scorecardresearch
 

Trigrahi Yog Lucky Zodiac Signs: একই স্থানে বুধ-শুক্র-সূর্য, ৪ রাশি যে কাজে হাত দেবেন তাতেই সাফল্য

বৃশ্চিক রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। যার প্রভাব সব রাশির উপরেই দেখা যাবে। তবে ৪টি রাশির সুসময় আসছে। কর্মজীবনে উন্নতি করবেন তাঁরা।

Advertisement
ত্রিগ্রহী যোগ ত্রিগ্রহী যোগ
হাইলাইটস
  • ১৬ নভেম্বর গঠিত হতে চলেছে ত্রিগ্রহী যোগ।
  • যার প্রভাব সব রাশির উপরেই দেখা যাবে।

বৈদিক জ্যোতিষ মতে,১৬ নভেম্বর গঠিত হতে চলেছে ত্রিগ্রহী যোগ। শুক্র, বুধ এবং সূর্যর এক অবস্থানে আসায় এই যোগ তৈরি হচ্ছে। ১১ নভেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে শুক্র। অন্যদিকে, ১৩ নভেম্বর বুধ বৃশ্চিক রাশিতে গমন করতে চলেছে। ১৬ নভেম্বর আবার বৃশ্চিক রাশিতে যাচ্ছে সূর্য। যে কারণে বৃশ্চিক রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। যার প্রভাব সব রাশির উপরেই দেখা যাবে। তবে ৪টি রাশির সুসময় আসছে। কর্মজীবনে উন্নতি করবেন তাঁরা।

তুলা- ত্রিগ্রহী যোগ এই রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। কারণ এই যোগ রাশির দ্বিতীয় ঘরে ঘটতে চলেছে। যা সম্পদ ও বাগ্মীতার স্থান। এই সময়ে হঠাৎ আর্থিক লাভ হতে পারে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। নতুন বিনিয়োগ করতে পারেন। কারণ সময় আপনার জন্য অনুকূল। অর্থ সঞ্চয়ের সুযোগ পাবেন। পাশে থাকবে পরিবার। 

সিংহ- ত্রিগ্রহী যোগ এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে।  এই যোগ রাশির চতুর্থ ঘরে তৈরি হচ্ছে। যা দৈহিক সুখ ও মায়ের স্থান বলে মনে করা হয়। সেজন্য বস্তুগত আনন্দ পাবেন। অর্থাৎ জিনিসপত্র কেনাকাটা করতে পারেন। শপিং করে আনন্দ পাবেন। গাড়ি এবং সম্পত্তি কেনার সিদ্ধান্ত নিতে পারেন এই রাশির জাতক-জাতিকারা। রিয়েল এস্টেটের ব্যবসা হলে লাভ করবেন। টাকাপয়সা হাতে থাকবে। বাড়বে সঞ্চয়। বিনিয়োগের ক্ষেত্রেও এই সময় অনুকূল থাকবে। বিনিয়োগ থেকে উপকৃত হবেন। 

কুম্ভ- ত্রিগ্রহী যোগ কর্মজীবন ও ব্যবসার দিক থেকে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের দারুণ হতে পারে। এই যোগ আপনার রাশির দশম ঘরে তৈরি হতে চলেছে। যা চাকরি ও কর্মের ঘর। এই সময়ে একটি নতুন চাকরির অফার পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের ইতিবাচক ফল পাবেন। এর পাশাপাশি ভাগ্যের সঙ্গ পাবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সময়ে শেষ হতে পারে।

Advertisement

বৃষ- এই যোগের ফলে বৃষ রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন। তাঁদের অর্থকষ্ট কেটে যাবে। পারিবারিক জীবন দারুণ কাটাবেনর। কোথাও বিনিয়োগ করলে ভালো ফল পেতে পারেন। মাথা ঠান্ডা রাখবেন। কারণ অতিরিক্ত আবেগ ভুল পথে চালিত করতে পারে।

আরও পড়ুন- ৩০ বছর পর অবস্থান বদল শনির, জীবন নরক হয়ে উঠবে এই ২ রাশির

Advertisement