scorecardresearch
 

Ajker Rashifal Bengali: সতর্ক থাকুন বৃষ, আদালতে সাফল্য কর্কটের, জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন মঙ্গলবারের রাশিফল।

Advertisement
জানুন মঙ্গলবারের রাশিফল জানুন মঙ্গলবারের রাশিফল

Ajker Rashifal 29 August 2023: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  মঙ্গলবার কেমন যাবে আপনার সারাদিন। 

মেষ (Aries)
​​ আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে, কাজের ক্ষেত্রে আজ আপনি কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে  দেখা করতে পারেন, যার কারণে আপনি ব্যবসায় ভাল লাভ পেতে পারেন, আপনি সকলের সমর্থন পাবেন, পরিবারে সম্মান পাবেন। আয় বৃদ্ধি হবে, পরিবারে ধর্মীয় কাজ হবে।

বৃষ (Taurus)
আজ আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে, কাজের ব্যস্ততার মাঝে নিজের জন্য কিছুটা সময় নিন, আপনার স্বাস্থ্যের যত্ন নিন, আজ কোনও বড় লেনদেন করবেন না, আপনি আর্থিক অবস্থার অবনতি অনুভব করবেন, বিতর্ক থেকে দূরে থাকুন, কথাবার্তায় সংযম রাখুন। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন।

আরও পড়ুন

মিথুন (Gemini)
আজ আপনি দীর্ঘ ভ্রমণে যেতে পারেন, স্বাস্থ্যে উত্থান-পতন থাকবে, ভ্রমণের সময় সাবধানতা অবলম্বন করুন। ব্যবসা ক্ষেত্রে  কোনও নতুন কাজ শুরু করবেন না, কাউকে বড় অঙ্কের ধার দেবেন না, নিকটজনের সঙ্গে  সুসম্পর্ক রাখুন। 

কর্কট (Cancer)
আজ দিনটি আপনার জন্য ভাল সুযোগ নিয়ে আসবে, আপনি ব্যবসায় কিছু বড় কাজ শুরু করতে পারেন, ব্যবসায়িক ক্ষেত্রে আপনাকে কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা  হবে, আদালতে আপনি সাফল্য পাবেন, পরিবারে শুভ কাজের সম্ভাবনা থাকবে।

সিংহ (Leo) 
আজকের দিনটি খুব ভালো যাবে, পারিবারিক সমাজে সম্মান বৃদ্ধি পাবে, পরিচিত কারো সঙ্গে  দেখা করতে পারেন, ব্যবসায় আজ বড় কোনো সিদ্ধান্ত নিতে পারেন। কর্মক্ষেত্রে বড় বিনিয়োগ করতে পারেন, সাবধানতা অবলম্বন করুন। আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকুন।

কন্যা (Virgo)
আজ আপনার মন অস্থির থাকবে, ব্যবসায় আপনার সঙ্গীর দ্বারা প্রতারিত হতে পারেন। ব্যবসায় আজ কোন বড় লেনদেন করবেন না, অন্যথায় আপনাকে ক্ষতি সহ্য করতে হতে পারে, আপনি যদি ভ্রমণে যান তবে সাবধানে থাকুন।।

Advertisement

তুলা (Libra)
আজ আপনার মন খুশি থাকবে, পরিবারে শুভ কাজ হবে, আপনি পরিবারের সমর্থন পাবেন, স্ত্রীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনি একটি নতুন বাহন অথবা বাড়ি কিনতে পারেন।  ব্যবসায় আপনার পুরানো আটকে থাকা কাজ এবার হয়ে যাবে। ভাগ্য সহায় হবে।

বৃশ্চিক (Scorpio)
আপনার দিনটি উত্থান-পতনের হবে, নিজেকে বিতর্ক থেকে দূরে রাখুন, আজ কোনও নতুন কাজ শুরু করবেন না, আপনাকে ব্যবসায় ক্ষতি সহ্য করতে হতে পারে, আপনার মন অস্থির থাকবে, আজ আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

ধনু (Sagittarius)
আজ, কোনও বিতর্কে জড়াবেন না, আপনার কথাবার্তায় সংযম রাখুন, নিকটজনের কারও স্বাস্থ্যের অবনতি হতে পারে, যানবাহন চালালে সতর্ক থাকুন।

মকর ( Capricorn)
এই দিনে, দীর্ঘ ভ্রমণে যাবেন না, অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে, যানবাহন ইত্যাদি সাবধানে চালান, ব্যবসায় অর্থনৈতিক অবস্থার অবনতি হতে পারে, আপনার বিশেষ কিছু কাজ বন্ধ হয়ে যেতে পারে, পরিবারে কলহ হতে পারে। 

কুম্ভ ( Aquarius)
আজকের দিনটি আপনার জন্য ভাল যাবে, আপনার স্বাস্থ্য ভাল থাকবে, অংশীদারিত্বে আপনি একটি বড় ব্যবসা শুরু করতে পারেন, আপনি পরিবারে আপনার প্রিয়জনের কাছ থেকে সম্মান পাবেন, আপনি কিছু বিশেষ কাজের জন্য বাইরে বেড়াতে যেতে পারেন। 

মীন (Pisces)
আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে, আপনি আজ কিছু সুখবর পাবেন, ব্যবসা বাণিজ্যে আপনি লাভ পাবেন, আপনি আজ একটি নতুন বড় বিনিয়োগ করতে পারেন, আপনার মন খুশি থাকবে, সঙ্গীর সঙ্গে  মতবিরোধের অবসান হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement