scorecardresearch
 

Zodiac: ২০২৩ পর্যন্ত এই ৪ রাশিকে মালামাল করবে কেতু, হবে প্রচুর অর্থলাভ

আপনার রাশিফলে কেতুর অবস্থানের উপর নির্ভর করে যে এটি আপনাকে কী ফলাফল দেবে। যদি এই গ্রহটি জন্ম তালিকায় যোগকারক বা শুভ গৃহে এবং শুভ গ্রহের সঙ্গে থাকে তবে এটি কেবল শুভ ফল প্রদান করে। কেতু গত ১২ এপ্রিল তুলা রাশিতে প্রবেশ করেছে। ৩০ অক্টোবর ২০২৩ পর্যন্ত এই রাশিতে থাকবে কেতু। জেনে নিন কোন রাশির জন্য প্রায় দেড় বছর সময়টি অত্যন্ত শুভ প্রমাণিত হবে।

২০২৩ পর্যন্ত এই ৪ রাশিকে মালামাল করবে কেতু, হবে প্রচুর অর্থলাভ ২০২৩ পর্যন্ত এই ৪ রাশিকে মালামাল করবে কেতু, হবে প্রচুর অর্থলাভ

Zodiac: জ্যোতিষশাস্ত্রে, কেতু একটি মায়াবী গ্রহের মর্যাদা পেয়েছে। এর নাম শুনলেই মানুষ আতঙ্কিত হয়ে পড়েন। তবে কেতুর খারাপ প্রভাব যে সবার ওপর পড়ে তা কিন্তু নয়। এই গ্রহটিও শুভ ফল দেয়। তবে আপনার রাশিফলে কেতুর অবস্থানের উপর নির্ভর করে যে এটি আপনাকে কী ফলাফল দেবে। যদি এই গ্রহটি জন্ম তালিকায় যোগকারক বা শুভ গৃহে এবং শুভ গ্রহের সঙ্গে থাকে তবে এটি কেবল শুভ ফল প্রদান করে। কেতু গত ১২ এপ্রিল তুলা রাশিতে প্রবেশ করেছে। ৩০ অক্টোবর ২০২৩ পর্যন্ত এই রাশিতে থাকবে কেতু। জেনে নিন কোন রাশির জন্য প্রায় দেড় বছর সময়টি অত্যন্ত শুভ প্রমাণিত হবে।


কর্কট CANCER

তুলা রাশিতে কেতুর গমন এই রাশির জাতকদের জন্য শুভ প্রমাণ হতে পারে। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজগুলি সম্পন্ন হতে পারে। আপনার পদ মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা থাকবে। কোনও ভালো খবর শোনা যেতে পারে। আপনি আপনার নিজস্ব পরিচয় তৈরি করতে সক্ষম হবেন।


সিংহ LEO

তুলা রাশিতে কেতুর গমন এই রাশির জাতকদের সাহস বাড়িয়ে দেবে। ভাগ্যবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কাজে নেতৃত্ব দেওয়ার সুযোগ পাওয়া যেতে পারে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী থাকবে বলে আশা করা হচ্ছে।


তুলা LIBRA

এই রাশির জাতক জাতিকাদের জন্যও এই যাত্রা শুভ মনে হচ্ছে। অবিবাহিতদের বিবাহের সম্ভাবনা থাকবে। কর্মসংস্থানের সুযোগ পাওয়া যাবে। আর্থিক অবস্থা ভালো থাকবে।


বৃশ্চিক SCORPIO

আপনি আপনার শত্রুদের বিরুদ্ধে জয়লাভ করবেন। আপনার সাহস বৃদ্ধির সম্ভাবনা দৃশ্যমান। আপনি কর্মক্ষেত্রে ভালো অগ্রগতি করতে সক্ষম হবে। অনেক ধরনের সুখ লাভের প্রবল সম্ভাবনা রয়েছে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।