scorecardresearch
 

Trigrahi Yog 2024: মীন রাশিতে বিরল ত্রিগ্রহী যোগ, ৩ রাশির ভাগ্যে নতুন চাকরি-অর্থলাভ

৯ এপ্রিল বুধ গ্রহ মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। মীন রাশির শাসক গ্রহ হল বৃহস্পতি। আমরা আপনাকে বলি যে শুক্র এবং সূর্য ইতিমধ্যেই মীন রাশিতে উপস্থিত রয়েছেন। এমন অবস্থায় মীন রাশিতে বুধের গমনের কারণে ত্রিগ্রহী যোগ তৈরি হবে।

Advertisement
Trigrahi Yog 2024 Trigrahi Yog 2024
হাইলাইটস
  • বুধ গ্রহকে বুদ্ধি এবং জ্ঞানের কারক হিসাবে বিবেচনা করা হয়
  • তার গতিবিধির পরিবর্তন সমস্ত রাশির চিহ্নকে প্রভাবিত করে

জ্যোতিষশাস্ত্রে, বুধ গ্রহকে বুদ্ধি এবং জ্ঞানের কারক হিসাবে বিবেচনা করা হয়। তার গতিবিধির পরিবর্তন সমস্ত রাশির চিহ্নকে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, ৯ এপ্রিল বুধ গ্রহ মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। মীন রাশির শাসক গ্রহ হল বৃহস্পতি। আমরা আপনাকে বলি যে শুক্র এবং সূর্য ইতিমধ্যেই মীন রাশিতে উপস্থিত রয়েছেন। এমন অবস্থায় মীন রাশিতে বুধের গমনের কারণে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। এই রাজযোগের প্রভাব ৩টি রাশির জন্য শুভ হবে। ৩ রাশির ঘুমন্ত ভাগ্য জাগ্রত হতে পারে। আসুন জেনে নিই এই ৩টি রাশি সম্পর্কে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের জন্য ত্রিগ্রহী যোগ খুবই উপকারী বলে মনে করা হয়। মীন রাশিতে গঠিত যোগের কারণে চাকরিজীবীরা কিছু সুখবর পেতে পারেন। যারা চাকরি খুঁজছেন বা বেকার তাঁরা নতুন চাকরি পেতে পারেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময়ে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। ব্যবসায়ীদের জন্য সময় ভালো, নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে।

কর্কট রাশি

কর্কট রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়বে। কেরিয়ারের জন্য সময় ভালো, আপনি দীর্ঘদিন ধরে যা নিয়ে ভাবছেন তাতে সাফল্য পেতে পারেন। বিদেশ সফরে যেতে পারেন। ব্যবসায়ীদের জন্য সময় ভালো। আপনার ব্যবসা প্রসারিত হতে পারে। শিক্ষার্থীরা ভালো ফল পেতে পারে, পরিশ্রম কম করবেন না। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে, যা আর্থিক সংকটের সমাধান করতে পারে। এই সময়ে আপনি কোনও ধর্মীয় কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পারেন।

মকর রাশি

ত্রিগ্রহী যোগ মকর রাশির মানুষের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। ব্যবসায়ীরা প্রচুর লাভ করতে পারেন। পারিবারিক সম্পর্ক মজবুত হবে। পিতামাতার সেবা করতে হবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। সমাজে সম্মান বাড়বে। যারা অবিবাহিত তাঁরা একজন সঙ্গী খুঁজে পেতে পারেন, যখন অবিবাহিতদের জন্য একটি সম্পর্ক আসতে পারে। প্রবীণরা শ্রমজীবীদের সমর্থন করবেন। মানুষের সঙ্গে সম্পর্ক মজবুত হবে, যা ভবিষ্যতে কাজে আসতে পারে।

Advertisement

Advertisement