scorecardresearch
 

Trigrahi yog September 2024 Rashifal: এক সপ্তাহের মধ্যে রাশিচক্রে বিরাট পরিবর্তন, ৬ রাশিকে রাজা করে দিয়ে যাবে

Rashifal: ২৩ সেপ্টেম্বর বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে। কন্যা রাশিতে সূর্য, বুধ ও কেতুর মিলন ঘটবে। সূর্য ও বুধের মিলনে বুধাদিত্য যোগ তৈরি হবে। এই যোগের প্রভাবে কিছু রাশির ব্যক্তিদের আর্থিক দিকে লাভ হবে। নয়া সম্পত্তির মালিক হবেন তারা। জানুন সেই রাশির তালিকা কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

Advertisement
এক সপ্তাহের মধ্যে রাশিচক্রে বিরাট পরিবর্তন, ৬ রাশিকে রাজা করে দিয়ে যাবে এক সপ্তাহের মধ্যে রাশিচক্রে বিরাট পরিবর্তন, ৬ রাশিকে রাজা করে দিয়ে যাবে

Trigrahi yog September 2024 Rashifal: জ্যোতিষশাস্ত্রে বলা হয়, সকল গ্রহই তার নিজের সময় মতন ঘর বদল করে বারো রাশির ব্যক্তিদের উপর শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য ইতিবাচক হতে পারে, আবার কারোর জন্য নেতিবাচকও হতে পারে। এই সময় তারা নানান রকম যোগেরও সৃষ্টি করে।

জ্যোতিষশাস্ত্রে সূর্য গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। সূর্য হল গ্রহের রাজা। সূর্য যখন ঘর পরিবর্তন করে তখন বারো রাশির ব্যক্তিদের উপর নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য শুভ হতে পারে, আবার কারোর জন্য অশুভও হতে পারে। সেপ্টেম্বর মাসের ১৭ তারিখ সূর্য ঘর পরিবর্তন করে কন্যা রাশিতে প্রবেশ করবে। ইতিমধ্যে সেখানে রয়েছে কেতু গ্রহ।

২৩ সেপ্টেম্বর বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে। কন্যা রাশিতে সূর্য, বুধ ও কেতুর মিলন ঘটবে। সূর্য ও বুধের মিলনে বুধাদিত্য যোগ তৈরি হবে। এই যোগের প্রভাবে কিছু রাশির ব্যক্তিদের আর্থিক দিকে লাভ হবে। নয়া সম্পত্তির মালিক হবেন তারা। জানুন সেই রাশির তালিকা কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

আরও পড়ুন

 

মিথুন রাশি
মিথুন রাশির ব্যক্তিরা নয়া সম্পত্তির মালিক হবেন। তাই আপনি নতুন সম্পত্তি, গাড়ি, বাড়ি কিনতে পারবেন। আপনার আর্থিক পরিস্থিতি নিয়ে যদি আপনার কোনও টেনশন থাকে তবে তাও চলে যাবে। আপনি যদি কোনও বন্ধু বা ব্যাঙ্ক, ব্যক্তি, সংস্থার কাছ থেকে অর্থ ধার করার পরিকল্পনা করে থাকেন তবে আপনি সহজেই তা পাবেন। আপনি যদি ব্যবসায় কোনও পরিকল্পনা নিয়ে চিন্তিত থাকেন, তা থেকে বের হতে পারেন। এ সময় কঠোর পরিশ্রম করলে আপনার জীবনেও সফলতা নিশ্চিত। এই সময়ে আর্থিক দিকে খুব লাভ হবে। মডেলিংয়ে যারা যুক্ত তাদের অত্যন্ত শুভ সময়। নিজেকে শান্ত রেখে সব গুরুত্বপূর্ণ কাজ করার চেষ্টা করুন।

Advertisement

কন্যা রাশি
যোগের শুভ প্রভাবে কন্যা রাশির জাতক-জাতিকাদের অত্যন্ত শুভ সময় শুরু হবে। এসময় আপনার আত্মবিশ্বাস বাড়তে থাকবে। পারিবারিক জীবনে যে সমস্যা ছিল তা থেকে বেরিয়ে আসতে পারবেন। দাম্পত্য জীবনেও আপনি খুব সুখী হবেন। বাবা-মায়ের কাছে কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। জীবনে সুখ, সমৃদ্ধি লেগে থাকবে। আপনার অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। এসময় মনের গুপ্ত ইচ্ছা পূরণ হবে।

মকর রাশি
মকর রাশির ব্যক্তিদের উপর ত্রিগ্রহী যোগের প্রভাব পরবে। এই সময় আপনাদের পরিবেশ অনুকূলে থাকবে। এসময় আপনার আত্মবিশ্বাস বাড়ায় মানসিক চাপ অনেকটাই কমবে। পরিবারে শুভ সময় শুরু হবে। যারা পড়াশুনার সঙ্গে যুক্ত তাদের জীবনে সাফল্যের সময় শুরু। এসময় যেকোনও পরীক্ষা দিলে সেখানে সফলতা অর্জন করতে পারবেন। তবে ব্যবসাক্ষেত্রে নিজেকে শান্ত রেখে প্রত্যেকটি কাজ করুন। অযথা কারোর সঙ্গে তর্কাতর্কিতে জড়াবেন না। প্রতিযোগিতামূলক পরীক্ষা দিলে সেখানেও সাফল্য আসবে আপনার। বুধ গোচরে ব্যবসায় বিনিয়োগ করার আগে বারবার ভাববেন কারা, রাজকুমার গ্রহের কৃপা পেতে কী করবেন।

তুলা রাশি
তুলা রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। সোনা ব্যবসায়ীরা যা চাইবেন তাই করতে পারবেন। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে খুব লাভ হবে আপনারা। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করার চেষ্টা করবেন।

দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখে থাকতে পারবেন। পরিবারের সকলের সঙ্গে ভালো থাকতে পারবেন। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় লটারি থেকে অর্থপ্রাপ্তি হতে পারে। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। এসময় পরিবেশ আপনার অনুকূলে থাকবে। অযথা কারোর সঙ্গে তর্কাতর্কিতে জড়াবেন না। এসময় বাবা মায়ের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। যদি নতুন ব্যবসা করেন বা সোনা ব্যবসায় নিজেকে যুক্ত করতে চান, তাহলে সেখানেও সফলতা অর্জন করতে পারবেন।

এসময় পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। যারা কেরিয়ারে আরও উন্নতি করতে চাইছেন, করতে পারেন। এই সময় আপনারা মা কালির পুজো নিত্যদিন করুন। সেই সঙ্গে প্রতি সোমবার করে শিব ঠাকুরের মাথায় জল ঢালুন। এতে আপনাদের কাজের জায়গায় আটকে থাকা প্রত্যেকটি কাজও হয়ে যাবে।

মীন রাশি

মীন রাশির জাতক-জাতিকারা নয়া সম্পত্তির মালিক হবেন। অযথা কারোর সঙ্গে তর্কাতর্কিতে জড়াবেন না। কর্মজীবন থেকে চাকরিতে বাধা কাটবে। এসময় মনের গুপ্ত ইচ্ছা পূরণ হবে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে সুখী হবেন। এসময় সন্তানের কোনও সুখবরে আপনার মনে খুশি লেগে থাকবে। স্ত্রীর সঙ্গে খুব ভালো থাকতে পারবেন।

 

 

 

Advertisement