scorecardresearch
 

Shani Lucky Zodiac till 2024: নভেম্বর থেকে রাজার মত জীবন কাটবে ৬ রাশির জীবন, ২০২৪ পর্যন্ত সুসময়

Shani Margi 2023: কর্মের দাতা শনির গতিতে পরিবর্তন হতে চলেছে। ৪ নভেম্বর ২০২৩ থেকে শনি কুম্ভ রাশিতে মার্গী হতে চলেছে। শনির প্রত্যক্ষ গতিবিধি কিছু রাশির লোকেদের রাজার মতো ধন, গৌরব এবং ঐশ্বর্য দিতে পারে।

Advertisement
শনির কৃপায় সুদিন আসছে ৬ রাশির শনির কৃপায় সুদিন আসছে ৬ রাশির

Shani Margi 2023 Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে নভেম্বর মাসে ন্যায়ের দেবতা শনিদেব মার্গী হতে  চলেছে। কিছু রাশির জাতকরা শনির এই গতিবিধি থেকে ইতিবাচক ফল পাবেন। জ্যোতিষশাস্ত্রে, শনিকে একটি প্রভাবশালী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনির রাশি পরিবর্তন সমস্ত মানুষের উপর গভীর প্রভাব ফেলে। শনি জাতকদের তার কর্ম অনুযায়ী ফল দেন। ৪ নভেম্বর শনিদেব তার চাল পরিবর্তন করবেন। ৪ নভেম্বর দুপুর ১২:৩১ মিনিটে শনি মার্গী হয়ে যাবে। শনিদেব মার্গী হলে, ২০২৪ সাল পর্যন্ত সময়টি কিছু রাশির জন্য শুভ বলে মনে করা হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক শনি প্রত্যক্ষ হওয়ার কারণে কোন রাশির জাতকদের সৌভাগ্য আসতে চলেছে।

বর্তমানে, শনি তার নিজস্ব রাশি  কুম্ভ রাশিতে বক্রী রয়েছে এবং ৪ নভেম্বর, ২০২৩-এ মার্গী হবে। এই ধরনের সংযোগের  ঘটনা ঘটেছে ৩০ বছর পর যখন শনি কুম্ভ রাশিতে অবস্থান করছে এবং বিপরীত দিকে যাচ্ছে। নভেম্বরে শনির গতিতে পরিবর্তন কিছু মানুষের জন্য খুব শুভ হবে। 

বৃষ (Taurus)
৪ নভেম্বর শনির গতি পরিবর্তন বৃষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। এই লোকেরা অনেক টাকা পাবে। চাকরিতে পদোন্নতি ও বেতন বৃদ্ধি পাবে। ব্যবসা ভালো হবে। কর্মক্ষেত্রে আপনার পদ, প্রতিপত্তি ও সম্মানও বৃদ্ধি পাবে।

আরও পড়ুন

সিংহ (Leo)
মার্গী শনি সিংহ রাশির জাতকদের আর্থিক শক্তি দেবে। আপনি আপনার বকেয়া টাকা পেতে পারেন।  আপনার পারিবারিক এবং বিবাহিত জীবন সুখী হবে। টাকা পাবেন। কিছু কাজ শেষ করে আপনি খুশি হবেন। 

মিথুন (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য খুব ভালো যাবে শনিদেবের মার্গী চাল। পুরনো কিছু বিনিয়োগ থেকে আপনি লাভবান হবেন। ব্যবসায় অনেক সুবিধা পাবেন। বাড়িতে সুখ ও সমৃদ্ধির পরিবেশ থাকবে। মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শনি গ্রহ প্রত্যক্ষ হওয়ায় খুবই উপকারী হতে চলেছে। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। আর্থিক বিষয়ে আপনার অবস্থা আগের থেকে অনেক ভালো হবে। আপনার স্বাস্থ্যেরও অনেক উন্নতি হবে।

Advertisement

তুলা (Libra)
 তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শনির প্রত্যক্ষ গতি খুবই ভালো হতে চলেছে। যাদের আর্থিক অবস্থা খারাপ যাচ্ছে, তাদের অবস্থার ইতিবাচক পরিবর্তন হবে শনির মার্গী গতির কারণে। তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন শুরু হতে চলেছে। শনির প্রত্যক্ষ অবস্থান আপনাকে অনেক বিষয়ে সাফল্য এনে দেবে। আপনার আইন সংক্রান্ত বিষয়গুলো সমাধান  হবে। কোনো ভালো খবর পেতে পারেন। ব্যবসায় আসা সমস্যাও দূর হবে।

মকর (Capricorn)
শনির প্রত্যক্ষ গতি মকর রাশির জাতকদের জন্য প্রভূত আর্থিক সুবিধা বয়ে আনবে। আপনি অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন এবং আপনি তাদের সদ্ব্যবহারও করবেন। জীবনের চলমান সমস্যারও অবসান ঘটবে। 

কুম্ভ (Aquarius)
শনি কুম্ভ রাশিতে বর্তমানে বক্রী রয়েছেন এবং ৪ নভেম্বর থেকে মার্গী  হবেন। শনির সরাসরি গতি কুম্ভ রাশির জাতকদের বিশেষ সুবিধা দেবে। এসব মানুষের আত্মবিশ্বাস বাড়বে। চাকরিতে অগ্রগতি এবং ব্যবসায় লাভ হবে। জীবনে বৈষয়িক সুখ বাড়বে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement