scorecardresearch
 

Zodiac: ১০ অগাস্ট পর্যন্ত সাবধানে থাকুন এই ৩ রাশি, ভয়ংকর বিপদ হতে পারে

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে মঙ্গল ও রাহুর সংমিশ্রণে গঠিত অঙ্গারক যোগ অত্যন্ত অশুভ বলে বিবেচিত হয়। রাহু ও মঙ্গল রাশিতে একই ঘরে অবস্থআন করলে বা রাহু ও মঙ্গল পরস্পরের বিপরীতে থাকলে জন্মকুণ্ডলীতে অঙ্গারক যোগ তৈরি হয়। ২৭ জুন মঙ্গল গ্রহ মেষ রাশিতে প্রবেশ করেছে। ১০ আগস্ট পর্যন্ত তিনি এই রাশিতে থাকবে। যার কারণে মঙ্গল ও রাহুর সংযোগ তৈরি হচ্ছে।

Advertisement
Zodiac: ১০ অগাস্ট পর্যন্ত সাবধানে থাকুন এই ৩ রাশি, ভয়ংকর বিপদ হতে পারে Zodiac: ১০ অগাস্ট পর্যন্ত সাবধানে থাকুন এই ৩ রাশি, ভয়ংকর বিপদ হতে পারে

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে মঙ্গল ও রাহুর সংমিশ্রণে গঠিত অঙ্গারক যোগ অত্যন্ত অশুভ বলে বিবেচিত হয়। রাহু ও মঙ্গল রাশিতে একই ঘরে অবস্থআন করলে বা রাহু ও মঙ্গল পরস্পরের বিপরীতে থাকলে জন্মকুণ্ডলীতে অঙ্গারক যোগ তৈরি হয়। ২৭ জুন মঙ্গল গ্রহ মেষ রাশিতে প্রবেশ করেছে। ১০ আগস্ট পর্যন্ত তিনি এই রাশিতে থাকবে। যার কারণে মঙ্গল ও রাহুর সংযোগ তৈরি হচ্ছে। রাহু ইতিমধ্যেই মেষ রাশিতে বিরাজ করছে। জেনে নিন কোন রাশির চিহ্নে রাহু ও মঙ্গলের মিলনে গঠিত অঙ্গারক যোগ অশুভ প্রমাণিত হতে পারে।


বৃষ TAURUS

বৃষ রাশির দ্বাদশ ঘরে অঙ্গারক যোগ তৈরি হচ্ছে। এই সময়ে আপনার খরচ বাড়তে পারে। অপ্রয়োজনীয় ব্যয় মানসিক চাপ সৃষ্টি করতে পারে। ভাইবোনের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। এই সময়ে যে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। অন্য থায় ক্ষতির সম্মুখীন হতে পারেন। বাহন অত্যন্ত সাবধানে চালান।


সিংহ LEO

সিংহ রাশির জাতক জাতিকাদের নবম ঘরে অঙ্গারক যোগ তৈরি হচ্ছে। এই সময়ে আপনি ভাগ্যের সাহায্য কম পাবেন। আপনি ব্যক্তি জীবনে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। যানবাহন ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন। অ্যাক্সিডেন্টের যোগ রয়েছে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।


তুলা LIBRA

তুলা রাশির জাতক জাতিকাদের পঞ্চম ঘরে অঙ্গারক যোগ তৈরি হচ্ছে। এই সময়ে আপনি বিবাহিত জীবন সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। বাড়ির বড়দের সঙ্গে তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। ব্যবসায়িক কাজে সতর্ক থাকুন। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement
Advertisement