scorecardresearch
 

Trigrahi Yog: ৫০ বছর পর বিরল ত্রিগ্রহী যোগ, এই ৪ রাশির সব কাজে সাফল্য; বাড়বে সম্মান-পদমর্যাদা

২৫ জুলাই বুধ সিংহ রাশিতে প্রবেশ করেছিল এবং মঙ্গল এবং শুক্র ইতিমধ্যেই সেখানে উপস্থিত রয়েছে। এমন পরিস্থিতিতে ৫০ এই গ্রহগুলির সংমিশ্রণ সিংহ রাশিতে তৈরি হচ্ছে, যা বিশেষ করে কিছু রাশির জাতকদের জন্য উপকারী।

Advertisement
ত্রিগ্রহী যোগ ২০২৩ ত্রিগ্রহী যোগ ২০২৩
হাইলাইটস
  • ৫০ বছর পর ত্রিগ্রহী যোগ
  • এই যোগ খুব বিরল বলে মনে করা হয় এবং এটি সমস্ত রাশির লোকদের প্রভাবিত করে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ স্থানান্তর করে তার শুভ এবং অশুভ প্রভাব সমস্ত রাশির লোকদের জীবনে দেখা যায়। একইভাবে তিনটি গ্রহ একই রাশিতে থাকলে অনেক শুভ ও অশুভ যোগের সৃষ্টি হয়। তিনটি গ্রহের মিলন ত্রিগ্রহী যোগ নামে পরিচিত। জ্যোতিষশাস্ত্রে, এই যোগ খুব বিরল বলে মনে করা হয় এবং এটি সমস্ত রাশির লোকদের প্রভাবিত করে।

হিন্দু শাস্ত্র অনুসারে, সূর্য দেবতার মালিকানাধীন রাশি সিংহ রাশিতে মঙ্গল, বুধ এবং শুক্র একসঙ্গে থাকার কারণে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। ২৫ জুলাই বুধ সিংহ রাশিতে প্রবেশ করেছিল এবং মঙ্গল এবং শুক্র ইতিমধ্যেই সেখানে উপস্থিত রয়েছে। এমন পরিস্থিতিতে ৫০ বছর পর এই গ্রহগুলির সংমিশ্রণ সিংহ রাশিতে তৈরি হচ্ছে, যা বিশেষ করে কিছু রাশির জাতকদের জন্য উপকারী।

মেষ রাশি

আরও পড়ুন

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সিংহ রাশিতে ত্রিগ্রহী যোগ গঠন মেষ রাশির জাতকদের জন্য শুভ হবে। এসব মানুষ সামাজিক পর্যায়ে সহযোগিতা পাবে। সেই সঙ্গে অফিসে সহকর্মীদের সহযোগিতা পাওয়া যাবে। এই সময়ে আপনার কর্মক্ষমতাও উন্নত হবে। চাকরি-ব্যবসায় ভাল আর্থিক সুবিধা পাবেন।

কুম্ভ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সিংহ রাশিতে তৈরি ত্রিগ্রহী যোগের কারণে কুম্ভ রাশির জাতকদের জীবনে ইতিবাচকতা দেখা যাবে। এই সময়ের মধ্যে, আপনি অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। সেই সঙ্গে এই সময়টা লাভের জন্যও ভাল হবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে এই সময়ে সতর্ক হওয়া দরকার। একই সঙ্গে এ সময়ে কর্মকর্তাদের কাছ থেকে সহযোগিতা পাওয়া যাবে।

সিংহ রাশি

সিংহ রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা এই সময়ে বিশেষ ফল পাবেন। এ সময় জীবনে সুখ আসবে। পারিবারিক ও দাম্পত্য জীবনে সুখ থাকবে। ব্যবসায় প্রচুর লাভ হবে।

Advertisement

তুলা রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে তুলা রাশির জাতকরা গ্রহের এই বিরল সংমিশ্রণ থেকে অনুকূল ফল পাবেন। এছাড়াও, আপনি ঝামেলা থেকে মুক্তি পাবেন। ত্রিগ্রহী যোগ আপনাকে অর্থলাভ করবে। এই সময়ে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পদোন্নতিরও জোরাল সম্ভাবনা রয়েছে। এই সময়ে পরিবারে কিছু ভাল খবর পাওয়া যেতে পারে। শীঘ্রই বিয়ের সম্ভাবনা তৈরি হচ্ছে।

Advertisement