scorecardresearch
 

Thursday 11 July Lucky Zodiac: গজকেশরী যোগের শুভ সংযোগ, গুরুবারে সাফল্য নিশ্চিত বৃষ-সহ ৫ রাশির

11 July 2024 Rashifal: বৃহস্পতিবার অর্থাৎ ১১ জুলাই, গজকেশরী যোগ, রবি যোগ সহ অনেকগুলি প্রভাবশালী যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি কর্কট, তুলা-সহ ৫টি রাশির জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার অগ্রগতি, ভাগ্য, জ্ঞান ইত্যাদির জন্য কারক গ্রহ বৃহস্পতি এবং লভগবান বিষ্ণুকে উৎসর্গ করা হয়, তাই এই ৫ রাশির উপর ভগবান জগন্নাথের আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতিবার কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

Advertisement
 গুরুবারে লক্ষ্মী নারায়ণের কৃপা ৫ রাশিতে গুরুবারে লক্ষ্মী নারায়ণের কৃপা ৫ রাশিতে
হাইলাইটস
  • গুরুবারে লক্ষ্মী নারায়ণের কৃপা ৫ রাশিতে

  Top 5 Most Luckiest Zodiac Sign, 11 July 2024: বৃহস্পতিবার, ১১ জুলাই, চন্দ্র সিংহ রাশির পরে কন্যা রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও, আষাঢ় মাসের শুক্লপক্ষের ষষ্ঠী তিথি, এই দিনে গজকেশরী যোগ, রবি যোগ এবং পূর্ব ফাল্গুনী নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে শুভ যোগ তৈরি হচ্ছে তা কর্কট, তুলা, মকর সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এই রাশির জাতকরা চাকরি সংক্রান্ত কিছু নতুন খবর শুনতে পাবেন এবং ধর্মীয় কাজে আগ্রহী হবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১১ জুলাই ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
১১  জুলাই বৃষ রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। বৃষ রাশির লোকেরা তাদের লক্ষ্য সম্পর্কে খুব সিরিয়াস হবেন এবং অন্যদের তাদের মতামতের সঙ্গে সম্মত হতেও তারা সফল হবেন। চাকরিরত  ব্যক্তিরা  অতিরিক্ত পরিশ্রম এবং নিষ্ঠার মাধ্যমে তাদের কাজগুলি সম্পন্ন করবেন, যার কারণে কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে এবং পদোন্নতির সম্ভাবনা রয়েছে। একই সময়ে, ব্যবসায়ীরা  ভাল মুনাফা অর্জন করবেন এবং ব্যবসায় অগ্রগতির পথে এগিয়ে যাবেন। আপনার ভাইবোন এবং প্রতিবেশীদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনার চারপাশে ঘটতে থাকা কাজে আপনার পরামর্শও চাওয়া হবে। পুরো পরিবারের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। ভগবান বিষ্ণুর কৃপায় আপনার কিছু অসম্পূর্ণ কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনাকে মানসিক শান্তি দেবে।

