scorecardresearch
 

Thursday Lucky Zodiac: গুরুবারে সর্বার্থ সিদ্ধি যোগে, সৌভাগ্য আসছে ধনু-সহ ৫ রাশিতে

25 April 2024 Rashifal: ২৫ এপ্রিল, সর্বার্থ সিদ্ধি যোগ, ব্যাতিপাত যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে মিথুন, সিংহ রাশি-সহ কয়েকটি রাশির জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে । এছাড়াও, বৃহস্পতিবার দেবতাদের গুরু বৃহস্পতি এবং ভগবান নারায়ণকে উৎসর্গীকৃত, তাই এই দিনে কয়েকটি রাশির জাতক ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতিবার কোন রাশির জাতকদের দিন ভাল কাটতে চলেছে।

Advertisement
অনুরাধা নক্ষত্রে সর্বার্থ সিদ্ধি যোগ অনুরাধা নক্ষত্রে সর্বার্থ সিদ্ধি যোগ

Top 5 Most Luckiest Zodiac Sign, 25  April 2024: ২৫ এপ্রিল বৃহস্পতিবার, তুলা রাশির পরে চাঁদ বৃশ্চিক রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও দিনটি বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের প্রতিপদ তিথি এবং এই দিনে সর্বার্থ সিদ্ধি যোগ, ব্যাতিপাত যোগ এবং বিশাখা নক্ষত্রের একটি শুভ সংযোগও  ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে,  যে শুভ যোগ তৈরি হচ্ছে তা মিথুন, সিংহ- সহ কয়েকটি  রাশির জন্য উপকারী হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা কাজের ক্ষেত্রে ভালো করবে এবং ধর্মীয় কাজেও আগ্রহী হবে।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২৫ এপ্রিল ভাগ্যবান হতে চলেছে। 

মিথুন রাশি (Gemini)
২৫ এপ্রিল মিথুন রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  যেকোন সরকারি প্রকল্পের পূর্ণ সুবিধা পাবেন এবং কর্মজীবনের ক্ষেত্রেও প্রচুর সাফল্য পাবেন। পারিবারিক জীবন ভালো যাবে এবং ভাই-বোনের সহায়তায় অনেক কাজ সম্পন্ন হবে। এই রাশির জাতক জাতিকারা বিদেশ থেকে ভালো চাকরির সুযোগ পেতে পারেন। কঠোর পরিশ্রম কর্তৃপক্ষের দ্বারা প্রশংসিত হবে এবং পদোন্নতির শুভ সম্ভাবনা থাকবে। একটি বড় ডিল পেতে পারেন, যার ফলে ভাল লাভ হবে। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং সবাইকে সঙ্গে  নিয়ে চলার চেষ্টা করবেন।

 সিংহ রাশি (Leo)
২৫ এপ্রিল সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা কোনও অসম্পূর্ণ কাজ কোনও বাধা ছাড়াই শেষ করবেন এবং ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। আপনি যদি আপনার ব্যবসায় কিছু নতুন প্রডাক্ট  যুক্ত করতে পারেন তবে এটি আপনার জন্য ভাল লাভ আনতে পারে। ভগবান বিষ্ণুর কৃপায়, আপনার একটি নতুন যানবাহন বা সম্পত্তি কেনার ইচ্ছা পূরণ হতে পারেন। আপনি কর্মক্ষেত্রে লোকেদের আপনার দিকে আকৃষ্ট করতে সফল হবেন এবং প্রতিকূল পরিস্থিতিতেও রাগের উপর নিয়ন্ত্রণ বজায় রাখবেন। পরিবারে সুখ, শান্তি ও সমৃদ্ধি থাকবে এবং কাজ দিয়ে পরিবারে গৌরব বয়ে আনবেন।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
২৫ এপ্রিল বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি ভালো দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির লোকেরা তাদের বুদ্ধিমত্তা এবং দক্ষতা ব্যবহার করে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবে এবং ব্যবসায় তাদের প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে কঠিন প্রতিযোগিতাও দিতে সক্ষম হবেন। যদি পরিবারের সদস্যদের থেকে কিছুটা দূরত্ব থাকে, তবে তা দূর হবে  এবং আপনার ভাই-বোনরা আপনাকে প্রতিটি কাজে পুরোপুরি সহায়তা করবে। পেশাদার এবং ব্যবসায়ীদের কঠোর পরিশ্রমের উপর পূর্ণ জোর দিতে হবে, তবেই আপনি আপনার কাজ সম্পূর্ণ করতে সক্ষম হবেন। আপনি যদি আগে কারও কাছ থেকে ঋণ নিয়ে থাকেন তবে আপনি তা পরিশোধে পুরোপুরি সফল হবেন। অবিবাহিতদের সম্বন্ধের বিষয়টি  এগোতে পারে।

মকর (Capricorn)
মকর রাশির জাতকদের ভাগ্য ভালো থাকবে। বিশেষ করে ধৈর্য ধরুন কারণ তাড়াহুড়ো করে কোনো কাজ করলে আপনার ক্ষতি হতে পারে। বৈষয়িক আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। যদি আপনাকে নতুন কাজে বিনিযোগ করতে হয় তবে অবশ্যই তা করুন। ভবিষ্যতে সুবিধা হবে। সন্তানের চাকরি, বিবাহ প্রভৃতি শুভ কাজের জন্য করা প্রচেষ্টায় সাফল্য আসবে।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতক জাতিকারা কিছু বিষয়ে ভাগ্যের সঙ্গ পাবে এবং আপনার কাজের পরিকল্পনায় ভাল লাভ হবে। আপনি যদি কোনো আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ নিতে চান তাহলে সহজেই পেয়ে যাবেন। নতুন পরিকল্পনা করুন এবং তাদের সফল করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করুন। আপনার সাহসিকতার সঙ্গে আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনার সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement