scorecardresearch
 

Jupiter Transit Astrology: কেরিয়ারে বিরাট উন্নতি, ২০২৫ সাল পর্যন্ত সুখের সময় ৩ রাশির

জ্যোতিষ মতে, বর্তমানে বৃষ রাশিতে রয়েছে বৃহস্পতি। ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতেই থাকবে বৃহস্পতি। যার ফলে লাভবান হবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

Advertisement
ভাগ্য বদলাবে ৩ রাশির। ভাগ্য বদলাবে ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, বর্তমানে বৃষ রাশিতে রয়েছে বৃহস্পতি।
  • ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতেই থাকবে বৃহস্পতি।
  • লাভবান হবেন ৩ রাশির জাতকরা।

জ্যোতিষ মতে, বর্তমানে বৃষ রাশিতে রয়েছে বৃহস্পতি। ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতেই থাকবে বৃহস্পতি। যার ফলে লাভবান হবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

বৃষ রাশি (Taurus): 
কপাল খুলবে বৃষ রাশির জাতকদের। কেরিয়ারে বড়সড় উন্নতি হবে। আয় বাড়বে। বিরাট লাভ করবেন ব্যবসায়ীরা। প্রেমজীবন ভাল কাটবে। 

সিংহ রাশি (Leo): 
ভাগ্যোদয় হবে সিংহ রাশির জাতকদের। চাকরিতে সাফল্য পাবেন। অর্থলাভের যোগ রয়েছে। ব্যবসায় উন্নতি হবে। পরিবারে সুখ-শান্তি থাকবে। 

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer): 
লাভের মুখ দেখবেন কর্কট রাশির জাতকরা। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। সব কাজে সফল হবেন। ধনলাভের যোগ রয়েছে। পড়ুয়াদের জন্য ভাল সময়। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৩১ জুলাই রাশি বদলাবে শুক্র। সিংহ রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। শুক্রের গোচরে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং মিথুন রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৫ অগস্ট সিংহ রাশিতে উল্টো পথে ঘুরবে বুধ। এর প্রভাবে ৩ রাশির জাতকদের জীবনে আসবে বিশেষ পরিবর্তন। লাভবান হবেন সিংহ, কর্কট এবং ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, বর্তমানে মীন রাশিতে রয়েছে রাহু। ২০২৫ সালের মে মাস পর্যন্ত এই রাশিতেই থাকবে রাহু। তারপরে রাহু কন্যা রাশিতে প্রবেশ করবে। রাহুর এহেন গোচরে লাভের মুখ দেখবেন কুম্ভ এবং মকর রাশির জাতকরা। জ্যোতিষ মতে, অগস্ট মাসে সিংহ রাশিতে প্রবেশ করবে সূর্য। আগামী ১৬ অগস্ট সূর্যের গোচর হবে। ওই রাশিতে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত থাকবে সূর্য। যার প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা।
 

Advertisement

Advertisement