scorecardresearch
 

Zodiac: জুনে এই রাশিদের ভাগ্যে হতে চলেছে টাকার বৃষ্টি!

Zodiac: জুন মাস শুরু হয়েছে। জ্যোতিষী অরুণেশ কুমার শর্মার মতে, ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে কিছু রাশির জাতক-জাতিকাদের জন্য এই মাসটি ভালো হতে চলেছে, আবার কাউকে কাউকে এই সময়ে হতাশার সম্মুখীন হতে হতে পারে। আসুন জেনে নেওয়া যাক টাকাকড়ির ক্ষেত্রে জুন মাস কেমন যাবে।

Advertisement
জুনে এই রাশিদের ভাগ্যে হতে চলেছে টাকার বৃষ্টি! জুনে এই রাশিদের ভাগ্যে হতে চলেছে টাকার বৃষ্টি!

Zodiac: জুন মাস শুরু হয়েছে। জ্যোতিষী অরুণেশ কুমার শর্মার মতে, ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে কিছু রাশির জাতক-জাতিকাদের জন্য এই মাসটি ভালো হতে চলেছে, আবার কাউকে কাউকে এই সময়ে হতাশার সম্মুখীন হতে হতে পারে। আসুন জেনে নেওয়া যাক টাকাকড়ির ক্ষেত্রে জুন মাস কেমন যাবে।

 


মেষ ARIES

জুন মাস আপনাকে পরিবারের সঙ্গে সম্পর্ক বৃদ্ধির পাশাপাশি সামাজিক দায়িত্ব পালনে অনুপ্রাণিত করবে। চাকরি ব্যবসায় ভালো ফল হবে। সম্প্রসারণ পরিকল্পনা গতি পাবে। সহকর্মীরা মিত্র হবেন। বিচারিক ও বৈদেশিক কাজে গতি আসবে। মেধা ও কাজ দেখে মুগ্ধ হবেন সবাই। ক্ষমতার চেয়ে বেশি দান করা এবং দেখনদারি থেকে বিরত থাকুন। ধৈর্য এবং নম্রতার সঙ্গে ভবিষ্যত শক্তিশালী হবে। লাভ ভালো থাকবে। বক্তৃতায় সবাই খুশি হবে।


বৃষ TAURUS

অর্থনৈতিক ক্ষেত্রে জুন মাস আপনার জন্য ভালো যাবে। ব্যক্তিত্বের প্রাধান্য থাকবে। সেরা কাজে গতি আনতে সক্ষম হবে। আত্মবিশ্বাস থাকবে। ভালো লাভের লক্ষণ রয়েছে। কর্মের প্রতি আস্থা বাড়বে। ভাগ্য আপনাকে সমর্থন করবে। ব্যবসায়ীরা ভালো করবেন। ভ্রমণ বাড়তে পারে। জীবনযাপনের অভ্যাস কার্যকর হবে। সম্পর্ক মজবুত করবেন। পরিকল্পিতভাবে কাজ হবে। আলোচনায় মানুষকে প্রভাবিত করার ক্ষমতা থাকতে হবে। কারণ ছাড়া তথ্য শেয়ার করা থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে সর্বোচ্চ সময় দিন।


মিথুন GEMINI

পেশা ব্যবসায় শুভ যোগাযোগ বজায় রাখার মাস। নীতিগত নিয়মে ধারাবাহিকতা বজায় রাখুন। কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় বাড়ান। পারিবারিক সাফল্য বৃদ্ধি পাবে। বড় প্রচেষ্টা গতি পাবে। প্রথমার্ধে আইনি বিষয়ে ধৈর্য ধরুন। কম গুরুত্বের ভ্রমণ এড়িয়ে চলুন। পরবর্তীতে, সামঞ্জস্যের শতাংশ অনেক ভালো হবে। দ্বিধা ছাড়াই এগিয়ে যাবেন। পরিকল্পনা ফলপ্রসূ হতে পারে। আলোচনায় ফলপ্রসূ হবেন। শিল্প ও সৃজনশীলতা বৃদ্ধি পাবে। রুটিনে ফোকাস বজায় রাখুন।

Advertisement


কর্কট CANCER

ভাগ্যের প্রাধান্যের কারণে লাভের হার প্রত্যাশার চেয়ে ভালো থাকতে পারে। সব ক্ষেত্রে কার্যকরভাবে কাজ করবেন। প্রশাসন ব্যবস্থাপনায় উপকৃত হবেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। গুরুত্বপূর্ণ পরিকল্পনার কাজে গতি আনবেন। কর্ম ব্যবসায় লাভের পরিস্থিতি তৈরি হবে। ঊর্ধ্বতন ও উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। বৈঠকে আলোচনায় ভালো করবেন। দীর্ঘমেয়াদী বিষয়গুলি ফোকাসে থাকবে। আত্মবিশ্বাসী থাকুন। আধুনিক ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন।


সিংহ LEO

কর্ম ব্যবসায় শুভ যোগাযোগ বজায় রাখবেন। জমি নির্মাণ সংক্রান্ত বিষয়ে গতি বাড়বে। সাংগঠনিক সক্ষমতা বৃদ্ধি পাবে। বন্ধু ও সহকর্মীদের সহযোগিতা সিদ্ধান্ত গ্রহণে সহায়ক হবে। আকস্মিক লাভের সম্ভাবনা থেকে যাবে। শত্রুরা পিছু হটবে। বাধা কম হবে। সাবধানে এগিয়ে যেতে থাকুন। কাজের ভ্রমণ সম্ভব। সিনিয়রদের সহযোগিতা পাবেন। ব্যবস্থাপনাগত প্রচেষ্টায় আপনি আরও ভালো হবেন। প্রথমার্ধে পরিকল্পনাগুলি উপলব্ধি করার চেষ্টা করুন। পরবর্তীতে, আপনি অর্থনৈতিক সুবিধা এবং শ্রেষ্ঠত্ব অর্জন করবেন। বিচারাধীন মামলার গতি বাড়বে।


কন্যা VIRGO

সক্রিয়তা ও সম্পর্কের জোরে সুনাম, সম্মান ও লাভ বাড়বে। সাত্ত্বিকতা ও সম্প্রীতির ওপর জোর দেওয়া হবে। প্রচুর অফার থাকবে। শিল্প ও ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন। প্রতারকদের থেকে সাবধান। প্রথমার্ধে ভাগ্য জয়লাভ করবে। পরবর্তীতে সাংগঠনিক কর্মকান্ড চাঙ্গা হবে। চুক্তিগুলো আলোচনায় থাকবে। শৃঙ্খলা বজায় রাখুন। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। প্রতিযোগীতার উপর ফোকাস রাখুন।


তুলা LIBRA

এটি একটি মিশ্র ফলদায়ক মাস। সম্পর্কের সুবিধা হবে। পেশাদাররা আরও ভালো করবে। প্রয়োজনীয় কাজগুলির একটি তালিকা তৈরি করুন এবং সেগুলি সম্পূর্ণ করুন। চুক্তিতে কার্যকর এবং পরিষ্কার হোন। বন্ধুরা নির্ভরযোগ্য হবেন। স্মার্ট কাজের উপর জোর দিন। কাজের ব্যবসার কারণে আপনাকে ভ্রমণে যেতে হতে পারে। সিনিয়রদের সম্মান করবেন। কর্মকর্তাদের বিষয়টি গুরুত্ব সহকারে দেখবেন। শত্রু বন্ধু শনাক্ত করা কঠিন হবে। মাসের শেষভাগ অপেক্ষাকৃত বেশি শুভ হবে। ধর্ম বিনোদনের প্রতি আগ্রহ বাড়বে।


বৃশ্চিক SCORPIO

বন্ধুদের সাহায্যে বুদ্ধিমত্তার জোরে সব ক্ষেত্রেই সেরা ফল পাবেন। বড় ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করা হবে। তাৎক্ষণিক সুবিধা ভালো হবে। যোগাযোগে এগিয়ে থাকবেন। ঝুঁকির সম্ভাবনা বাড়বে। প্রথমার্ধে সাফল্যের শতাংশ প্রত্যাশার চেয়ে ভালো হবে। বিরোধীরা স্বয়ংক্রিয়ভাবে শান্ত হয়ে যাবে। চুক্তিগুলো উপকারী হবে। পরবর্তীতে, আপনি ধৈর্য এবং শৃঙ্খলার সঙ্গে এগিয়ে যাবেন। ভালো অফার পাবেন। কথায় মাধুর্য বজায় রাখুন। সিস্টেমকে শক্তিশালী করুন। ছোটদের ভালবাসা এবং অতিথিকে সম্মান দিন।


ধনু SAGITTARIUS

পরিবার এবং কর্ম-ব্যবসা উভয় ক্ষেত্রেই সতর্কতা বজায় রাখার মাস। ঋণ সংক্রান্ত কাজে গতি আসবে। লাভের দিকে নজর রাখুন। ভালো কাজ বিশ্বাসযোগ্যতা এবং প্রভাব উভয়ই বৃদ্ধি করবে। বন্ধুরা সাহায্য করবে। পেশাদাররা আরও ভালো করবেন। ভ্রমণের সম্ভাবনা থাকবে। মানসিক বিষয়ে ধৈর্য দেখান। প্রথমার্ধে, আপনি ব্যক্তিগত দক্ষতা দিয়ে একটি জায়গা তৈরি করতে সক্ষম হবেন। চুক্তি ফল দেবে। চুক্তির ভিত্তি পাবেন। আপনার আচরণে বিনয়ী হোন।


মকর CAPRICORN

ভালো তথ্য দ্বারা উৎসাহিত হবেন। ব্যক্তিগত বিষয়ে এই মাসটি শুভতায় ভরপুর হতে চলেছে। ব্যক্তিত্ব শক্তিশালী হবে। বুদ্ধিমত্তা দিয়ে মানুষের প্রত্যাশা পূরণ করবেন। দায়িত্ব বাড়তে পারে। পদ প্রতিপত্তি শক্তি পাবে। সবাইকে সঙ্গে নিয়ে এগিয়ে যাওয়ার চিন্তা থাকবে। টিমওয়ার্কে ফোকাস করবেন। প্রথমার্ধে, সক্রিয়তার সঙ্গে সাফল্যের রাস্তা খুলবে। পরবর্তীতে, আপনি স্মার্ট ওয়ার্কিং থেকে অনেক ভালো ফলাফল পাবেন। পরীক্ষা প্রতিযোগিতায় ভালো করবেন। লেনদেনে প্রতিশ্রুতি রক্ষা করবে


কুম্ভ AQUARIUS

আবেগের উপর নিয়ন্ত্রণ রাখার মাস। ঘরোয়া বিষয়ে গতি আসবে। সম্পদের ওপর জোর দেওয়া হবে। পরিবারে শুভ অনুষ্ঠান হবে। ভালো অফার পাবেন। অংশীদারিত্ব বৃদ্ধি পাবে। অর্থনৈতিক কর্মকাণ্ডে গতি বজায় থাকবে। চাকরি ব্যবসা ভালো হবে। গতানুগতিক কর্ম পরিকল্পনায় আগ্রহী হবেন। আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। প্রথমার্ধে শান্তি ও সমতা বজায় রাখুন। সম্পর্কের সুবিধা হবে। ব্যবসায়ীরা ভালো করবেন। আবেগ নিয়ন্ত্রণ করুন।

Advertisement


মীন PISCES

উৎসবের সঙ্গে মেলামেশা বজায় রাখার মাস। প্রিয়জনের সঙ্গে আনন্দ ভাগাভাগি করবেন। সুনাম, সম্মান ও প্রভাব বজায় থাকবে। ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হতে পারে। জনপ্রিয়তার গ্রাফ বাড়বে। প্রত্যাশার চেয়ে ভালো পারফর্ম করবেন। কথাবার্তা কার্যকর হবে। প্রথমার্ধে, সাহস এবং যোগাযোগ ফলাফল দেবে। সামাজিক সমস্যার সমাধান হবে। পরবর্তী সময়ে ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়ান। যানবাহন, ভবন নির্মাণে আগ্রহ বাড়বে। ঊর্ধ্বতনদের আস্থা জয় করুন। স্বার্থপরতা ত্যাগ করুন।

 

Advertisement