scorecardresearch
 

Ulto Rath 2023 Lucky Zodiac: উল্টো রথের আগেই তৈরি বুধাদিত্য যোগ, ভাগ্য উজ্জ্বল করবে ৫ রাশির

আষাঢ় মাসের শুক্লা পক্ষের দ্বিতীয়া তিথিতে উদযাপিত হয় রথযাত্রা। তার আট দিন পর দশমী তিথি নির্ধারিত উল্টোরথ যাত্রার জন্য। এ বছর সোজা রথযাত্রা ছিল গত ২০ জুন, মঙ্গলবার। উল্টোরথ পালিত হবে আগামী ২৮ জুন, বুধবার। উল্টোরথের আগেই বুধাদিত্য যোগ গঠিত হচ্ছে যা ৫টি রাশিকে সবচেয়ে বেশি সুবিধা দেবে। 

Advertisement
 উল্টো রথে সূর্য-বুধের কৃপা ৫ রাশিতে উল্টো রথে সূর্য-বুধের কৃপা ৫ রাশিতে

Ulto Rath 2023 Rashifal:  আষাঢ় মাসের শুক্লা পক্ষের দ্বিতীয়া তিথিতে উদযাপিত হয় রথযাত্রা। তার আট দিন পর দশমী তিথি নির্ধারিত উল্টোরথ যাত্রার জন্য। এ বছর সোজা রথযাত্রা ছিল গত ২০ জুন, মঙ্গলবার। উল্টোরথ পালিত হবে আগামী ২৮ জুন, বুধবার। উল্টোরথের আগেই বুধাদিত্য যোগ গঠিত হচ্ছে যা ৫টি রাশিকে সবচেয়ে বেশি সুবিধা দেবে। 

প্রসঙ্গত, জ্যোতিষশাস্ত্রে সূর্য ও বুধের অবস্থা খুবই বিশেষ। বর্তমানে সূর্য মিথুন  রাশিতে বসে আছেন। ২৪ জুন, বুধ গ্রহও মিথুন রাশিতে গোচর করেছে। সূর্য ও বুধ একই রাশিতে আসার কারণে বুধাদিত্য যোগ গঠিত হয়েছে। বুধাদিত্য যোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বুধ এবং সূর্যের মিলিত হওয়া সমস্ত রাশিকে প্রভাবিত করবে, তবে কিছু রাশি আছে, যা বুধাদিত্য যোগের কারণে সবচেয়ে সুবিধা পাবে। 

সূর্যকে এই পৃথিবীতে শক্তির সবচেয়ে বড় প্রাকৃতিক উৎস হিসেবে বিবেচনা করা হয়েছে। সূর্য শক্তি, সহনশীলতা, শৌর্য, সরকার, পিতা এবং কর্তৃত্বের কারক। অন্যদিকে, যোগাযোগ, বুদ্ধিমত্তা এবং বাকশক্তির কারক বুধ গ্রহ। যখন এই দুটি গ্রহ একত্রিত হয়, তখন এটি বুধাদিত্য যোগ নামে পরিচিত। জ্যোতিষশাস্ত্র অনুসারে বুধাদিত্য যোগের সর্বোত্তম ফল পাওয়া যায় যখন এই যোগ জাতকের কোষ্ঠীর অনুকূল ঘরে  অবস্থিত হয়। ২৪ জুন বুধ মিথুনে প্রবেশ করেছে। বুধ মিথুনে প্রবেশ করায় বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। এই যোগ ৫ টি রাশির মানুষের জন্য খুব শুভ হতে চলেছে। জেনে নিন উল্টো রথের আগেই কোন রাশির জাতক জাতিকারা এর সুফল পেতে চলেছেন।

আরও পড়ুন

মেষ রাশি (Aries)
সূর্য ও বুধের যুতির  কারণে এই সময়টি আপনার জন্য সুখকর হবে। ব্যবসা এবং কর্মক্ষেত্রে পরিবেশ আপনার জন্য অনুকূল হবে। এমনকি কঠিন কাজও সহকর্মীদের সহযোগিতায় সম্পন্ন হবে। পরিবার থেকে সমর্থন পাবেন এবং বিবাহিত জীবনে সুখ থাকবে। কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনা শুরু করতে পারেন।

Advertisement

বৃষ রাশি (Taurus)
জীবনসঙ্গীর স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যবসায় পরিস্থিতি ভালো হবে। লাভের সুযোগ থাকবে এবং চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আর্থিক সমস্যাও দূর হবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। আয়ের নতুন মাধ্যম তৈরি হতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে ধর্মীয় কাজ অনুষ্ঠিত হতে পারে।

মিথুন রাশি(Gemini)
সূর্য ও বুধের যুতিতে  গঠিত বুধাদিত্য যোগের কারণে এই সময়ে আপনার মন খুশি থাকবে। চাকরি পরিবর্তনের সুযোগ পেতে পারেন। আপনার আত্মবিশ্বাস শীর্ষে থাকবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। খরচ কমার পাশাপাশি পরিবারের সমস্যাও দূর হবে। গবেষণার কাজে বিদেশ ভ্রমণে যেতে পারেন।বাহন কেনার সুযোগ পাবেন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্যও সূর্য ও বুধ সুখ বয়ে আনবে। পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আত্মবিশ্বাস ও ব্যবসা বৃদ্ধি পাবে। আপনি যদি চাকরি পরিবর্তন করতে চান তবে আপনি সুযোগ পেতে পারেন। আয় বাড়বে এবং সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন।  বাহন কেনার আনন্দ রয়েছে কপালে। ভাইবোনের কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। 

সিংহ রাশি (Leo)
এই রাশির জাতকদের একাদশ ঘরে বুধাদিত্য যোগ তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে সিংহ রাশির জাতকদের জন্য অর্থ ও মহালক্ষ্মীর যোগও তৈরি হচ্ছে। সিংহ রাশির জাতক জাতিকারা যারা ব্যবসায়িক ক্ষেত্রে যুক্ত, তাদের জন্য এই সময়টি খুব ভালো হবে। এই যোগে আপনি সম্পদ এবং ক্ষমতা পাবেন। এই রাশির জাতকরা যারা প্রশাসনিক পদে কাজ করেন, এই যোগের ইতিবাচক প্রভাবে, আপনি আপনার কর্মজীবনে নতুন উচ্চতা স্পর্শ করবেন। সিংহ রাশির জাতক জাতিকাদের আর্থিক সুবিধা পাওয়ারও প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি প্রত্যাশার চেয়েও বড় পদোন্নতি এবং দায়িত্ব পেতে পারেন, যার কারণে সমাজে আপনার খ্যাতি বৃদ্ধি পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 
 

 

 

Advertisement