scorecardresearch
 

Janmashtami Horoscope: সৌভাগ্যের শিখরে ৩ রাশি, জন্মাষ্টমীতে বিরাট উন্নতি, উপচে পড়বে সুখ

আগামী সোমবার জন্মাষ্টমী। জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত পবিত্র। এই দিনে ভাগ্য খুলবে ৩ রাশির জাতকদের। সৌভাগ্যের জোয়ার আসবে। জেনে নিন, কোন ৩ রাশির জাতকদের কপাল খুলবে...

Advertisement
কপাল খুলবে ৩ রাশির। কপাল খুলবে ৩ রাশির।
হাইলাইটস
  • আগামী সোমবার জন্মাষ্টমী।
  • জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত পবিত্র।
  • ভাগ্য খুলবে ৩ রাশির জাতকদের।

আগামী সোমবার জন্মাষ্টমী। জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত পবিত্র। এই দিনে ভাগ্য খুলবে ৩ রাশির জাতকদের। সৌভাগ্যের জোয়ার আসবে। জেনে নিন, কোন ৩ রাশির জাতকদের কপাল খুলবে...

মেষ রাশি (Aries): 

সৌভাগ্যবান হবেন মেষ রাশির জাতকরা। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। পরিবারের সদস্য়দের সঙ্গে ভাল সময় কাটবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। 

আরও পড়ুন

বৃষ রাশি (Taurus): 

কপাল খুলবে বৃষ রাশির জাতকদের। আয় বৃদ্ধি পাবে। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসা লাভজনক হবে। দাম্পত্য জীবন মধুর হবে। 

কর্কট রাশি (Cancer): 
ভাগ্যোদয় হবে কর্কট রাশির জাতকদের। চাকরিতে সাফল্য পাবেন। সব বাধা কেটে যাবে। অর্থলাভের সুযোগ রয়েছে। পড়ুয়াদের জন্য ভাল সময়। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ২৫ অগস্ট কন্যা রাশিতে গোচর করবে শুক্র। শুক্রের গোচরে কপাল খুলবে সিংহ, মকর এবং কন্যা রাশির জাতকদের। আগামী ২২ অগস্ট উল্টো পথে হেঁটে কর্কট রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। এরপরে ২৯ অগস্ট কর্কট রাশিতে মার্গী হবে বুধ। এর প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা। আগামী সোমবার রাখিপূর্ণিমা। জ্যোতিষ মতে, এই দিনটি খুবই শুভ। এদিন সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগের মতো একাধিক শুভ যোগ থাকবে। যার প্রভাবে কপাল খুলবে বৃষ, কন্যা এবং ধনু রাশির জাতকদের।জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা।জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের।
 

Advertisement

Advertisement