scorecardresearch
 

Lakshmi Narayan Rajyog Horoscope: সুখ উপচে পড়বে, বিশেষ যোগে অগস্টে দারুণ উন্নতি ৩ রাশির

জ্যোতিষ মতে, জুলাই মাসের শেষে সিংহ রাশিতে প্রবেশ করবে শুক্র। ওই রাশিতে আগে থেকেই রয়েছে বুধ। ফলে দুই গ্রহের মিলনে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ যোগ। এই যোগের প্রভাবে অগস্টে লাভবান হবেন ৩ রাশির জাতকরা। 

Advertisement
ভাগ্য বদলাবে ৩ রাশির। ভাগ্য বদলাবে ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, জুলাই মাসের শেষে সিংহ রাশিতে প্রবেশ করবে শুক্র।
  • ওই রাশিতে আগে থেকেই রয়েছে বুধ।
  • ফলে দুই গ্রহের মিলনে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ যোগ।

জ্যোতিষ মতে, জুলাই মাসের শেষে সিংহ রাশিতে প্রবেশ করবে শুক্র। ওই রাশিতে আগে থেকেই রয়েছে বুধ। ফলে দুই গ্রহের মিলনে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ যোগ। এই যোগের প্রভাবে অগস্টে লাভবান হবেন ৩ রাশির জাতকরা। 

মেষ রাশি (Aries): 
লাভের মুখ দেখবেন মেষ রাশির জাতকরা। ব্যবসায় উন্নতি হবে। পড়ুয়াদের জন্য ভাল সময়। অর্থলাভের যোগ রয়েছে। চাকরিতে সাফল্য পাবেন। 

সিংহ রাশি (Leo): 
কপাল খুলবে সিংহ রাশির জাতকদের। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসা লাভজনক হবে। প্রেমজীবন ভাল কাটবে। 

আরও পড়ুন

তুলা রাশি (Libra): 

ভাগ্যোদয় হবে তুলা রাশির জাতকদের। ধনলাভের যোগ রয়েছে। সব কাজে সাফল্য পাবেন। ব্যবসায় উন্নতি হবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, বর্তমানে মীন রাশিতে রয়েছে রাহু। ২০২৫ সালের মে মাস পর্যন্ত এই রাশিতেই থাকবে রাহু। তারপরে রাহু কন্যা রাশিতে প্রবেশ করবে। রাহুর এহেন গোচরে লাভের মুখ দেখবেন কুম্ভ এবং মকর রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৩১ জুলাই রাশি বদলাবে শুক্র। সিংহ রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। শুক্রের গোচরে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং মিথুন রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৫ অগস্ট সিংহ রাশিতে উল্টো পথে ঘুরবে বুধ। এর প্রভাবে ৩ রাশির জাতকদের জীবনে আসবে বিশেষ পরিবর্তন। লাভবান হবেন সিংহ, কর্কট এবং ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, অগস্ট মাসে সিংহ রাশিতে প্রবেশ করবে সূর্য। আগামী ১৬ অগস্ট সূর্যের গোচর হবে। ওই রাশিতে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত থাকবে সূর্য। যার প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা। জ্যোতিষ মতে, সিংহ রাশিতে রয়েছে বুধ। আগামী ২২ অগস্ট উল্টো পথে হেঁটে কর্কট রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। এরপরে ২৯ অগস্ট কর্কট রাশিতে মার্গী হবে বুধ। এর প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা।
 

Advertisement

Advertisement