scorecardresearch
 

Saubhagya Yog Horoscope: রাজসুখ আসছে, বিশেষ যোগে ৩ রাশির বিশাল উন্নতি

জ্যোতিষ মতে, মকর রাশিতে গমন করতে চলেছে চাঁদ। শুক্রবার থেকে সৌভাগ্য যোগের বিশেষ প্রভাব থাকবে। এর প্রভাবে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

Advertisement
ভাগ্য বদলাবে ৩ রাশির। ভাগ্য বদলাবে ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, মকর রাশিতে গমন করতে চলেছে চাঁদ।
  • সৌভাগ্য যোগের বিশেষ প্রভাব থাকবে।
  • কপাল খুলবে ৩ রাশির জাতকদের।

জ্যোতিষ মতে, মকর রাশিতে গমন করতে চলেছে চাঁদ। শুক্রবার থেকে সৌভাগ্য যোগের বিশেষ প্রভাব থাকবে। এর প্রভাবে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

তুলা রাশি (Libra): 

ভাগ্যোদয় হবে তুলা রাশির জাতকদের। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। ধনলাভের যোগ রয়েছে। সব কাজে সাফল্য আসবে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio): 

বৃশ্চিক রাশির জাতকদের জন্য দারুণ সময়। কেরিয়ারে সাফল্যের যোগ রয়েছে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। অর্থলাভ হবে। পরিবারে সুখ-শান্তি  বজায় থাকবে। 

মেষ রাশি (Aries): 

কপাল খুলতে পারে মেষ রাশির জাতকদের। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। সমাজে সুনাম বাড়বে। দাম্পত্য সুখ বাড়বে। ব্যবসায়ীরা লাভবান হবেন। 


অন্য দিকে, আগামী ১৭ সেপ্টেম্বর বিশ্বকর্মা পুজো। জ্যোতিষ মতে, বিশ্বকর্মা পুজোয় বিশেষ যোগ তৈরি হবে। ধৃতি ও শূল যোগের শুভ প্রভাব পড়বে। যার ফলে ভাগ্য খুলবে মেষ, মীন এবং মকর রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, চলতি মাসে তুলাতে প্রবেশ করবে শুক্র। যার প্রভাবে কপাল খুলবে মকর, কর্কট এবং ধনু রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ২৩ সেপ্টেম্বর কন্যা রাশিতে গোচর করবে বুধ। এর ফলে তৈরি হবে ভাদ্র রাজযোগ। যার শুভ প্রভাব পড়বে বৃষ, মিথুন, কন্যা রাশির জাতকদের উপর।

Advertisement

Advertisement