUARIUS

কুম্ভ রাশির জাতকদের জন্য বৃহস্পতি দ্বিতীয় এবং একাদশ ঘরের অধিপতি এবং এটি তাদের প্রথম অর্থাৎ আরোহী ঘরে অধিষ্ঠিত হবে। এর কারণে আপনি জীবনে কিছু ব্যর্থতা এবং হঠাৎ পরিবর্তনের সম্মুখীন হতে পারেন। এই সময়ে, আপনি এমন কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন, যা আপনি আশাও করবেন না। যেমন নতুন চাকরিতে পরিবর্তন, আপনার কাজের স্বীকৃতির অভাব এবং একই চাকরিতে স্থানান্তরিত হওয়া ইত্যাদি।


মীন PISCES

মীন রাশির জাতকদের জন্য বৃহস্পতি প্রথম এবং দশম ঘরের অধিপতি এবং এটি তাদের দ্বাদশ ঘরে বসবে। এই সময়ে অতিরিক্ত কাজের চাপে মানসিক চাপ বাড়তে পারে। ফলে আপনি আপনার কাজের প্রতি আগ্রহ হারিয়ে ফেলবেন। আপনি যদি নিজের ব্যবসা চালান, তবে এই সময়ে আপনাকে 'না লাভ, না লোকসান' পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হতে পারে। এমন পরিস্থিতিতে, একটি নতুন ব্যবসা শুরু করা একটি ভুল পদক্ষেপ হিসাবে প্রমাণিত হতে পারে।

 

Advertisement
Advertisement