scorecardresearch
 

13 February Ajker Rashifal Bengali: বড় কিছু অর্জন বৃষের, অমীমাংসিত কাজের সমাধান ধনুর, জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন মঙ্গলবারের রাশিফল।

Advertisement
জানুন মঙ্গলবারের রাশিফল জানুন মঙ্গলবারের রাশিফল

Ajker Rashifal 13 February 2024: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  মঙ্গলবার কেমন যাবে আপনার সারাদিন। 

মেষ (Aries)
আজকের দিনটি আপনার  লেনদেনে সতর্ক থাকতে হবে। আপনি দাতব্য কাজে আগ্রহী হবেন এবং আর্থিক বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি প্রিয়জনের সঙ্গে  সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যাবেন, তবে আপনাকে কিছু গোপন শত্রু থেকে সাবধান থাকতে হবে। আপনার ক্রমবর্ধমান ব্যয় নিয়ন্ত্রণ করা উচিত, অন্যথায় আপনি পরবর্তীতে সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার কিছু কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে, যার কারণে আপনার মন অস্থির থাকবে। আপনি যদি কাউকে প্রতিশ্রুতি দেন তবে তা খুব ভেবেচিন্তে করুন, অন্যথায় আপনি তা পূরণ করতে সমস্যায় পড়বেন। পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের কিছু কাজের প্রতিও আগ্রহ তৈরি হতে পারে।

বৃষ (Taurus)
আজ কর্মক্ষেত্রে আপনার জন্য কিছু বড় অর্জন নিয়ে আসতে চলেছে। ব্যবসায় উন্নতি হবে। কিছু নতুন মানুষের সঙ্গে  দেখা হবে। ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে এবং  কর্মক্ষেত্রে আপনার ভাল লাভের সম্ভাবনা রয়েছে। সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন, যার কারণে তাদের এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে হতে পারে। পরিবারের কোনও সদস্যের বিবাহে কোনও বাধাও দূর হবে এবং আপনি যদি কোনও কাজ করতে কোনও সমস্যার মুখোমুখি হন তবে তাও দূর হতে  পারে। আপনার ব্যক্তিগত বিষয়ে আপনার কোন বহিরাগতের সঙ্গে পরামর্শ করা উচিত নয়।

আরও পড়ুন

মিথুন (Gemini)
আজকের দিনটি আপনার অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধি করতে চলেছে। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা কিছু পুরস্কারে সম্মানিত হতে পারেন। আপনার কাজের প্রতি পূর্ণ আস্থা রাখুন। আপনি আপনার বিলাসিতা বৃদ্ধি করতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে যদি কোনও সমস্যা নিয়ে কোনও বিরোধ চলে, তবে তাও সমাধান করা হবে এবং ব্যাঙ্কিং খাতে কর্মরত লোকেরা সঞ্চয় স্কিমগুলিতে পুরোপুরি মনোনিবেশ করবেন। আপনার মহিলা বন্ধুদের সঙ্গে  আপনাকে সতর্ক থাকতে হবে, অন্যথায় তারা আপনার সঙ্গে  বিশ্বাসঘাতকতা করতে পারে। আপনার কিছু কাজ আপনার জন্য মাথাব্যথা হয়ে উঠতে পারে।

Advertisement

কর্কট (Cancer)
আজকের দিনটি আপনার জন্য আত্মবিশ্বাসে ভরপুর হতে চলেছে। আপনাকে লাভের সুযোগের প্রতি গভীর মনোযোগ দিতে হবে। ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে। কোনো ঝুঁকি নিলে সমস্যা হতে পারে। সামাজিক বিষয়ে আপনাকে পূর্ণ মনোযোগ দিতে হবে। দীর্ঘমেয়াদী প্রচেষ্টা ফল দেবে। আপনি আপনার কাজে দায়িত্বের সঙ্গে  এগিয়ে যান। কথা গোপন রাখুন, নইলে মানুষের সামনে ফাঁস হয়ে যেতে পারে। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করেন তবে আপনি একটি ভাল সুযোগ পেতে পারেন। আজ আপনার বাড়িতে কিছু শুভ ও মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজনের কারণে পরিবেশটি আনন্দদায়ক হবে।

সিংহ (Leo) 
আজকের দিনটি আপনার জন্য আকস্মিক লাভের দিন হবে। আপনি আপনার পরিবারের সদস্যদের ভালবাসা এবং সমর্থন পাবেন, তবে আপনার শারীরিক সমস্যাগুলিকে উপেক্ষা করবেন না, অন্যথায় সেগুলি পরে একটি বড় রোগে পরিণত হতে পারে। আজ যদি আপনাকে ব্যবসায় কিছু ঝুঁকি নিতে হয় তবে অবশ্যই একজন অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে পরামর্শ করুন, অন্যথায় আপনার অর্থ আটকে যেতে পারে। সিনিয়র সদস্যদের সঙ্গে আপনার কোনো কথাবার্তা হলে তাতে সম্পূর্ণ ভদ্রতা বজায় রাখুন। রক্তের সম্পর্কের চলমান বিবাদের সমাধান হবে এবং আপনার শ্বশুরবাড়ির কেউ আপনাকে টাকা ধার করতে বলতে পারে। আপনি আপনার সন্তানদের দিক থেকে কিছু ভাল খবর শুনতে পেতে পারেন।

কন্যা (Virgo)
আজকের দিনটি আপনার জন্য বিশ্বাসযোগ্যতা এবং সম্মান বৃদ্ধি করতে চলেছে। আপনি ব্যবসায় উন্নতি লাভ করবেন এবং লেনদেনের ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে আপনার ভালো চিন্তাভাবনার সদ্ব্যবহার করবেন। আপনি নিজের কাজের চেয়ে অন্যের কাজে বেশি মনোনিবেশ করবেন। অংশীদারিত্বে কাজ করে ভালো সুবিধা পাবেন। ভালোবাসা ও সহযোগিতার অনুভূতি আপনার মনে থাকবে। রাজনীতিতে কর্মরত ব্যক্তিদের আজ কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পিত হতে পারে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে, যার কারণে আপনি চিন্তিত হবেন।

তুলা (Libra)
আজকের দিনটি আপনার জন্য একটি স্বাভাবিক দিন হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার গোপন শত্রুদের থেকে আপনাকে সতর্ক থাকতে হতে পারে। প্রেমের জীবনযাপনকারী লোকেরা যদি তাদের সঙ্গীর কাছ থেকে কিছু গোপন করে থাকেন তবে তা তাদের সামনে উন্মোচিত হতে পারে। আপনি আপনার কোনো বন্ধুর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। আপনার কোনো কাজ দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকলে তা সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। অন্য কারও থেকে নিয়ে  যানবাহন চালানো উচিত নয়, অন্যথায় দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে, আপনার বস যা বলছেন তাতে আপনাকে মনোযোগ দিতে হবে, অন্যথায় আপনি আপনার কাজে কিছু ভুল করতে পারেন। আপনার বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে।

বৃশ্চিক (Scorpio)
অপ্রয়োজনীয় তর্ক-বিতর্কে এড়াতে হবে আজকে। আপনার গুরুত্বপূর্ণ পরিকল্পনাগুলিতে মনোনিবেশ করা উচিত এবং সরকারি চাকরির জন্য প্রস্তুত ব্যক্তিরা কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি যদি কারও কাছ থেকে টাকা ধার করার কথা ভাবছিলেন, আপনি সহজেই তা পাবেন। শিল্প দক্ষতা উন্নত হবে। কোনো বিনোদনমূলক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। কারো সঙ্গে অহেতুক তর্কে জড়াবেন না। শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে অবশ্যই তাতে সফলতা পাবে। আপনি আপনার সন্তান সম্পর্কে কিছু নিয়ে রাগ করতে পারেন।

ধনু (Sagittarius)
তাড়াহুড়ো করে কোনো কাজ এড়াতে  হবে আজকে। ব্যবসায়িক কাজে আপনার সম্পূর্ণ মনোযোগ থাকবে এবং আপনি আপনার সিনিয়রদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনি আরাম বাড়ানোর জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আপনার অন্য কারো সঙ্গে গুরুত্বপূর্ণ কোন বিষয়ে কথা বলা উচিত নয়। আপনার বড়দের শিক্ষা ও পরামর্শ মেনে চলা আপনার জন্য ভালো হবে। কোনো কিছু নিয়ে আপনার অহেতুক ঝগড়া হতে পারে। আপনার বিরোধীদের কেউ আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনার যে কোনও অমীমাংসিত কাজ শেষ হতে পারে।

Advertisement

মকর ( Capricorn)
আর্থিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। আপনি কাউকে টাকা ধার দিলে তা ফেরত পেতে পারেন। কোনো ধর্মীয় সফরে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি ধর্মীয় কাজের প্রতি খুব ঝুঁকবেন, যা দেখে আপনার পরিবারের সদস্যরা খুশি হবেন এবং আপনার মনের ইচ্ছা পূরণ হতে পারে। কোনো ভালো খবর শুনলে সঙ্গে সঙ্গে ফরোয়ার্ড করবেন না। আপনি আপনার মাতৃপক্ষ থেকে আর্থিক সুবিধা পাবেন বলে মনে হচ্ছে। আপনার বাবার পেট সংক্রান্ত কোনো সমস্যা থাকতে পারে।

কুম্ভ ( Aquarius)
আজকের দিনটি আপনার জন্য আত্মবিশ্বাসে ভরপুর হতে চলেছে। আপনি যদি কাউকে প্রতিশ্রুতি দেন তবে তা আপনার জন্য মঙ্গলজনক হবে এবং আপনি সময়মতো তা পূরণ করবেন। আপনি আপনার জীবনযাত্রার মান উন্নত করবেন, যার জন্য আপনি কিছু আইটেমও কিনতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কোনো সহকর্মীর দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার দৈনন্দিন রুটিন বজায় রাখা উচিত, অন্যথায় সমস্যা হতে পারে। পরিবারের সঙ্গে  কিছু আনন্দময় সময় কাটাবেন। আপনি যদি কোনও ঝুঁকি নেওয়ার কথা ভাবছিলেন, তবে তা একেবারেই নেবেন না।

মীন (Pisces)
আজকের দিনটি আপনার জন্য সৃজনশীল কাজে যুক্ত হওয়ার জন্য একটি দিন হবে এবং আপনার নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি আপনার আয় বৃদ্ধির জন্য আপনার প্রচেষ্টা জোরদার করবেন। সবাইকে সঙ্গে  নিয়ে চলার চেষ্টায় সফল হবেন। ব্যবসায় আপনার সম্পূর্ণ মনোযোগ থাকবে, তবেই আপনার সমস্ত কাজ সহজে সম্পন্ন হবে। অংশীদারিত্বে কোনো কাজে সাফল্য পাবেন বলে মনে হচ্ছে। আপনার আয় বাড়বে। যেকোনো আইনি বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে এবং আপনি সহজেই মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement