scorecardresearch
 

Mangal Gochar Mars Transit: মঙ্গলের গোচর জীবনকে দূর্বিষহ করতে পারে এই ৪ রাশির, এখনই সাবধান হন

Mangal Gochar Mars Transit: ১৩ নভেম্বর রবিবার রাশি পরিবর্তন করতে চলেছে মঙ্গল। মঙ্গল গ্রহকে আসলে বীরত্ব, সাহস, শৌর্য, ক্রোধ, যুদ্ধ, শত্রু, অস্ত্র ইত্যাদির কারণ বলে গণ্য করা হয়। কিন্তু চার রাশির জন্য এই গোচর অত্যন্ত নেতিবাচক হতে পারে। সাবধানে থাকুন...

Advertisement
মঙ্গলের গোচর জীবনকে দূর্বিষহ করতে পারে এই ৪ রাশির, এখনই সাবধান হন মঙ্গলের গোচর জীবনকে দূর্বিষহ করতে পারে এই ৪ রাশির, এখনই সাবধান হন
হাইলাইটস
  • মঙ্গলের গোচর চার রাশির জীবনে নেতিবাচক প্রভাব
  • এখনই সাবধান না হলে বিপদ বাড়তে পারে
  • খরচ, থেকে কথাবার্তায় সংযম প্রয়োজন

জ্যোতিষমতে, সমস্ত গ্রহের সেনাপতি মঙ্গল গ্রহ।  ১৩ নভেম্বর রবিবার রাশি পরিবর্তন করতে চলেছে মঙ্গল। সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে মিথুন রাশি ছেড়ে বৃষ রাশিতে প্রবেশ করছে। মঙ্গল গ্রহকে আসলে বীরত্ব, সাহস, শৌর্য, ক্রোধ, যুদ্ধ, শত্রু, অস্ত্র ইত্যাদির কারণ বলে গণ্য করা হয়। তা-হলে জেনে নেওয়া যাক, কোন রাশির জন্য মঙ্গলের এই গোচর সমস্যা ডেকে আনতে পারে।

মেষ রাশি:

মেষ রাশির দ্বিতীয় ঘরে প্রবেশ করতে চলেছে মঙ্গল। ফলে মেষ রাশির জাতক-জাতিকাদের বিপদে পড়ার সম্ভাবনা রয়েছে।আর্থিক অবস্থাও ভাল থাকবে না। এই সময় ব্যবসায় লগ্নি করলে সাবধানে সবদিক বিবেচনা করে করুন। এর পাশাপাশি দাম্পত্য সম্পর্কও বিঘ্নিত হতে পারে। কথাবার্তার ক্ষেত্রে সংযম প্রয়োজন।

মিথুন রাশি:

মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে মিথুন রাশির জাতক-জাতিকারা শারীরিক, মানসিক এবং আর্থিক সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা। তাই অপ্রয়োজনীয় খরচ বাদ দিয়ে দিন। স্বামী-স্ত্রী বা প্রেমিক-প্রেমিকার সম্পর্কে তিক্ততা বাড়তে পারে। ভ্রমণ পরিকল্পনা এ সময় না করাই ভাল। বাধ্যতামূলক হলে সতর্ক থাকুন। মানসিক স্থিতি নষ্ট হতে পারে।কথাবার্তাতেও সংযম রাখা বাঞ্ছনীয়।

তুলা রাশি:

তুলা রাশির জাতক-জাতিকাদের জীবনও অশান্তি সৃষ্টি হতে পারে। যে কোনও কাজে পরিশ্রম বেড়ে যেতে পারে। এমনকী, তৈরি হতে পারে মানসিক চাপও। অর্থনৈতিক অবস্থা খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে শুধু নিজেরটা নিয়ে থাকুন। অন্য়ের বিষয়ে নাক গলাবেন না। না হলে এই রাশির জাতক-জাতিকার জন্য বিপজ্জনক হতে পারে।

মকর রাশি:

মকর রাশির জাতক-জাতিকাদের জীবনেও সমস্যা তৈরি করতে পারে মঙ্গলের গোচর। বিনিয়োগ করা অর্থ আটকে যেতে পারে। তাই বিনিয়োগ করার আগে একটু ভাবনা-চিন্তা করতে হতে পারে। দাম্পত্য জীবনে কিছু উত্থান-পতন হতে পারে। সকলকে বিশ্বাস করলে চলবে না।

 

Advertisement

Advertisement