scorecardresearch
 

Thursday 23 May Buddha Purnima Lucky Zodiac: বুদ্ধ পূর্ণিমায় গজকেশরী যোগ, কন্যা-সহ ৫ রাশিতে আজ সদয় ভাগ্যদেবতা

23 May 2024 Rashifal: বুদ্ধ পূর্ণিমার দিনে গজকেশরী যোগ, শিব যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে বৃষ, কর্কট, কন্যা রাশি-সহ ৫টি রাশির জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার ভাগ্য, ধর্ম এবং বিবাহিত জীবনের কারক বৃহস্পতি গ্রহ এবং মহাবিশ্বের ধারক ভগবান বিষ্ণুর উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাইই 5টি রাশির জাতক ভগবান নারায়ণের আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক় বৃহস্পতিবার কোন রাশিগুলির জন্য দারুণ কাটবে।

Advertisement
বুদ্ধ পূর্ণিমায় দারুণ লাভ ৫ রাশির বুদ্ধ পূর্ণিমায় দারুণ লাভ ৫ রাশির

Top 5 Most Luckiest Zodiac Sign, 23 May 2024: ২৩ মে বৃহস্পতিবার, চাঁদ মঙ্গলের রাশি বৃশ্চিক রাশিতে থাকছে, অন্যদিকে বৃহস্পতি গ্রহটি বৃষ রাশিতে অবস্থিত। এইভাবে, চন্দ্র এবং বৃহস্পতি একে অপরের  কেন্দ্রগৃহে উপস্থিত থাকবে, যার কারণে গজকেশরী যোগ গঠিত হবে। এছাড়াও এদিন বুদ্ধ পূর্ণিমা। পৌরাণিক বিশ্বাস অনুসারে, ভগবান বিষ্ণুর নবম অবতার ভগবান বুদ্ধ এই শুভ দিনে জন্মগ্রহণ করেছিলেন। বুদ্ধ পূর্ণিমায় গজকেশরী যোগের সঙ্গে  শিব যোগ, সিদ্ধ যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং অনুরাধা নক্ষত্রের একটি শুভ সংযোগও তৈরি হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গঠিত হওয়া শুভ যোগ বৃষ, কর্কট এবং কন্যা- সহ ৫টি রাশির জাতককে উপকৃত করবে। এই রাশির লোকেরা আত্মবিশ্বাসের সঙ্গে  প্রতিটি কাজ শেষ করবে এবং তাদের কাজে দুর্দান্ত সাফল্য পাবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২৩ মে ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
২৩ মে বৃষ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। বৃষ রাশির জাতকদের কিছু অপূর্ণ ইচ্ছা  পূর্ণ হতে পারে এবং আধ্যাত্মিক বিষয়ে আপনার আগ্রহ বৃদ্ধি পাবে। আপনি প্রচুর অর্থ উপার্জনের সুযোগ পাবেন, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে এবং আপনি ব্যক্তিগত এবং পেশাগত জীবনের সমস্ত চাহিদা পূরণ করতে সক্ষম হবেন। ব্যবসায়িক অংশীদাররা আপনার সাফল্যে অবদান রাখবে এবং আপনি একজন সফল উদ্যোক্তা হিসেবে আপনার পরিচয় প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন। চাকরিজীবী লোকেরা  তাদের কর্মকর্তাদের সমর্থন পাবে, যার কারণে তারা তাদের কাজগুলি সময়মতো শেষ করবে এবং সহকর্মীদের সঙ্গে  আপনার সম্পর্কও ভাল থাকবে। পারিবারিক জীবনের কথা বললে, পরিবারের সবার সঙ্গে  আপনার সুসম্পর্ক থাকবে এবং আপনার পিতামাতার পরামর্শও নেবেন। শ্বশুরবাড়ির সঙ্গে বিবাদ মিটে যাবে এবং সম্পর্ক মজবুত হবে।

Advertisement

 কর্কট রাশি (Cancer)
২৩ মে কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কর্কট রাশির লোকেরা আত্মবিশ্বাসের সঙ্গে  প্রতিটি কাজ শেষ করার চেষ্টা করবে এবং আপনি আপনার কাজের জন্য গর্বিতও হবেন। আর্থিক অবস্থা আশানুরূপ হবে এবং আটকে থাকা অর্থও উদ্ধার হবে। বিনিয়োগের জন্য একটি খুব শুভ দিন হবে এবং আপনার একটি নতুন বাহন এবং সম্পত্তি কেনার ইচ্ছা পূরণ হবে, এটি আপনার স্বাস্থ্যের উপরও ইতিবাচক প্রভাব ফেলবে। ব্যবসায়ীরা প্রচুর লাভ করতে পারে এবং তাদের প্রতিযোগীদের থেকে এগিয়ে থাকবে। চাকরিরত ব্যক্তিরা  তাদের আয় বাড়াতে অন্য কোনো কোম্পানিতে ইন্টারভিউ দিতে যেতে পারেন, যেখানে আপনি শুভ ফল পাবেন। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনারা একে অপরকে সমর্থন করে কাজ করবেন।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
২৩ মে কন্যা রাশির জাতকদের জন্য একটি ভাল দিন হতে চলেছে। ভগবান বিষ্ণুর কৃপায়, কন্যা রাশির জাতকদের অপূর্ণ ইচ্ছা পূরণ হতে পারে এবং আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার কোন কাজ আটকে থাকলে তা সম্পন্ন হতে পারে এবং অনেক প্রভাবশালী ব্যক্তির সঙ্গে  আপনার পরিচিতি বাড়বে। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হন তবে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী হবে। কোন পুরনো বিনিয়োগ ভাল রিটার্ন দেবে এবং আপনার জীবন সুখে ভরে উঠবে। পেশাদার এবং ব্যবসায়ীরা তাদের কাজে দুর্দান্ত সাফল্য পাবেন এবং ভাল ফলাফলও আপনাকে খুশি করবে। বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে এবং আপনি ভবিষ্যতের জন্য পরিকল্পনাও করবেন।  আপনি ভাই এবং বন্ধুদের কাছ থেকে ভাল পরামর্শ পাবেন, যা উপকারী হবে।

তুলা রাশি (Libra)
২৩ মে তুলা রাশির জাতকদের জন্য একটি উপকারী দিন হতে চলেছে। তুলা রাশির লোকেরা তাদের চাহিদা পূরণের পাশাপাশি অর্থ সাশ্রয় করতে সক্ষম হবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কোন সম্পত্তিও কিনতে পারেন। সামাজিক কর্মকান্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন এবং নতুন মানুষের সঙ্গে  দেখা করার এবং নতুন অভিজ্ঞতা অর্জনের সুযোগ পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং ভাগ্যের সমর্থনে আপনি প্রতিটি কাজে ভাল সাফল্য পাবেন। ব্যবসায়ীদের ভাল লাভের সম্ভাবনা রয়েছে এবং দীর্ঘমেয়াদী আর্থিক নিরাপত্তা বৃদ্ধি অনুভব করবেন। অবিবাহিতদের সম্বন্ধের  বিষয় এগিয়ে যেতে পারে এবং শীঘ্রই পরিবারে কিছু শুভ কাজ ঘটতে পারে। আপনার চারপাশের পরিবেশ ভালো থাকবে এবং আপনার জীবনে ব্যাপক ইতিবাচক পরিবর্তন আসবে।

কুম্ভ রাশি (Aquarius)
২৩ মে কুম্ভ রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকারা ধর্মীয় কর্মকান্ডে আগ্রহী হবেন এবং পরিবারের সঙ্গে যে কোন ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন। চাকরির সন্ধানকারী যুবকরা সুসংবাদ পাবেন এবং বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন। ভাগ্য আপনার পাশে থাকলে আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে এবং আপনি খুব সহজে খরচ পরিচালনা করতে পারবেন। চাকরিজীবীদের জন্য একটি অনুকূল দিন হবে এবং তারা কর্মক্ষেত্রে তাদের কাজে উজ্জ্বলভাবে পারফর্ম করবে। আপনার জীবনে নতুন কিছু ঘটতে পারে, যা অনেক সুখ বয়ে আনবে। আপনার ভাই ও বোনদের সঙ্গে  আপনার সম্পর্ক ভালো থাকবে এবং তারা আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করবে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে এবং উচ্চ শিক্ষার জন্য বিদেশেও যাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement