scorecardresearch
 

Vajra Yog 2023: বজ্র যোগে ৪ রাশিতে টাকার বৃষ্টি, চাকরি-ব্যবসায় দারুন উন্নতির যোগ

Vajra Yog 2023, Lucky Zodiac: বজ্র যোগ হল ২৭টি যোগের মধ্যে ১৫তম যোগ। এই যোগের সময় জন্মগ্রহণকারী লোকেরা বেশিরভাগই ধনী এবং তাদের বেশ সামাজিক খ্যাতি রয়েছে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকারা এই যোগে বিশেষ লাভবান হবেন...

Advertisement
বজ্র যোগে ৪ রাশিতে টাকার বৃষ্টি, চাকরি-ব্যবসায় দারুন উন্নতির যোগ! বজ্র যোগে ৪ রাশিতে টাকার বৃষ্টি, চাকরি-ব্যবসায় দারুন উন্নতির যোগ!
হাইলাইটস
  • বজ্র যোগ হল ২৭টি যোগের মধ্যে ১৫তম যোগ।
  • এই যোগের সময় জন্মগ্রহণকারী লোকেরা বেশিরভাগই ধনী এবং তাদের বেশ সামাজিক খ্যাতি রয়েছে।

Vajra Yog 2023, Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে ১২ রাশিচক্র এবং ২৭টি ভিন্ন যোগ রয়েছে। বজ্র যোগ হল ২৭টি যোগের মধ্যে ১৫তম যোগ। আজ বজ্র যোগ গঠিত হচ্ছে। এই যোগের উপাদান বরুণ এবং চন্দ্র হল এর শাসক গ্রহ। বজ্র যোগ আত্মার দৃঢ়তা এবং আধ্যাত্মিক শক্তি বোঝায়। এই যোগের সময় জন্মগ্রহণকারী লোকেরা বেশিরভাগই ধনী এবং তাদের বেশ সামাজিক খ্যাতি রয়েছে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকারা এই যোগে বিশেষ লাভবান হবেন...

মিথুন রাশি:
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মিথুন রাশির জাতক-জাতিকাদের জীবনে প্রতিপত্তি এবং মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময়ে এই রাশির জাতক-জাতিকারা চাকরিতে প্রমোশন পেতে পারেন এবং বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক-জাতিকারা যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে কাজ এই সময়ে দ্রুত এগিয়ে যাবে। এই সময়ে কেউ কেউ নতুন কাজ শুরু করতে পারেন, যা শুভ ফল দেবে।  

আরও পড়ুন: এই ৩ রত্ন বদলে দিতে পারে ভাগ্য; কাটবে বাধা-বাড়বে অর্থলাভের সম্ভাবনা

সিংহ রাশি:
সূর্য ও শনির গমন এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল বয়ে আনতে চলেছে। এই সময়ে, কর্মক্ষেত্রে সিনিয়রদের পূর্ণ সহযোগিতা পাবেন। এ সময় আটকে থাকা কাজগুলো স্বাভাবিক ভাবেই হয়ে যাবে। এই সময়ে সব ধরনের বাধা ও সমস্যা দূর হয়ে যাবে। আকস্মিকভাবে অর্থলাভের যোগ রয়েছে। মানসিকভাবে এই রাশির জাতক-জাতিকারা সুখ ও শান্তি পাবেন এবং চিন্তার পরিধি বৃদ্ধি পাবে। শুভ কাজের জন্য অর্থ ব্যয় বৃদ্ধি পাবে। এই রাশির পরিবার বা নিকট আত্মীয়দের সঙ্গে মাঙ্গলিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

কন্যা রাশি:
এই রাশির জাতক জাতিকার জন্য এই যোগ কর্মজীবন এবং ব্যবসায় উন্নতি আনবে। এই সময়ে, আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। এই সময়ে কর্মক্ষেত্রে অনুকূল পরিবর্তন দেখা যাবে। কাজে ব্যস্ত থাকবেন। এই সময়ে পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।

Advertisement

মকর রাশি:
এই সময়ে, এই রাশির জাতক জাতিকারা বজ্র যোগের কারণে অপ্রত্যাশিত সাফল্য পাবেন। চাকরিতে অগ্রগতি হবে এবং এই রাশির আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় এই রাশির শিক্ষার্থীদের সাফল্যের প্রবল সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক-জাতিকারা যদি সরকারি চাকরির জন্য পরীক্ষা দিচ্ছেন বা প্রস্তুতি নিচ্ছেন, তাহলে উপকৃত হবেন। ব্যবসা সংক্রান্ত কোনও কাজে অপ্রত্যাশিত সাফল্য পেতে পারেন। ধর্মীয় স্থানে ভ্রমণের সুযোগও তৈরি হচ্ছে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের গণনা, ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement