scorecardresearch
 

Zodiac: লক্ষ্মীপুজো পর্যন্ত ৬ রাশির ভাগ্য থাকবে তুঙ্গে, হবে চাকরি-অর্থ-সম্পত্তিলাভ

সেপ্টেম্বর এবং অক্টোবর জুড়ে একে একে রাশি পরিবর্তন করবে বুধ, মঙ্গল, শনি, বৃহস্পতি এবং শুক্র। এর ফলে রাশিচক্রে দারুণ কিছু যোগ (Planetary Movement) এবং শুভ মুহূর্ত তৈরি হচ্ছে। এতে উপকৃত হবে বেশ কিছু রাশির জাতক। জেনে নিন আগামী লক্ষ্মীপুজো পর্যন্ত কোন কোন রাশি রাশির জাতক আর্থিক এবং পারিবারিকভাবে দারুণ সময় কাটাবেন।

Advertisement
Zodiac: লক্ষ্মীপুজো পর্যন্ত ৬ রাশির ভাগ্য থাকবে তুঙ্গে, হবে চাকরি-অর্থ-সম্পত্তিলাভ Zodiac: লক্ষ্মীপুজো পর্যন্ত ৬ রাশির ভাগ্য থাকবে তুঙ্গে, হবে চাকরি-অর্থ-সম্পত্তিলাভ

Zodiac: ১৭ সেপ্টেম্বর সূর্য কন্যা রাশিতে প্রবেশ করেছে। সূর্যের রাশি পরিবর্তনকে (Surya Rashi Parivartan) সংক্রান্তি বলা হয়। কন্যা রাশিতে প্রবেশের পর একে কন্যা সংক্রান্তি বলা হয়। সূর্য ১৮ অক্টোবর পর্যন্ত কন্যা রাশিতে অবস্থান করবে। এর পরে, এটি তুলা রাশিতে প্রবেশ করবে। সূর্য ছাড়া সেপ্টেম্বর এবং অক্টোবর জুড়ে একে একে রাশি পরিবর্তন করবে বুধ, মঙ্গল, শনি, বৃহস্পতি এবং শুক্র। এর ফলে রাশিচক্রে দারুণ কিছু যোগ (Planetary Movement) এবং শুভ মুহূর্ত তৈরি হচ্ছে। এতে উপকৃত হবে বেশ কিছু রাশির জাতক। জেনে নিন আগামী লক্ষ্মীপুজো পর্যন্ত কোন কোন রাশি রাশির জাতক আর্থিক এবং পারিবারিকভাবে দারুণ সময় কাটাবেন।


মেষ ARIES

সূর্য আপনার রাশির ষষ্ঠ ঘরে প্রবেশ করছে। এই সময়ে আপনি বাধা থেকে মুক্তি পাবেন। অমীমাংসিত কাজ শেষ হবে। কর্মজীবনে সাফল্য আসবে। পারিবারিক জীবন সুখকর হবে। হঠাৎ অর্থলাভের যোগ রয়েছে। পদোন্নতি এবং নতুন চাকরির সুযোগও আসতে পারে।


কর্কট CANCER

কর্কট রাশির তৃতীয় ঘরে সূর্যের গমন খুবই শুভ বলে মনে করা হয়। এই সময়ে আপনি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। কর্মজীবন ও চাকরিতে ভালো ফল দেখতে পাবেন। শক্তি বৃদ্ধি হবে। সম্মান বাড়বে। সম্পত্তি লাভের যোগ রয়েছে। তবে অকারণ ব্যয় করা থেকে বিরত থাকুন।


তুলা LIBRA

তুলা রাশির জাতক জাতিকাদের দ্বাদশ ঘরে সূর্যের গমনের কারণে দীর্ঘ ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন। অংশীদারিত্বের কাজে সাফল্য আসবে। তবে শত্রুদের থেকে সাবধান। ব্যবসায় একাধিক ভালো চুক্তির সুযোগ আসবে। এই সময়ে ভালো অর্থলাভের যোগ রয়েছে।


বৃশ্চিক SCORPIO

সূর্য আপনার রাশির একাদশ ঘরে প্রবেশ করছে। এই সময়ের মধ্যে আপনি ইতিবাচক ফলাফল পাবেন। আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। ভাগ্য আপনাকে সমর্থন করবে। নতুন কোনও কাজ শুরু করতে চাইলে এই সময় করতে পারেন। সাফল্য আসবে দ্রুত।

Advertisement


ধনু SAGITTARIUS

ধনু রাশির দশম ঘরে সূর্যের গমন খুবই শুভ বলে মনে করা হয়। এই সময়ে আপনি আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। সম্মান বাড়বে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। একাধিক নতুন উৎস থেকে অর্থ রোজগার হতে পারে। লটারি বা ফাটকায় অর্থাগম হতে পারে। বুঝেশুনে সিদ্ধান্ত নিন।


মকর CAPRICORN

মকর রাশির নবম ঘরে সূর্যের গমন শুভ। এই সময়ে, আপনি ভ্রমণ যোগ পাবেন। অভিভাবকদের সহযোগিতা থাকবে। তবে রাগ নিয়ন্ত্রণে রাখুন। না হলে সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা আসতে পারে। একাধিক সূত্র থেকে ধনাগমের যোগ রয়েছে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা এই সময় ভালো খবর পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষ ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement