scorecardresearch
 

Tirgrahi Yog After 30 Years: ৩০ বছর পর কুম্ভে ত্রিগ্রহ, সোমবার থেকে কেরিয়ারে বাম্পার সাফল্য ৫ রাশির

আগামী ২৭ ফেব্রুয়ারি, সোমবার কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ। সূর্য ও শনি ইতিমধ্ই অবস্থান করছেন কুম্ভ রাশিতে। এই অবস্থায় কুম্ভ রাশিতে বুধের আগমনের কারণে তিনটি গ্রহের মিলন ঘটবে। তৈরি হবে ত্রিগ্রহী যোগ। ৩০ বছর পর কুম্ভ রাশিতে তৈরি হচ্ছে এই ধরনের যোগ। যার প্রভাব সব রাশির মানুষের উপরই পড়বে। তবে ৫ রাশির জন্য দারুণ ফলদায়ী হবে। তাঁদের শুভ সময় শুরু হবে। 

Advertisement
Tirgrahi Yog In Kumbh Rashifal 2023 কুম্ভ রাশিতে ত্রিগ্রহী যোগ রাশিফল ২০২৩। Tirgrahi Yog In Kumbh Rashifal 2023 কুম্ভ রাশিতে ত্রিগ্রহী যোগ রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • ৩০ বছর পর তৈরি হচ্ছে ত্রিগ্রহী যোগ।
  • ২৭ ফেব্রুয়ারি থেকে ৫ রাশির ভাগ্যোদয়।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি নির্দিষ্ট সময় অন্তর রাশিবদল করে। সেই পথে তৈরি হয় শুভ ও অশুভ যোগ। মানুষের জীবনে প্রভাব পড়ে। আগামী ২৭ ফেব্রুয়ারি, সোমবার কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ। সূর্য ও শনি ইতিমধ্ই অবস্থান করছেন কুম্ভ রাশিতে। এই অবস্থায় কুম্ভ রাশিতে বুধের আগমনের কারণে তিনটি গ্রহের মিলন ঘটবে। তৈরি হবে ত্রিগ্রহী যোগ। ৩০ বছর পর কুম্ভ রাশিতে তৈরি হচ্ছে এই ধরনের যোগ। যার প্রভাব সব রাশির মানুষের উপরই পড়বে। তবে ৫ রাশির জন্য দারুণ ফলদায়ী হবে। তাঁদের শুভ সময় শুরু হবে। 

বৃষ- ত্রিগ্রহী যোগ গঠনের ফলে বৃষ রাশির জাতক-জাতিকাদের শুভ দিন শুরু হতে চলেছে। এই যোগ আপনার রাশির কর্মফলের ঘরে তৈরি হচ্ছে। সে কারণে এই সময়ে আপনি কর্ম-ব্যবসায় সাফল্য পেতে পারেন। যাঁরা বেকার তাঁরা এই সময়ের মধ্যে চাকরির অফার পেতে পারেন। চেষ্টা চালিয়ে যেতে হবে। এর পাশাপাশি চাকরিজীবীদের ইনক্রিমেন্ট বা পদোন্নতির সম্ভাবনা রয়েছে। জুনিয়র এবং সিনিয়রদের সমর্থন পাবেন। ব্যবসায়ীরা এই সময়ে ভালো মুনাফা করতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

মকর-ত্রিগ্রহী যোগ আপনার জন্য উপকারী হতে পারে। কারণ এই যোগ আপনার রাশির দ্বিতীয় ঘরে তৈরি হতে চলেছে। এ কারণে এই সময়ে হঠাৎ আর্থিক লাভের যোগ তৈরি হচ্ছে। এর পাশাপাশি আপনার আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। আপনি যাঁদের সঙ্গে যোগাযোগ করবেন তাঁরা আপনার প্রতি আকৃষ্ট হবেন। আপনার কথাবার্তায় লোকে আকৃষ্ট হবেন। কথা দিয়েই কাজ হাসিল করে নেবেন। ব্যবসায়ীরা ধার দেওয়া বা আটকে থাকা টাকা ফেরত পাবেন। কর্মক্ষেত্রে বসের সহযোগিতা পাবেন। প্রশংসিত হবে আপনার কাজ।

আরও পড়ুন- ৪ গ্রহের পঞ্চ মহাযোগে সুসময় শুরু ৪ রাশির, তুঙ্গ সাফল্য-আর্থিক লাভ

Advertisement

মেষ- ত্রিগ্রহী যোগ মেষ রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিকভাবে অনুকূল হবে। এই যোগ আপনার রাশির একাদশ ঘরে তৈরি হতে চলেছে। এ কারণেই এই সময়ে আপনার আয় বৃদ্ধি হতে পারে। এর পাশাপাশি তৈরি হবে আয়ের নতুন মাধ্যমও। এই সময় আপনার বেতন বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়ীদের জন্যও এটা দারুণ সময়। এটা বিনিয়োগের জন্যও দারুণ সময় হতে পারে। তাই বড় বিনিয়োগ সংক্রান্ত সিদ্ধান্ত পারেন আপনি।  

মিথুন-মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য ত্রিগ্রহী যোগ অনুকূল হতে চলেছে। কারণ শনিদেব আপনার রাশির নবম ঘরে থাকবেন। সেজন্য এই সময়ে আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে। আটকে থাকা কাজ আপনি শেষ করতে পারবেন। যে কোনও চ্যালেঞ্জে উতরে যাবেন। পরিশ্রমের ফল পাবেন। চাকরি বা ব্যবসার জন্য বাইরে যেতে হতে পারে। যা ফলদায়ী হবে। 

ধনু- ত্রিগ্রহী যোগ আপনার জন্য উপকারী হতে চলেছে। কারণ শনি গ্রহ আপনার রাশির তৃতীয় ঘরে থাকবেন। শনিদেব এই সময়ে শক্তিশালী। তাই আপনার সাহস ও সাহসিকতা বৃদ্ধি পাবে। আপনার আয়ের উৎস বৃদ্ধি পাবে। সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। বিনিয়োগ আপনার জন্য ইতিবাচক ফল দেবে। ভাই-বোনের সহযোগিতা পাবেন। গত ১৭ জানুয়ারি আপনি শনির সাড়ে সাতি থেকে মুক্তি পেয়েছেন, তাই এই সময় আপনার জন্য হবে মঙ্গলময়। পরিশ্রমের ফল পাবেন আপনি। 

আরও পড়ুন- শুক্রদেবের সঙ্গে রাহুর মিলন, হোলির পর থেকে সুখ-বিলাসে ৫ রাশি

Advertisement