scorecardresearch
 

Zodiac: ২০২৫ পর্যন্ত এই ৫ রাশির উপর থাকবে শনির দৃষ্টি, থাকুন খুব সাবধান

এর মধ্যে ১২ জুলাই রাশি পরিবর্তন করবে শনি। পিছিয়ে যাওয়ার কারণে, তারা আবার তাদের পূর্বের রাশি মকর রাশিতে গমন শুরু করবে। যেখানে তিনি ১৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত উপবিষ্ট থাকবেন। তারপর আবার কুম্ভে ফিরে আসবেন। কুম্ভ রাশিতে শনির উপস্থিতি ২৯ মার্চ, ২০২৫ পর্যন্ত থাকবে। জেনে নিন এই সময়ে কোন কোন রাশির উপর শনি দেবের নজর থাকবে।

২০২৫ পর্যন্ত এই ৫ রাশির উপর থাকবে শনির দৃষ্টি, থাকুন খুব সাবধান ২০২৫ পর্যন্ত এই ৫ রাশির উপর থাকবে শনির দৃষ্টি, থাকুন খুব সাবধান

Zodiac: গত ২৯ এপ্রিল, শনি তার রাশি পরিবর্তন করেছে। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে। তবে আগামী সময়ে আবারও শনির গতিবিধিতে পরিবর্তন আসবে। ৫ জুন পিছিয়ে যাবে শনি এবং অক্টোবর পর্যন্ত এই অবস্থানে থাকবে। এর মধ্যে ১২ জুলাই রাশি পরিবর্তন করবে শনি। পিছিয়ে যাওয়ার কারণে, তারা আবার তাদের পূর্বের রাশি মকর রাশিতে গমন শুরু করবে। যেখানে তিনি ১৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত উপবিষ্ট থাকবেন। তারপর আবার কুম্ভে ফিরে আসবেন। কুম্ভ রাশিতে শনির উপস্থিতি ২৯ মার্চ, ২০২৫ পর্যন্ত থাকবে। জেনে নিন এই সময়ে কোন কোন রাশির উপর শনি দেবের নজর থাকবে।


এই দুই রাশিতে থাকবে শনির ঢাইয়া

এই সময়ে কর্কট ও বৃশ্চিক রাশির জাতকদের শনির ঢাইয়া থাকবে। তাই এই রাশির জাতকদের খুব সতর্ক থাকতে হবে। আর্থিক অবস্থার অবনতি হতে পারে। অহেতুক তর্কে জড়াতে পারেন। আর্থিক ক্ষতির সম্ভাবনাও থাকবে। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। ব্যবসায়ীদের এই সময়ে সতর্ক থাকতে হবে। টাকা কোথাও আটকে যেতে পারে। হওয়া কাজও দীর্ঘ দিন পিছিয়ে যেতে পারে। স্বাস্থ্যের দিকেও বিশেষ নজর দিতে হবে এই সময়। দুর্ঘটনারও সম্ভাবনা থাকবে।


এই রাশিতে শনি সাড়ে সাতি চলবে

এই সময়ে মকর, কুম্ভ এবং মীন রাশিতে শনি সাড়ে সাতি। যেটিতে মকর রাশির জাতক-জাতিকাদের উপর শনি সাড়ে সাতির শেষ পর্যায় চলবে। ২০২৩-এর জানুয়ারি মাসে সাড়ে সাতির দশা থেকে মুক্তি পাবেন মকর জাতকরা। কুম্ভ রাশির জাতক জাতিকাদের দ্বিতীয় পর্যায় এবং মীন রাশির জাতক জাতিকাদের প্রথম পর্যায় থাকবে।

এ ক্ষেত্রে কুম্ভ রাশির জাতকদের জন্য সবচেয়ে বেদনাদায়ক সময় যাবে। কারণ জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনির এই মহাদশার সবচেয়ে খারাপ সময়টিকে এর দ্বিতীয় পর্ব বলে ধরা হয়। আসুন আমরা আপনাকে বলি যে শনি মকর এবং কুম্ভ রাশিরও অধিপতি। বলা হয় যে এই দুটি রাশির উপর শনির যে কোনও দশা বাকী রাশিগুলির মতো খারাপ প্রভাব ফেলে না। তাই খুব খারাপ ফল এই দুই রাশির জাতকরা পাবেন না। তবে সাবধান সব ক্ষেত্রে থাকতে হবে। মান রাশির জাতকদেরও বিশেষ সতর্ক থাকার প্রয়োজন রয়েছে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।