scorecardresearch
 

Ashadha Amavasya Horoscope: সুখে কাটবে জীবন, আষাঢ় অমাবস্যায় বিরাট উন্নতি ৩ রাশির

আগামী ৫ জুলাই আষাঢ় অমাবস্যা। জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত শুভ। আষাঢ় অমাবস্যায় কপাল খুলবে এই ৩ রাশির জাতকদের। জেনে নিন...

Advertisement
ভাগ্যোদয় হবে ৩ রাশির জাতকদের। ভাগ্যোদয় হবে ৩ রাশির জাতকদের।
হাইলাইটস
  • আগামী ৫ জুলাই আষাঢ় অমাবস্যা।
  • জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত শুভ।
  • কপাল খুলবে এই ৩ রাশির জাতকদের।

আগামী ৫ জুলাই আষাঢ় অমাবস্যা। জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত শুভ। আষাঢ় অমাবস্যায় কপাল খুলবে এই ৩ রাশির জাতকদের। জেনে নিন...

মকর রাশি (Capricorn): 
ভাগ্যোদয় হবে মকর রাশির জাতকদের। অর্থলাভের সুযোগ রয়েছে। কেরিয়ারে উন্নতি হবে। ব্যবসায়ীদের জন্য দারুণ সময়। কোনও সুখবর পেতে পারেন। 

কুম্ভ রাশি (Aquarius): 
লাভের মুখ দেখবেন কুম্ভ রাশির জাতকরা। সব কাজে সাফল্য আসবে। চাকরিতে উন্নতি করবেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini): 
ভাগ্যের চাকা ঘুরবে মিথুন রাশির জাতকদের। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায় উন্নতি হবে। পড়ুয়াদের জন্য ভাল সময়। সব কাজে সাফল্য আসবে। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৮ জুলাই মীন রাশির রেবতী নক্ষত্র ছেড়ে শনির উত্তরা ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে রাহু। এর প্রভাবে কপাল খুলবে কুম্ভ, মীন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, জুলাই মাসে বিভিন্ন শুভ যোগ তৈরি হবে। বিভিন্ন শুভ যোগের মধ্যে অন্যতম লক্ষ্মী নারায়ণ যোগ। জুলাইয়ে তৈরি হবে এই শুভ যোগ। যার প্রভাবে লাভবান হবেন মেষ, কর্কট এবং সিংহ রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৭ জুলাই রাশি বদলাবে শুক্র। চন্দ্রের রাশিতে গোচর করতে চলেছে শুক্র। অর্থাৎ, কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র। এর প্রভাবে কপাল খুলবে মেষ, কর্কট এবং কন্যা রাশির জাতকদের।জ্যোতিষ মতে, আগামী ৮ জুলাই উত্তরাভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে রাহু। এর প্রভাবে ভাগ্য বদলাবে মেষ, তুলা এবং সিংহ রাশির জাতকদের। জ্যোতিষ মতে, ২০২৫ সাল পর্যন্ত কন্যা রাশিতে থাকবে কেতু। তারপরে কন্যা রাশি ছেড়ে সিংহ রাশিতে যাবে। কেতুর এই গোচরে ৩৭৬ দিন ধরে লাভবান হবেন মেষ, বৃশ্চিক এবং কর্কট রাশির জাতকরা। জ্যোতিষ মতে, মঙ্গলবার থেকে তৈরি হয়েছে গজকেশরী যোগ। এদিন বৃষ রাশিতে চন্দ্র প্রবেশ করেছে। আগে থেকেই ওই রাশিতে রয়েছে বৃহস্পতি। ফলে চাঁদ এবং বৃহস্পতির মিলন হয়েছে। এই শুভ যোগে দারুণ লাভবান হবেন মেষ, বৃষ এবং কন্যা রাশির জাতকরা।
 

Advertisement

Advertisement