scorecardresearch
 

Ulta Rath Yatra 2023 Rashifal: উল্টোরথে জগন্নাথের আশীর্বাদে সৌভাগ্য বৃদ্ধি ৩ রাশির, বছরের বাকিটা কাটবে দারুণ

ভগবান জগন্নাথ ভগবান বিষ্ণুর অবতার বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা হয়েছে যার জগন্নাথের খুব প্রিয়। এই রাশইগুলির উপর জগন্নাথের কৃপা বজায় থাকে। উল্টোরথের দিন এই রাশিগুলির জাতকরা বিশেষ সুবিধা পাবেন

Advertisement
উল্টোরথ থেকে সুসময় শুরু ৩ রাশির উল্টোরথ থেকে সুসময় শুরু ৩ রাশির

বুধবার উল্টো রথ। উল্টো রথযাত্রা পরিচিত বহুদা যাত্রা নামেও। সোজা রথযাত্রার পরে গুন্ডিচা মন্দিরে যায় জগন্নাথ বলরাম ও সুভদ্রার তিনটি রথ। উল্টোরথে সেই তিন রথের ফেরার কথা। বুধবার ২৮ জুন  গুন্ডিচা মন্দির থেকে পুরীর  মূল মন্দিরে আসবেন জগন্নাথ, বলরাম ও সুভদ্রা। মূল মন্দিরে এঁদের প্রত্যাবর্তনই হল উল্টোরথ যাত্রা। মূল রথযাত্রার উল্টো পথে এই যাত্রা হয় বলে এর নাম উল্টোরথ।

আষাঢ় মাসের শুক্লা পক্ষের দ্বিতীয়া তিথিতে উদযাপিত হয় রথযাত্রা। তার আট দিন পরে, ন'দিনের মাথায় দশমী তিথিতে উল্টোরথ যাত্রা। এ বছর সোজা রথযাত্রা ছিল গত ২০ জুন, মঙ্গলবার। উল্টোরথ পালিত হবে ২৮ জুন, বুধবার। এরপর আবার আগামী বছর। আগামী বছরে রথযাত্রা পালিত হবে ৭ জুলাই। ভগবান জগন্নাথ ভগবান বিষ্ণুর অবতার বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা হয়েছে যার জগন্নাথের খুব প্রিয়। এই রাশইগুলির উপর জগন্নাথের কৃপা বজায় থাকে। উল্টোরথের দিন  এই রাশিগুলির জাতকরা  বিশেষ সুবিধা পাবেন।

বৃষ (Taurus)
জ্যোতিষশাস্ত্রে, বৃষ রাশি শ্রী জগন্নাথের প্রিয় রাশিগুলির মধ্যে একটি। জগন্নাথের কৃপায় তারা প্রতিটি কাজে সফলতা পায়। দুঃখের সময় আসে, কিন্তু আত্মবিশ্বাস এবং দৃঢ় সংকল্পের কারণে তারা প্রতিটি দ্বিধা অতিক্রম করেন। এতে তারা অনেক নাম কামান। এ বছর উল্লোরথে জগন্নাথের  আশীর্বাদে তাদের সৌভাগ্য বৃদ্ধি পাবে।

আরও পড়ুন

কর্কট (Cancer)
ভগবান জগন্নাথের আশীর্বাদে কর্কট রাশির লোকেরা তাদের লক্ষ্য অর্জনে সাফল্য পায়। কঠোর পরিশ্রমের কারণে, তারা সহজেই তাদের সমস্ত কাজ শেষ করে, ভগবান জগন্নাথের আশীর্বাদে তাদের কাজে কোনও বাধা নেই।

সিংহ (Leo)
মা লক্ষ্মী এবং ভগবান জগন্নাথ  উভয়ই সিংহ রাশির জাতকদের প্রতি সদয়। তাই তাদের আর্থিক সংকটে পড়তে হয়  না। সংকট এলে তারা আতঙ্কিত হন না, দৃঢ়তার সঙ্গে  মোকাবিলা করেন। এ বছর উল্টোরথে জগন্নাথের  আশীর্বাদে তারা আর্থিক সুবিধা পাচ্ছেন।
 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement