scorecardresearch
 

Astrology 2024: টাকার জোয়ার আসবে, চাকরিতে উন্নতি, জীবন বদলাচ্ছে ৩ রাশির জাতকদের

জ্যোতিষ মতে, মার্চ মাসে পঞ্চ মহাপুরুষ রাজযোগের মধ্যে তিনটি রাজযোগ তৈরি হতে চলেছে। যার প্রভাব পড়বে আমাদের জীবনে। মার্চ মাসে কুম্ভে থাকা শনি শশ মহাপুরুষ রাজযোগ তৈরি করবে। মঙ্গল মকরে থেকে রুচক রাজযোগ তৈরি করবে। আবার, মীন রাশিতে প্রবেশ ঘটবে শুক্রের। এতে মালব্য মহাপুরুষ রাজযোগ তৈরি হবে।

Advertisement
ভাগ্য খুলবে এই রাশির জাতকদের। ভাগ্য খুলবে এই রাশির জাতকদের।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, গ্রহের অবস্থান বদলের নানা প্রভাব পড়ে আমাদের জীবনে।
  • জ্যোতিষ মতে, মার্চ মাসে পঞ্চ মহাপুরুষ রাজযোগের মধ্যে তিনটি রাজযোগ তৈরি হতে চলেছে।
  • ৩ রাশির জাতকদের জীবনে অভাবনীয় সাফল্য আসতে পারে।

আর ক'দিন বাদেই ফেব্রুয়ারি শেষ হচ্ছে। আসছে নতুন মাস। মার্চে কেমন কাটবে জীবন, এই নিয়ে ভবিষ্যদ্বাণী করা যেতে পারে রাশিফল দেখেই। জ্যোতিষ মতে, গ্রহের অবস্থান বদলের নানা প্রভাব পড়ে আমাদের জীবনে। কখনও ভাল কিছু ঘটে। আবার কখনও বিরূপ প্রভাব পড়ে। মার্চের শুরুতেই বিশেষ যোগ তৈরি হচ্ছে। যে যোগের প্রভাবে লাভবান হবেন কিছু রাশির জাতকরা। চাকরিতে যেমন উন্নতির যোগ রয়েছে। তেমনই আবার আচমকা অর্থলাভ হতে পারে। বাড়তে পারে আয়। সবমিলিয়ে এই রাশির জাতকদের জীবনে সোনা ফলবে। 


জ্যোতিষ মতে, মার্চ মাসে পঞ্চ মহাপুরুষ রাজযোগের মধ্যে তিনটি রাজযোগ তৈরি হতে চলেছে। যার প্রভাব পড়বে আমাদের জীবনে। মার্চ মাসে কুম্ভে থাকা শনি শশ মহাপুরুষ রাজযোগ তৈরি করবে। মঙ্গল মকরে থেকে রুচক রাজযোগ তৈরি করবে। আবার, মীন রাশিতে প্রবেশ ঘটবে শুক্রের। এতে মালব্য মহাপুরুষ রাজযোগ তৈরি হবে। প্রায় ২০০ বছর পর একসঙ্গে এ ই রাজযোগ তৈরি হতে চলেছে। তার প্রভাবে ভাগ্যোদয় হবে কিছু রাশির জাতকদের জীবনে। এর মধ্যে ৩ রাশির জাতকদের জীবনে অভাবনীয় সাফল্য আসতে পারে। জেনে নিন...

বৃষ রাশি (Taurus): 

আরও পড়ুন

শশ, রুচক এবং মালব্য রাজযোগের প্রভাবে শুভ প্রভাব পড়বে বৃষ রাশির জাতকদের জীবনে। সমাজে সম্মান বাড়বে। যাঁরা ব্যবসার সঙ্গে যুক্ত, তাঁদের ভাল সময় কাটবে। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। পরিবারে সুখ-শান্তি বজায় কাটবে। বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটবে। সম্পদ বৃদ্ধি হতে পারে। যাঁরা চাকরির চেষ্টা করছেন, তাঁরা সফল হবেন। 

মিথুন রাশি (Gemini): 

লাভবান হবেন মিথুন রাশির জাতকরাও। এই সময় ভাগ্য আপনার সহায় থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। কোথাও ভ্রমণ করতে পারেন। ব্যবসায়ীরা সফল হবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের যোগ রয়েছে।

Advertisement


মকর রাশি (Capricorn): 
 ভাগ্য খুলবে মকর রাশির জাতকদের। আচমকা অর্থলাভ হতে পারে। সমানে সুনাম বাড়বে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। নতুন সম্পত্তি কিনতে পারেন। চাকরিতে উন্নতির যোগ রয়েছে। আয় বাড়বে। 
 

Advertisement