scorecardresearch
 

Trigrahi Yog In Makar Rashi Lucky Zodiac Sign : মকরে বুধ-শুক্র-শনির ত্রিগ্রহী যোগ, ৪ রাশির সব দুঃখ অবসানের ইঙ্গিত

মকর রাশিতে শনি, বুধ (Budh) এবং শুক্রের মিলনে তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ। গত ২৮ ডিসেম্বর ধনু রাশি ছেড়ে মকরে প্রবেশ করেছে বুধ। ঠিক তারপরের দিন অর্থাৎ ২৯ ডিসেম্বর ২০২২-এ মকর রাশিতে প্রবেশ করেছে শুক্র (Shukra)। অন্যদিকে, শনিদেব (Shani) আগে থেকেই মকর রাশিতে বসে ছিলেন। ফলে এই তিনটি গ্রহের মিলনে তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ তৈরি হয়েছে। আর এই ত্রিগ্রহী যোগের কারণে ৪ রাশির জাতক জাতিকারা দারুণ উপকৃত হবেন। চলুন জেনে নেওয়া যাক কোন 

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মকরে গঠিত ত্রিগ্রহী যোগ
  • মিলন বুধ-শুক্র-শনির
  • শুভ ফল পাবে ৪ রাশি

মকর রাশিতে (Makar Rashi) ৩ রাশির উপস্থিতির কারণে তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ (Trigrahi Yog)। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। মকর রাশিতে শনি, বুধ (Budh) এবং শুক্রের মিলনে তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ। গত ২৮ ডিসেম্বর ধনু রাশি ছেড়ে মকরে প্রবেশ করেছে বুধ। ঠিক তারপরের দিন অর্থাৎ ২৯ ডিসেম্বর ২০২২-এ মকর রাশিতে প্রবেশ করেছে শুক্র (Shukra)। অন্যদিকে, শনিদেব (Shani) আগে থেকেই মকর রাশিতে বসে ছিলেন। ফলে এই তিনটি গ্রহের মিলনে তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ তৈরি হয়েছে। আর এই ত্রিগ্রহী যোগের কারণে ৪ রাশির জাতক জাতিকারা দারুণ উপকৃত হবেন। চলুন জেনে নেওয়া যাক কোন 

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকারা ত্রিগ্রহী যোগ দ্বারা খুবই উপকৃত হবেন। কর্মজীবনে বড় সাফল্য আসবে। নতুন ব্যবসা শুরু করতে পারেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হতে পারে। বিনিয়োগের জন্যও এটি একটি ভাল সময়। আয়ের উৎস বৃদ্ধির কারণে অর্থনৈতিক অবস্থা মজবুত হবে।

মিথুন রাশি (Gemini)
ত্রিগ্রহী যোগের শুভ প্রভাবের কারণে মিথুন রাশির জাতক জাতিকাদের জীবনে একটি নতুন পরিবর্তন দেখা যাবে। আর্থিক লাভের কারণে অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভাল হবে। চাকরিতে পদোন্নতির পাশাপাশি পছন্দের জায়গায় নিয়োগ পেতে পারেন। ব্যবসায়ীরাও অনেক লাভবান হবেন।

মকর রাশি (Capricorn)
ত্রিগ্রহী যোগ মকর রাশির জাতকদের অসাধারণ সাফল্য দেবে। ব্যবসা ও চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। এর ফলে হঠাৎ পদোন্নতি এবং বেতন বৃদ্ধি হতে পারে। ভাগ্যের সমর্থনে আর্থিক লাভের সুযোগ আসবে।

মীন রাশি (Pisces)
শনির রাশিতে তৈরি ত্রিগ্রহী যোগ হঠাৎ মীন রাশির জাতক জাতিকাদের প্রচুর অর্থ প্রদান করবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসায় উন্নতি হবে। ঋণ থেকে মুক্তি পাবেন। জীবনে সুখ আসবে। দাম্পত্য জীবন সুখের হবে। গৃহ-পরিবারের সুখ-সমৃদ্ধি বজায় থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে, যার কারণে মনেও আনন্দ থাকবে।

আরও পড়ুন - স্বামীজিকে স্বাগত জানাতে সে দিন যৌনকর্মী ডেকেছিলেন জয়পুরের মহারাজা, তারপর...