scorecardresearch
 

87 Days Shani Blessing Zodiac: ৩ রাশির জন্য আগামী ৮৭ দিন দারুণ সুখের, ভাগ্য বদলাবে শনির চালে

Saturn Horoscope: ​​বর্তমানে শনি বৃহস্পতির নক্ষত্রে অবস্থান করছে। আগামী দিনগুলিতে, শনির গতি পরিবর্তন হতে থাকবে, যার কারণে কিছু রাশির জাতক প্রচুর উপকার পেতে পারেন। আসুন সেই রাশিগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Advertisement
শনির নক্ষত্র বদলে টানা ৩ মাস লাভবান ৩ রাশি শনির নক্ষত্র বদলে টানা ৩ মাস লাভবান ৩ রাশি

 Shani Rashifal: শুধুমাত্র শনির রাশি পরিবর্তন নয় নক্ষত্রের পরিবর্তনও বিশেষ বিবেচিত হয়। শনির নক্ষত্র  পরিবর্তনের সমস্ত অর্থাৎ ১২টি রাশির উপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব পড়ে। শনিদেব তার নিজের রাশি কুম্ভ রাশিতে উপবিষ্ট এবং পূর্ব ভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় পদে অবস্থান করছেন। ১৮ অগাস্ট, শনি পূর্ব ভাদ্রপদ নক্ষত্রের প্রথম পদে বিপরীত দিকে  চলতে শুরু করবেন এবং গোচর করবেন। এরপর ৩অক্টোবর শনিদেব শতভিষা নক্ষত্রের চতুর্থ পদে প্রবেশ করবেন। পূর্ব ভাদ্রপদ নক্ষত্রের অধিপতি গুরু এবং শতভিষা নক্ষত্রের অধিপতি রাহু। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতির নক্ষত্রে শনির গমনের কারণে আগামী ৮৭ দিন কোন রাশির জন্য উপকারী হবে-

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য শনির এই নক্ষত্রের গমন শুভ বলে মনে করা হয়। বছরের পর বছর আটকে থাকা আপনার কাজ গতি পাবে। সম্পদ বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। মায়ের স্বাস্থ্য সংক্রান্ত কিছু ভালো খবর পেতে পারেন। একই সময়টি ব্যবসায়ীদের জন্য খুব শুভ বলে মনে করা হচ্ছে।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকারা শনির রাশি পরিবর্তনের ফলে লাভবান হবেন। আইনি বিষয়ে জয়লাভ করতে পারেন। ব্যবসায়ীরা ভালো খবর পেতে পারেন। সম্পত্তিতে কোনও পুরনো বিনিয়োগ আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। পাশাপাশি, আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

আরও পড়ুন

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য শনি গ্রহের অবস্থান শুভ বলে মনে করা হচ্ছে। আপনি আপনার পরিবার এবং পূর্বপুরুষদের কাছ থেকে আশীর্বাদ পাবেন। শনির কৃপায় সমাজে আপনার অবস্থান ও সুনাম বৃদ্ধি পাবে। ব্যবসায়িক সমস্যায় সুবিধা পাবেন। অর্থ সংক্রান্ত সমস্যাগুলিও ধীরে ধীরে দূর হতে শুরু করবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement