scorecardresearch
 

Zodiac: ২৭ জুন পর্যন্ত এই ৪ রাশির চলবে সোনার সময়, হবে প্রচুর অর্থলাভ

এই গ্রহটি ১৭ মে থেকে মীন রাশিতে অবস্থান করছে এবং ২৭ জুন পর্যন্ত এই রাশিতে উপস্থিত থাকবে। এর পরে এটি মেষ রাশিতে তার স্বরাশিতে প্রবেশ করবে। জ্যোতিষীদের মতে, মঙ্গল ২৭ জুন পর্যন্ত এই ৪ রাশির জাতকদের ভাগ্য বৃদ্ধির কাজ করবে। এই সময়ের মধ্যে তারা প্রচুর অর্থ এবং সম্পত্তি লাভের সুযোগ পাবেন। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।

Advertisement
২৭ জুন পর্যন্ত এই ৪ রাশির চলবে সোনার সময়, হবে প্রচুর অর্থলাভ ২৭ জুন পর্যন্ত এই ৪ রাশির চলবে সোনার সময়, হবে প্রচুর অর্থলাভ

Zodiac: মঙ্গলকে ভূমি, শক্তি, সেনাবাহিনী এবং শক্তির কারক হিসাবে বিবেচনা করা হয়। এই গ্রহ মেষ এবং বৃশ্চিকের শাসক গ্রহ। যদি এটি মকর রাশিতে উচ্চতর হয় তবে এটি কর্কট রাশিতে কম বলে বিবেচিত হয়। এই গ্রহটি ১৭ মে থেকে মীন রাশিতে অবস্থান করছে এবং ২৭ জুন পর্যন্ত এই রাশিতে উপস্থিত থাকবে। এর পরে এটি মেষ রাশিতে তার স্বরাশিতে প্রবেশ করবে। জ্যোতিষীদের মতে, মঙ্গল ২৭ জুন পর্যন্ত এই ৪ রাশির জাতকদের ভাগ্য বৃদ্ধির কাজ করবে। এই সময়ের মধ্যে তারা প্রচুর অর্থ এবং সম্পত্তি লাভের সুযোগ পাবেন। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


বৃষ TAURUS

মীন রাশিতে মঙ্গল গমন এই রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে কাঙ্খিত ফল পাওয়া যাবে। চাকরি ও ব্যবসায় লাভের অনেক সুযোগ আসবে। অর্থের দিকটি খুব শক্তিশালী হতে চলেছে। বিদেশ ভ্রমণ সম্ভব। স্বাস্থ্য ভালো থাকবে।


তুলা LIBRA

এই রাশির জাতকদের আর্থিক অবস্থা খুব ভালো হবে। ভাগ্য আপনাকে সবকিছুতে সঙ্গ দেবে। এই ট্রানজিটের ফলে আপনি ভালো মুনাফা পেতে সক্ষম হবেন। একাধিক মাধ্যমে অর্থ পাওয়া যাবে। ব্যবসায় সম্প্রসারণ করতে সক্ষম হবেন।


মকর CAPRICORN

এই রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের ট্রানজিট চমৎকার প্রমাণিত হবে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। নতুন কাজ শুরু করার জন্য সময় ভালো। অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনি অতীতে করা বিনিয়োগ থেকে ভালো অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে ও সম্মান বাড়বে।


মীন PISCES

মঙ্গল যেহেতু মকর রাশিতে গমন করছে, তাই এই রাশির জাতকদের জন্য এই যাত্রা দারুণ প্রমাণিত হবে। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। চাকরিতে কাঙ্খিত ফল পাবেন। ব্যবসায়ীদের জন্য রয়েছে সুবর্ণ সুযোগ। আপনার পরিশ্রমের পূর্ণ ফল পাবেন।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement