scorecardresearch
 

Trikon Rajayoga: ত্রিকোণ রাজযোগে তিন রাশির বিলাসবহুল জীবন, সম্পত্তি লাভ

Trikon Rajayoga: বুধ (Mercury) গ্রহ ফেব্রুয়ারি মাসেই ঘর পরিবর্তন করে মকর রাশিতে প্রবেশ করবে। এই ঘর পরিবর্তনের কারণে কেন্দ্র 'ত্রিকোণ রাজ যোগ’ গঠিত হতে চলেছে। এই যোগ অত্যন্ত শুভ যোগ বলে মনে করা হয় জ্যোতিষ অনুযায়ী। এই যোগের প্রভাব পড়বে সকল রাশির ওপর। তবে তিনটি রাশির উপর এই যোগের বিশেষ প্রভাব পড়বে।

Advertisement
ত্রিকোণ রাজযোগ ত্রিকোণ রাজযোগ
হাইলাইটস
  • ত্রিকোণ রাজযোগ শুরু হতে চলেছে
  • তিন রাশির বিলাসবহুল জীবন, আচমকা সম্পত্তি লাভের যোগ
  • কোন তিন রাশি জেনে নিন

Trikon Rajyog: বুধ (Mercury) গ্রহ ফেব্রুয়ারি মাসেই ঘর পরিবর্তন করে মকর রাশিতে প্রবেশ করবে। এই ঘর পরিবর্তনের কারণে কেন্দ্র 'ত্রিকোণ রাজ যোগ’ গঠিত হতে চলেছে। এই যোগ অত্যন্ত শুভ যোগ বলে মনে করা হয় জ্যোতিষ অনুযায়ী। এই যোগের প্রভাব পড়বে সকল রাশির ওপর। তবে তিনটি রাশির উপর এই যোগের বিশেষ প্রভাব পড়বে। আসুন জেনে নিন সেই রাশির তালিকায় কারা রয়েছেন।

মেষ (Aries)

এই রাশির জাতক-জাতিকাদের সব রকম উন্নতি হবে। সব কাজে সাফল্য মিলবে। ব্যবসায় বিনিয়োগ করার দারুণ সময়। এখান থেকেই আর্থিক লাভ হবে। নতুন ব্যবসা শুরু করার সবচেয়ে ভাল সময়। কর্মক্ষেত্রে উন্নতির যোগ। আপনার কাজে তৎপরতা থাকবে। দক্ষতার সঙ্গে সমস্ত কাজ সামলাবেন। শরীর-স্বাস্থ্য ভাল থাকবে এসময়। শুভ অনুষ্ঠানে যোগদানের যোগ রয়েছে। প্রেম-বিবাহ-দাম্পত্যে সুখ। কর্মক্ষেত্রে আপনাদের মর্যাদা বাড়তে থাকবে। আর্থিক সম্পদ লাভের যোগ।

মকর (Capricorn)

মকর রাশির জাতকদের সাফল্যের সময় শুরু হতে চলেছে। আর্থিক দিকে সবচেয়ে বেশি উন্নতি হবে। যারা অবিবাহিত তাদের বিয়ের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবন আপনার সুখের হবে। এ সময় আপনি দূরে কোথাও স্ত্রীকে নিয়ে ঘুরতে যেতে পারেন। এ সময় আপনার আয় ক্রমশ বাড়বে। যে কোনও ধরণের ব্যবসায় আপনি বিনিয়োগ করার ভাল সময়। প্রেমের সঙ্গীর সঙ্গে বিয়ের সুবর্ণ যোগ। চাকরি বা ওই ধরণের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সুযোগ রয়েছে।

তুলা (Libra)

ত্রিকোণ রাজযোগ তুলা রাশিকেও ধনপতি করে দিয়ে যেতে পারে। মা-বাবার সহায়তা মিলবে। সেই সঙ্গে পরিবারের সকলের সঙ্গে আপনার ভাল সম্পর্ক বজায় থাকবে। বিলাসবহুল জীবনযাপনের যোগ এই সময়। সাফল্য মিলবে সব ক্ষেত্রেই। বিয়ের যোগ রয়েছে এই রাশির জাতকদেরও। কেরিয়ারে ভাল সময়। পদোন্নতির যোগ। আচমকা যে কোনওভাবে সম্পত্তি লাভ হতে পারে। যেখান থেকে আপনার আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

 

Advertisement