scorecardresearch
 

Zodiac Signs: জুন মাসে এই ৫ রাশির চাকরি -ব্যবসায় দারুণ উন্নতির যোগ, কাদের ভাগ্য খুলছে?  

Career & Business Horoscope in June 2022: জুন মাস শুরু হয়েছে এবং এই মাসটি অনেক রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। জানুন, চাকরি- ব্যবসায় কতটা আয় ও উন্নতি হবে তাদের এমাসে। 

Advertisement
জুন মাসে ৫ রাশির চাকরি -ব্যবসায় দারুণ উন্নতির যোগ জুন মাসে ৫ রাশির চাকরি -ব্যবসায় দারুণ উন্নতির যোগ

জুন মাস শুরু হয়েছে এবং এই মাসটি অনেক রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। বিশেষ করে বৃষ, সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকরা অনেক উপকার পাবেন। আসুন দেখা যাক, চাকরি-ব্যবসায় কতটা আয় ও উন্নতি হবে। 


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

কর্মজীবনের দিক থেকে বৃষ রাশির জাতকদের জন্য জুন মাস ভাল সময়। চাকরিতে ভাল পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে খুশি হবেন। এই সময়টি আপনার প্রচারের জন্য সহায়ক হবে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। নতুন কোনও ক্ষেত্রে চাকরি পেতে পারেন।


* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহ রাশির জাতকদের জন্য এই মাসটি মিশ্র হতে চলেছে। চাকরিতে ও পদোন্নতির সম্ভাবনা থাকবে। যদিও একদিকে আপনার কর্তৃত্ব বৃদ্ধির সম্ভাবনা থাকবে, অন্যদিকে কর্মক্ষেত্রে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। অফিসে কারও সঙ্গে বিভ্রান্ত না হয়ে, সহকর্মীদের সঙ্গে ভাল ব্যবহার করুন। আপনি যদি আপনার কাজ সময় মতো সম্পন্ন করেন, তাহলে আপনার বিরুদ্ধে অভিযোগ অকার্যকর প্রমাণিত হবে।


* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কেরিয়ারের দিক থেকে কন্যা রাশির জাতকদের জন্য এই সময়টি ভাল। এই মাসের মধ্যে কিছু চ্যালেঞ্জ দেখা দেবে। ভাগ্যের দুর্বলতার কারণে কাজকর্মে বাধা আসতে পারে। তবে চাকরিজীবীদের জন্য পদোন্নতির পূর্ণ অর্থ প্রদান করা হবে। যারা চাকরি খুঁজছেন তারাও এই সময়ে সুখবর পেতে পারেন।


* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 
 
এই সময়টা তুলা রাশির জাতকদের কেরিয়ারের ক্ষেত্রে ভাল কাটবে। কঠোর পরিশ্রমের সঙ্গে, চাকরিতে সাফল্যের সম্ভাবনা রয়েছে। অফিসে আপনার কাজের প্রশংসা হবে এবং অফিসাররা আপনাকে বিশ্বাস করবেন। আপনার পদোন্নতির পথ খুলে যেতে পারে। সহকর্মীদের সঙ্গে ভাল ব্যবহার করুন এবং সতর্ক থাকুন। কারণ, কিছু লোক আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে।

Advertisement


* বৃশ্চিক/  SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

কেরিয়ারের দিক থেকে বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সময়টা খুব ভাল। ব্যবসায় প্রচুর লাভ ও উন্নতি হবে। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে ভাল পারফরম্যান্সের কারণে আপনি প্রশংসাও পাবেন। দীর্ঘদিন ধরে কোথাও যদি চাকরির কথা হয়, তবে এই সময়ে আপনি সুখবর পেতে পারেন।


 

Advertisement