scorecardresearch
 

Zodiac: বছরের প্রথম সূর্যগ্রহণ ভাগ্য পাল্টেছে এই রাশিদের, আপনি আছেন?

অমাবস্যার রাতে (অমাবস্যা) গ্রহণের সময় রাহু এবং কেতুর শক্তি অপসারণ ক্ষমতা দ্বারা মোহিত হয়, যার ফলে আবেগ এবং শক্তির উত্থান ঘটে যা আমাদের সকলের মধ্যে ছড়িয়ে পড়ে। প্রভাবিত করে। ভারতে গ্রহন দৃশ্যমান নয়, তবুও আমাদের জীবনে এর প্রভাব পড়বে। রাশিচক্রের ১২টি রাশির মধ্যে বেশ কয়েকটি রাশির জাতকের ভাগ্য পাল্টে যাচ্ছে গ্রহণের পর। দেখে নিন সমস্ত রাশির উপর এর প্রভাব।

Advertisement
বছরের প্রথণ সূর্যগ্রহণ ভাগ্য পাল্টেছে এই রাশিদের বছরের প্রথণ সূর্যগ্রহণ ভাগ্য পাল্টেছে এই রাশিদের

Zodiac: ক্যালেন্ডার অনুসারে বছরের প্রথম সূর্যগ্রহণ ১ মে গভীর রাত ১২টা ১৫ মিনিট থেকে ভোর ৪টে ৮ মিনিট পর্যন্ত হয়েছিল। শনি অমাবস্যার দিন ভরণী নক্ষত্রে মেষ রাশিতে এই গ্রহণ হয়। এই দিনে সূর্য এবং চন্দ্র রাহুর সংযোগ তৈরি হয়েছিল। জ্যোতিষশাস্ত্রে সূর্যকে আমাদের আত্মা হিসাবে বিবেচনা করা হয়, যখন চাঁদ আমাদের অবচেতন মন। বলা হয় যে আমাদের আত্মা (সূর্য) এবং মানসিক শক্তি (চাঁদ) অমাবস্যার রাতে (অমাবস্যা) গ্রহণের সময় রাহু এবং কেতুর শক্তি অপসারণ ক্ষমতা দ্বারা মোহিত হয়, যার ফলে আবেগ এবং শক্তির উত্থান ঘটে যা আমাদের সকলের মধ্যে ছড়িয়ে পড়ে। প্রভাবিত করে। ভারতে গ্রহন দৃশ্যমান নয়, তবুও আমাদের জীবনে এর প্রভাব পড়বে। রাশিচক্রের ১২টি রাশির মধ্যে বেশ কয়েকটি রাশির জাতকের ভাগ্য পাল্টে যাচ্ছে গ্রহণের পর। দেখে নিন সমস্ত রাশির উপর এর প্রভাব।


মেষ ARIES

নিজেকে নতুন করে আবিষ্কার করার চেষ্টা করুন এবং এমন জিনিসগুলিতে বিনিয়োগ করুন যা আপনাকে জীবনে আস্থা অর্জন করতে সহায়তা করে। আপনি যা খুঁজছিলেন তা হতে পারে একটি নতুন শৈলী বা মনোভাব। অনলাইন এবং অফলাইন উভয় ক্ষেত্রেই আপনার কৃতিত্ব নিয়ে বড়াই করতে ভয় পাবেন না। আপনার উজ্জ্বলভাবে জ্বলে ওঠার সময় এসেছে। আপনি যে মনোযোগ পান তার সুবিধা নিন।


বৃষ TAURUS 

এটি দৈনন্দিন জীবন থেকে বিরতি নেওয়ার এবং আপনার অতি-সংবেদনশীল মনকে কিছুটা বিশ্রাম দেওয়ার সময়। নিজেকে শিথিল করার উপায় খুঁজে বের করার চেষ্টা করুন এবং নিজেকে পুনরুজ্জীবিত করুন। আপনি যদি এটির জন্য প্রস্তুত হন তবে আপনার ফোনটি দূরে রাখুন এবং আপনার প্রিয় খাবার, টেলিভিশন শো, বা অন্য যা কিছু বন্ধ করা হয়েছে তা উপভোগ করুন। এটা আপনার মন শান্ত করার সময়।

Advertisement


মিথুন GEMINI 

আপনার পেশাগত জীবনে আপনি কাকে চেনেন এবং কীভাবে তারা আপনাকে নতুন সম্ভাবনার সঙ্গে পরিচয় করিয়ে দিতে পারে তা একবার দেখুন। আপনার জীবনবৃত্তান্ত আপডেট করার ফলে আপনার ইমেলে অনেক নতুন কাজের লিড আসতে পারে। আপনি প্রাক্তন সহকর্মীদের সঙ্গে পুনরায় সংযোগ করতে সক্ষম হতে পারেন যারা আপনার সঙ্গে তাদের জ্ঞান এবং অভিজ্ঞতা ভাগ করে নিতে আগ্রহী।


কর্কট CANCER 

নতুন সম্ভাবনার সন্ধানে থাকুন; আপনি যা আশা করছিলেন তা কাছাকাছি হতে পারে। কর্মক্ষেত্রে, আপনি একটি নতুন অবস্থান, বেতন বৃদ্ধি বা অন্যান্য সম্ভাবনা সম্পর্কে জানতে পারেন। এখনই চাকরির জন্য আবেদন করা শুরু করুন, কারণ এটি করার এটাই সঠিক সময়। এটি কথা বলার বা সক্রিয় হওয়ার এবং আপনার কর্মজীবনে পরিবর্তনের জন্য একটি পরিকল্পনা করার সময়।


সিংহ LEO 

নতুন এবং উত্তেজনাপূর্ণ কিছু খোঁজার আপনার ইচ্ছা হওয়া উচিত। আপনার কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসতে এবং বিশ্বাসের লাফ দিয়ে কিছু ঝুঁকি নিতে মহাবিশ্বের দ্বারা আপনাকে অনুরোধ করা হচ্ছে। একটি রোড ট্রিপ নিন, ছুটিতে যান, বন্ধুদের সঙ্গে একটি ভ্রমণের ব্যবস্থা করুন, বা একটি ভিন্ন পথে হাইকিং করুন৷ এই কার্যক্রমগুলি আপনার জন্য নতুন দিগন্ত উন্মোচন করবে।


কন্যা VIRGO 

বড় আর্থিক সিদ্ধান্ত ঝামেলার হতে পারে। আপনি এই মুহূর্তটিকে অনুপ্রেরণা এবং অনুপ্রেরণার উৎস হিসাবে ব্যবহার করতে পারেন। আপনার সম্পত্তি আপনার নিয়ন্ত্রণ এবং নির্দেশ অধীনে। আপনার স্বাস্থ্য এবং জীবন বীমা পরিকল্পনা আপ টু ডেট রেখে নিজেকে এবং আপনার প্রিয়জনকে নিরাপদ রাখুন।


তুলা LIBRA 

আপনার হৃদয়ের কথা শুনুন এবং অতিরিক্ত বিশ্লেষণ না করে এটি আপনাকে যা বলে তা অনুসরণ করুন। অন্যদের সঙ্গে আপনার ব্যবহারে নম্র এবং উদার হোন। এটি অবশ্যই ভবিষ্যতে ভালো ফল দেবে এবং আপনার সঙ্গী সত্যিই এটির প্রশংসা করবে। এটি করার মাধ্যমে, আপনি আপনার সম্পর্ককে শক্তিশালী করবেন এবং অন্যদের সান্ত্বনা দেবেন যখন আপনি সদিচ্ছার জায়গা থেকে কাজ করবেন।


বৃশ্চিক SCORPIO 

একটি নতুন দৈনিক প্যাটার্ন স্থাপনের প্রক্রিয়া শুরু করুন, যার মধ্যে আপনার ঘুম এবং কাজের অভ্যাস পরিবর্তনও অন্তর্ভুক্ত রয়েছে। আপনি হয়তো লক্ষ্য করেছেন যে আপনি ইদানীং বিভ্রান্ত হচ্ছেন। তাই নিজের জন্য একটি নির্দিষ্ট লক্ষ্য থাকা এত গুরুত্বপূর্ণ। আপনি যখন আপনার করণীয় তালিকা থেকে কিছু অতিক্রম করেন, তখন আপনার কৃতিত্বের অনুভূতি অনুভব করা উচিত।


ধনু SAGITTARIUS 

পরিবর্তন এবং গ্রহণযোগ্যতার আকাঙ্ক্ষা ভিতরে বৃদ্ধি পাচ্ছে। বাতাসে রোমান্সের প্রবল ইচ্ছা থাকতে পারে। আপনি যদি প্রেমের সন্ধান করেন তবে আপনার কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসার এবং আপনার হৃদয়ের কথা শোনার সময় এসেছে। আপনি যদি ইতিমধ্যেই প্রতিশ্রুতিবদ্ধ হন তবে আপনার সঙ্গীকে সত্যই সৎ এবং খোলামেলা হয়ে আপনি কেমন অনুভব করছেন তা জানান।


মকর CAPRICORN

আপনি একজন দুঃসাহসিক, এবং আপনার হৃদয় যেখানে আপনার বাড়ি। আপাতত আপনি কোথায় থাকেন তার উপর ফোকাস করা উচিত এবং কিছু গঠনমূলক পরিবর্তন বাস্তবায়ন করা উচিত। আপনার বাড়ির পরিবেশকে সতেজ করার জন্য কিছু পুরানো এবং জরাজীর্ণ জিনিস থেকে মুক্তি পান। আপনার মায়ের সঙ্গে সময় কাটান এবং তার কথায় মনোযোগ দিন।


কুম্ভ AQUARIUS 

যোগাযোগের অভাবের কারণে ত্রুটিগুলি কাটিয়ে ওঠার চেষ্টা করুন। আপনার বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে কথোপকথন ইদানীং অনিশ্চিত বা একতরফা হতে পারে। এখন আপনার অভ্যন্তরীণ অনুভূতি অন্বেষণ করার সময়। আপনার চারপাশের অন্যদের সঙ্গে আপনার চিন্তা শেয়ার করুন এবং অভিব্যক্তিপূর্ণ হোন।

Advertisement


মীন PISCES 

আপনার দীর্ঘমেয়াদী জীবনের লক্ষ্যগুলির সঙ্গে আপনার আর্থিক উদ্দেশ্যগুলিকে সামঞ্জস্য করুন যুক্ত। অর্জনযোগ্য লক্ষ্য নির্ধারণ করুন। এমন কোনও কিছউ জন্য অর্থ ব্যয় করবেন না যাতে পরে আপনার অনুশোচনা হয়। আপনার বিনিয়োগ পোর্টফোলিও পরীক্ষা করুন এবং পরিবর্তিত বাজারের গতিশীলতা অনুযায়ী সামঞ্জস্য করুন। আপনার লাভ একত্রিত করুন এবং দীর্ঘমেয়াদী প্রকল্পে বিনিয়োগ করুন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement