scorecardresearch
 

Sarvartha Siddhi Yog Astrology: এদিক-ওদিক থেকে টাকা আসবে, বিশেষ যোগে সুখের দিন ৩ রাশির

জ্যোতিষ মতে, বৃষ রাশিতে চাঁদ এবং বৃহস্পতির যুতি তৈরি হবে। পাশাপাশি, আজ কামিকা একাদশী। এর ফলে সর্বার্থসিদ্ধি যোগের শুভ প্রভাব থাকবে। এর প্রভাবে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

Advertisement
ভাগ্য বদল ৩ রাশির। ভাগ্য বদল ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, বৃষ রাশিতে চাঁদ এবং বৃহস্পতির যুতি তৈরি হবে।
  • সর্বার্থসিদ্ধি যোগের শুভ প্রভাব থাকবে।
  • কপাল খুলবে ৩ রাশির জাতকদের।

জ্যোতিষ মতে, বৃষ রাশিতে চাঁদ এবং বৃহস্পতির যুতি তৈরি হবে। পাশাপাশি, আজ কামিকা একাদশী। এর ফলে সর্বার্থসিদ্ধি যোগের শুভ প্রভাব থাকবে। এর প্রভাবে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

বৃষ রাশি (Taurus): 
ভাগ্যোদয় হবে বৃষ রাশির জাতকদের। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। দাম্পত্য সুখ বাড়বে। ব্যবসায়ীরা উন্নতি করবেন। 

মিথুন রাশি (Gemini): 

আরও পড়ুন


কপাল খুলবে মিথুন রাশির জাতকদের। অর্থলাভের যোগ রয়েছে। সব কাজে সাফল্য আসবে। পড়ুয়াদের জন্য ভাল সময়। ব্যবসায়ীরা উন্নতি করবেন। 


 কর্কট রাশি (Cancer): 


ভাগ্য খুলবে কর্কট রাশির জাতকদের। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। ধনলাভ হবে। ব্যবসায়ীরা সফল হবেন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৫ অগস্ট সিংহ রাশিতে উল্টো পথে ঘুরবে বুধ। এর প্রভাবে ৩ রাশির জাতকদের জীবনে আসবে বিশেষ পরিবর্তন। লাভবান হবেন সিংহ, কর্কট এবং ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, অগস্ট মাসে সিংহ রাশিতে প্রবেশ করবে সূর্য। আগামী ১৬ অগস্ট সূর্যের গোচর হবে। ওই রাশিতে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত থাকবে সূর্য। যার প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা। 
জ্যোতিষ মতে, শনির নক্ষত্র উত্তর ভাদ্রপদে গোচর করেছে রাহু। আগামী দেড় বছর ওই নক্ষত্রেই অবস্থান করবে রাহু। এর প্রভাবে কপাল খুলবে বৃষ, মিথুন এবং মকর রাশির জাতকদের। জ্যোতিষ মতে, সিংহ রাশিতে রয়েছে বুধ। আগামী ২২ অগস্ট উল্টো পথে হেঁটে কর্কট রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। এরপরে ২৯ অগস্ট কর্কট রাশিতে মার্গী হবে বুধ। এর প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা। 

Advertisement

Advertisement