scorecardresearch
 

Zodiac: পড়েছে শনিদেবের কুদৃষ্টি, ২০২৫ পর্যন্ত খুব সাবধান থাকুন এই রাশিরা

এই পর্যায়ে মানসিক ও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাও দেখা দেয়। এর দ্বিতীয় পর্যায়টিকে সবচেয়ে বেদনাদায়ক বলে মনে করা হয়। এই সময়ে, ব্যক্তি কোন সাহায্য পেতে পারে না। সবকিছুরই উত্থান-পতন আছে। তৃতীয় পর্যায়ে, ব্যক্তি বস্তুগত সুখের সুবিধা পায় না। এখানে আপনি জানতে পারবেন কোন রাশিতে শনিদেব সাড়ে সাতির সবচেয়ে বেদনাদায়ক দশা চলবে।

পড়েছে শনিদেবের কুদৃষ্টি, ২০২৫ পর্যন্ত খুব সাবধান থাকুন এই রাশিরা পড়েছে শনিদেবের কুদৃষ্টি, ২০২৫ পর্যন্ত খুব সাবধান থাকুন এই রাশিরা

Zodiac: শনিদেবের সাড়ে সাতি (Shani Sade Sati) একই সঙ্গে ৩টি রাশিতে গমন করেন। এটি তিনটি পর্যায় নিয়ে গঠিত এবং প্রতিটি ধাপের সময়কাল আড়াই বছর। প্রথম পর্যায়ে শনি গ্রহ ব্যক্তির মাথায় অবস্থান করে। এই সময়ে একজন ব্যক্তিকে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হয়। এই পর্যায়ে মানসিক ও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাও দেখা দেয়। এর দ্বিতীয় পর্যায়টিকে সবচেয়ে বেদনাদায়ক বলে মনে করা হয়। এই সময়ে, ব্যক্তি কোন সাহায্য পেতে পারে না। সবকিছুরই উত্থান-পতন আছে। তৃতীয় পর্যায়ে, ব্যক্তি বস্তুগত সুখের সুবিধা পায় না। এখানে আপনি জানতে পারবেন কোন রাশিতে শনিদেব সাড়ে সাতির সবচেয়ে বেদনাদায়ক দশা চলবে।


এই রাশির জাতকদের জন্য শনি সাতির বেদনাদায়ক পর্যায় চলছে

শনি কুম্ভ রাশিতে পাড়ি দিচ্ছে। ২৯ মার্চ ২০২৫ পর্যন্ত শনি এই রাশিতে থাকবে। এর পরে, আপনি মীন রাশিতে প্রবেশ করবেন। কুম্ভ রাশিতে শনির গমনের সময়টি কুম্ভ রাশির জাতকদের জন্য সবচেয়ে বেদনাদায়ক হবে। কারণ এই রাশির জাতকদের জন্য শনিদেব সাতির সবচেয়ে বিপজ্জনক পর্ব চলছে। এই সময় শনি সাড়ে সাতি হয় চরমে। ব্যক্তিটি চারদিক থেকে সমস্যায় পরিবেষ্টিত হয়। এই সময়ে আর্থিক, স্বাস্থ্য সংক্রান্ত, মানসিক, পারিবারিক এমনকি বিবাহিত জীবনও ক্ষতিগ্রস্ত হয়।


শনিদেব সাতির সময় এই কাজগুলি করবেন না:


এই সময়ে ঝুঁকিপূর্ণ কাজ করবেন না।

কর্মস্থলে তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন।

রাতে একা ভ্রমণ করবেন না।

শনি ও মঙ্গলবার মদ্যপান একেবারেই করবেন না।

অবৈধ কাজে অংশগ্রহণ করা থেকে বিরত থাকুন।

আইনি বিষয়ে আটকা পড়া এড়িয়ে চলুন।


খারাপ প্রভাব এড়াতে যা করবেন:


শনিবার শনিদেবের পূজা করুন।

জ্যোতিষশাস্ত্রের পরামর্শ নেওয়ার পরে, নীলা রত্নপাথর পরিধান করুন।

হনুমান চালিসা পাঠ করুন।

শনিদেবের মন্ত্র জপ করুন।

শনিবার শনিদেবকে সরিষা বা তিলের তেল অর্পণ করুন।

প্রতিদিন শনি স্তোত্র পাঠ করুন।

প্রতিদিন শনি কবচম পাঠ করুন।

কাককে শস্য এবং বীজ খাওয়ান।

অভাবীকে সাহায্য করুন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।