কর্কট রাশি (Cancer)
১১ জুলাই কর্কট রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক প্রমাণিত হবে। যদি ভাগ্য কর্কট রাশির জাতকদের পক্ষে থাকে তবে তাদের সমস্ত ইচ্ছা পূরণ হবে এবং আপনার ব্যক্তিত্ব আকর্ষণীয় হয়ে উঠবে। সমাজের কিছু প্রভাবশালী ব্যক্তির সঙ্গে  আপনার সম্পর্ক গড়ে উঠবে, যা অদূর ভবিষ্যতে আপনার উপকারে আসবে। আপনি যদি আদালতের মামলায় আটকে থাকেন তবে আপনি বিজয় পেতে পারেন, যার কারণে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে সক্ষম হবেন। কর্মরত ব্যক্তিরা  তাদের কাজের মাধ্যমে কর্মকর্তাদের মন জয় করতে সফল হবেন এবং অন্য কোনো কোম্পানি থেকে ভালো আয়ের প্রস্তাব পেতে পারেন। আপনার করা বিনিয়োগ থেকে আপনি ভাল রিটার্ন পাবেন, যা আপনার মনোবল বাড়াবে। যারা প্রেমের জীবনে আছেন তারা  তাদের সঙ্গীর সঙ্গে ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন এবং রোমান্টিক ডিনারেও যেতে পারেন।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
১১ জুলাই তুলা রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনবে। ভাগ্যের পূর্ণ সমর্থনে, তুলা রাশির লোকেরা আয়ের নতুন উৎস পাবেন এবং অন্যদের সাহায্য করার জন্যও প্রস্তুত থাকবেন, যা আপনার খ্যাতি এবং সম্মান বৃদ্ধি করবে। আপনি যদি নিজের ব্যবসা চালাচ্ছেন, তাহলে আপনি ভাল লাভ পাবেন এবং আপনার ক্ষেত্রে একটি নতুন অবস্থান অর্জন করবেন। সরকারের কিছু বড় লোকের সঙ্গে আপনার পরিচয় বাড়বে, যার ফলে আপনার অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ হবে এবং অর্থ উপার্জনের নতুন উপায়ও পাওয়া যাবে। পরিবারে পারস্পরিক সমন্বয়ের কারণে, সমস্ত সদস্যের সঙ্গে  আপনার সম্পর্ক মজবুত হবে এবং আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। আপনার আরাম বাড়বে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কিছু সম্পত্তিও ক্রয় করতে পারেন। পরিবারে চলমান সমস্যা থেকে মুক্তি পেয়ে মন খুশি হবে।

মকর রাশি (Capricorn)
১১  জুলাই মকর রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মকর রাশির লোকেরা  নতুন লোকের সঙ্গে যোগাযোগ স্থাপন করতে সক্ষম হবেন এবং কঠোর পরিশ্রমের জন্যপ্রচুর সাফল্য অর্জন করবেন। আপনি যদি একটি বাড়ি বা যানবাহন কিনতে চান তবে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। আপনি ধর্মীয় ক্রিয়াকলাপের সঙ্গে  সংযুক্ত বোধ করবেন এবং পুরো পরিবারের সঙ্গে একটি ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করবেন। চাকরি সন্ধানকারী যুবকরাও তাদের কর্মজীবন শুরু করার সুযোগ পাবেন। বিনিয়োগকারীরা ভাল আয় করবে এবং লাভের কারণে অন্যত্র বিনিয়োগ করবেন। আপনি সন্তান বা বিবাহের মতো সুসংবাদ শুনতে পারেন, যার কারণে বাড়ির পরিবেশ সুখী হবে এবং পরিবারের সকল সদস্য খুশি হবেন।

 কুম্ভ রাশি (Aquarius)
১১ জুলাই  কুম্ভ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। কুম্ভ রাশির মানুষের যোগাযোগ দক্ষতা বৃদ্ধি পাবে এবং আপনি সহজেই আপনার কথা দিয়ে মানুষকে প্রভাবিত করতে সক্ষম হবেন। আপনি জীবনে সকল প্রকার বৈষয়িক আনন্দ পাবেন এবং ধর্মীয় কাজেও সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। রবিবার ছুটির কারণে ব্যবসায়ীরা মুনাফা অর্জনের অনেক বড় সুযোগ পাবেন এবং অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। শিক্ষার্থীরা পড়ালেখায় চলমান সমস্যা দূর করতে শিক্ষকদের সার্বিক সহযোগিতা পাবেন, এতে পড়াশোনায় আগ্রহ বজায় থাকবে। আপনি অসমাপ্ত গৃহস্থালির কাজ সম্পূর্ণ করার একটি ভাল সুযোগ পাবেন এবং আপনার পিতামাতার জন্য কিছু উপহারও কিনতে পারেন। আপনি হঠাৎ পুরানো বন্ধুর সঙ্গে  দেখা করবেন এবং পুরনো স্মৃতি তাজা করবেন। যারা প্রেমের জীবনে আছেন তারা তাদের পরিবারের সদস্যদের তাদের প্রেমের সঙ্গীর কথা বলতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement