scorecardresearch
 

Unlucky Zodiac Signs In Love: এই ৫ রাশি ভালোবাসায় অভাগা, জমাটি প্রেম করতে পারে না

এমন কয়েকটি রাশি রয়েছে যারা পছন্দের মানুষের ভালোবাসা পাওয়ার ক্ষেত্রে খুবই লাকি। আবার এক্ষেত্রে কয়েকটি রাশির জাতক-জাতিকারা হয় অভাগা। তাঁদের প্রেম জোটে না।

Advertisement
Unlucky Zodiac Signs In Love। ভালোবাসায় আনলিকা ৫ রাশি। Unlucky Zodiac Signs In Love। ভালোবাসায় আনলিকা ৫ রাশি।
হাইলাইটস
  • প্রেমে ব্যর্থ হয় এই ৫ রাশি।
  • কখনও সফল প্রেম পান না।

কোথাও না কোথাও প্রতিটি মানুষ সত্যিকারের ভালবাসার সন্ধানে থাকে। তবে সবাই যে কাঙ্ক্ষিত ভালোবাসা পায় তা কিন্তু নয়। এমন কয়েকটি রাশি রয়েছে যারা পছন্দের মানুষের ভালোবাসা পাওয়ার ক্ষেত্রে খুবই লাকি। আবার এক্ষেত্রে কয়েকটি রাশির জাতক-জাতিকারা হয় অভাগা। তাঁদের প্রেম জোটে না। জুটলেও তাঁরা প্রেমে সফল হন না। এমনই ৫ রাশি রয়েছে যারা প্রেমের ক্ষেত্রে খুব আনলাকি। দুর্ভাগা সেই সব রাশি কোনগুলি- 

মকর রাশি- মকর রাশির জাতক-জাতিকারা খুবই উচ্চাকাঙ্ক্ষী হন। তাঁদের এই গুণের কারণে রোমান্টিক সম্পর্ক থেকে দূরে থাকেন। কর্মজীবনের সাফল্যের দিকে মনোযোগ দেন তাঁরা। তাই পার্টনারের মানসিক চাহিদা পূরণ করতে পারেন না। ফলে তাঁদের প্রেমজীবন ভালো কাটে না। তাঁরা নিজের কাজ ও লক্ষ্য নিয়েই ব্যস্ত থাকেন। পার্টনার একাকিত্ব অনুভব করেন। যা প্রেমের মাঝে বাধা হয়ে দাঁড়ায়।  

কুম্ভ রাশি- এই জাতক-জাতিকারা নিজের স্বাধীনতাকে সবচেয়ে বেশি গুরুত্ব দেন। এতে তাঁদের প্রেমজীবন প্রভাবিত হয়। এই অভ্যাসের কারণে সঙ্গী দূরে সরে যেতে শুরু করে। জমাটি প্রেম করতে পারেন না তাঁরা। তাঁরা নিজের খুশি-অখুশি ও চাওয়া-পাওয়া নিয়ে থাকেন। অন্যের কোনও কথা মানতে চান না। নিজের ইচ্ছেমতো কাজ করেন।    

আরও পড়ুন

কর্কট রাশি- এই রাশির জাতক-জাতিকারা নিজেদের মানসিক দুর্বলতার জন্য পরিচিত। তাঁদের মেজাজের হঠাৎ পরিবর্তন প্রেম জীবনে খারাপ প্রভাব ফেলে। প্রেমের ক্ষেত্রে তাঁদের সঙ্গী হয় দুর্ভাগ্য। আসলে পার্টনাররা তাঁদের মেজাজের সঙ্গে খাপ খাইয়ে নিতে পারেন না।

বৃশ্চিক রাশি- এই রাশির জাতক-জাতিকারা আবেগপ্রবণ প্রকৃতির হন। সঙ্গীর প্রতি অনুগত থাকেন। এই রাশির জাতক-জাতিকাদের আধিপত্য বিস্তারের প্রকৃতি রয়েছে। যে কারণে তাঁদের সম্পর্ক তিক্ত হয়ে যায়। তাঁদের আধিপত্য মেনে নিতে পারেন না সঙ্গীরা। ভালোবাসায় দম হাঁসফাঁস করে।  

Advertisement

মীন রাশি- এই রাশির জাতক-জাতিকারা হন সংবেদনশীল। তাঁরা দয়ালু প্রকৃতির জন্য পরিচিত। তাঁদের আদর্শবাদী প্রকৃতি প্রেমের জীবনে হতাশার কারণ হয়ে উঠতে পারে। এই ধরনের লোকেরা প্রায়ই ভুল মানুষের ফাঁদে পড়ে। যে কারণে তাঁদের সম্পর্ক খুব তাড়াতাড়ি ভেঙে যায়।

Advertisement