scorecardresearch
 

Thursday Lucky Zodiac: গুরুবারে বৃদ্ধি যোগের শুভ সংযোগ, ধনু-সহ ৪ রাশির আর্থিক লাভ

18 April 2024 Rashifal: বৃহস্পতিবার অর্থাৎ ১৮ এপ্রিল, বৃদ্ধি যোগ, রবি যোগ-সহ অনেকগুলি প্রভাবশালী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি বৃষ, সিংহ, কন্যা-সহ অন্যান্য রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার দেবতাদের গুরু বৃহস্পতি এবং সৃষ্টির নিয়ন্ত্রক ভগবান বিষ্ণুর উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এই ৪টি রাশি ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতিবার কোন রাশির জাতকদের ভাগ্য সহায় থাকবে।

Advertisement
গুরুবারে বৃদ্ধি যোগ গুরুবারে বৃদ্ধি যোগ

  Top 4 Most Luckiest Zodiac Sign, 18  April 2024: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, চন্দ্র কর্কট রাশির পর সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও, দিনটি হিন্দু ক্যালেন্ডার অনুসারে চৈত্র মাসের শুক্লপক্ষের দশমী তিথি এবং এই দিনে বৃদ্ধি যোগ, রবি যোগ এবং অশ্লেষা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি এই শুভ যোগের সুফল পাবেন। ৪টি রাশির জাতকরা তাদের কঠোর পরিশ্রমের ফল পাবেন এবং তাদের কাজে খুব ভাল ফল পাবেন। আসুন জেনে নেওয়া যাক ১৮ এপ্রিল কোন রাশির জন্য ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
১৮  এপ্রিল বৃষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা একটি পুরনো বিনিয়োগ থেকে ভাল আয় পেতে পারেন এবং জীবনে প্রচুর সাফল্য পেতে চলেছেন। আপনি আপনার কর্মক্ষেত্রে সাফল্যের অভিজ্ঞতা পাবেন, যা কর্মজীবনের অগ্রগতির পথ প্রশস্ত করবে। আপনি আপনার কাজে একটি নতুন যাত্রা শুরু করার সুযোগ পেতে পারেন, যাতে আপনি সাফল্য অর্জন করতে পারেন। আপনি জীবনে নতুন এনার্জি  অনুভব করবেন এবং আপনার লক্ষ্যগুলি অর্জনের জন্য নতুন শক্তি অর্জন করবেন। ব্যবসায়ীরা ভাল লাভ করবেন, যা তাদের ব্যবসার বিশ্বাসযোগ্যতা বাড়াবে এবং অন্য কোনও ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। শ্বশুরবাড়ির সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং সব ধরনের ভুল বোঝাবুঝি দূর হবে। পারিবারিক জীবন সুখের হবে এবং পরিবারের সদস্যরা একে অপরকে সাহায্য করতে প্রস্তুত থাকবে।

সিংহ রাশি (Leo)
১৮ এপ্রিল সিংহ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। সিংহ রাশির জাতকদের জন্য অর্থ উপার্জনের উপায় থাকবে এবং তাদের ব্যাঙ্ক ব্যালেন্স ভালভাবে বৃদ্ধি পাবে। ব্যবসায়, আপনি আপনার প্রতিযোগীদের থেকে এগিয়ে থাকবেন এবং  আত্মবিশ্বাসের সঙ্গে একজন সফল উদ্যোক্তা হিসাবে আপনার পরিচয় প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন। আপনি আপনার বিনিয়োগ থেকে ভাল মুনাফা পেতে সক্ষম হবেন এবং কোনো সম্পত্তি বা যানবাহন ক্রয় করতে পারবেন। যারা প্রেমের জীবনে আছেন তারা তাদের সঙ্গীর সঙ্গে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন এবং ভবিষ্যতের পরিকল্পনা নিয়েও আলোচনা করতে পারবেন। আপনার যদি পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদ হয় তবে তা শেষ হবে এবং পরিবারে শান্তি ও সুখ থাকবে। পরিবারের একজন সদস্য সরকারি চাকরি পেতে পারেন, যা সবাইকে খুশি করবে। বাবা-মায়ের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হবে।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
১৮ এপ্রিল কন্যা রাশির জাতকদের উন্নতির দিন হতে চলেছে। কন্যা রাশির জাতকরা  ভগবান বিষ্ণুর আশীর্বাদে তাদের সমস্ত ইচ্ছা পূরণ করবে এবং অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ পেতে সফল হবেন। আপনি ব্যবসায় ভাল সাফল্য পাবেন এবং আপনার কাজকে নতুন উচ্চতায় নিয়ে যাবেন।  আপনি বাচ্চাদের সঙ্গে ভাল সময় কাটাবেন এবং বাড়ির জন্য একটি নতুন গাড়ি বা কিছু জিনিসও কিনতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে সম্পত্তি বা যানবাহন কিনতে চান তবে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। চাকরিজীবী ও ব্যবসায়ীরা  ভালো সুবিধা পাবেন এবং আপনার অনেক কাজ সম্পন্ন হবে। আপনি যদি পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকেন তবে  আপনি স্বস্তি পাবেন এবং পরিবারের সদস্যদের সুখ দেখে মানসিক শান্তিও পাবেন।

ধনু রাশি (Sagittarius)
১৮ এপ্রিল ধনু রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক দিন হতে চলেছে। ধনু রাশির জাতকরা  কিছু সামাজিক অনুষ্ঠানে যোগদানের সুযোগ পাবেন, যেখানে তাদের সম্মান উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন এবং তাদের সহায়তায় আপনার অনেক কাজ সম্পন্ন হবে। আপনি আপনার আদর্শে অটল থাকবেন এবং ধর্মীয় কাজে উৎসাহের সঙ্গে অংশগ্রহণ করবেন। শিক্ষার্থীরা তাদের পছন্দের বিষয়ে সাফল্য পাবে এবং ভাল ফলাফল পাবে। এই রাশির জাতকরা যারা চাকরি, শিক্ষা বা ভ্রমণের জন্য বিদেশে যেতে চান, তাদের ইচ্ছা  পূরণ হতে পারে। চাকরিজীবীরা  যে কাজই করুন না কেন তাতে সন্তুষ্ট থাকবেন এবং সহকর্মীদের সঙ্গে তাদের সম্পর্ক ভালো থাকবে। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে কোনও শুভ অনুষ্ঠান সম্পর্কে আলোচনা করতে পারেন, যা বাড়ির পরিবেশকে আনন্দদায়ক রাখবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement