scorecardresearch
 

Vastu Tips: বিছানার পাশে জলের বোতল রাখছেন? দাম্পত্যে চিড় ধরতে পারে

Vastu Tips: বাস্তুশাস্ত্র অনুসারে শোওয়ার ঘর সাজানো না হলে ঘরে সুখ-শান্তি চলে যায় এবং সম্পর্কের মধ্যে তিক্ততা দূর হয়। তাই বাস্তুশাস্ত্র অনুসারে শোওয়ার ঘর সাজানো খুবই গুরুত্বপূর্ণ। তবে বাস্তুশাস্ত্র অনুসারে, শোওয়ার ঘর বা অন্য যে কোনও ঘরে এমন কিছু জিনিস রাখা উচিত নয়, যেখান থেকে নেতিবাচকতা ছড়াতে পারে।

Advertisement
বাস্তুর নিয়ম মেনে চলুন ভাল থাকবে দাম্পত্য জীবন বাস্তুর নিয়ম মেনে চলুন ভাল থাকবে দাম্পত্য জীবন
হাইলাইটস
  • বাস্তুশাস্ত্র অনুসারে শোওয়ার ঘর সাজানো না হলে ঘরে সুখ-শান্তি চলে যায় এবং সম্পর্কের মধ্যে তিক্ততা দূর হয়।
  • তাই বাস্তুশাস্ত্র অনুসারে শোওয়ার ঘর সাজানো খুবই গুরুত্বপূর্ণ।

বাস্তুশাস্ত্র অনুসারে শোওয়ার ঘর সাজানো না হলে ঘরে সুখ-শান্তি চলে যায় এবং সম্পর্কের মধ্যে তিক্ততা দূর হয়। তাই বাস্তুশাস্ত্র অনুসারে শোওয়ার ঘর সাজানো খুবই গুরুত্বপূর্ণ। তবে বাস্তুশাস্ত্র অনুসারে, শোওয়ার ঘর বা অন্য যে কোনও ঘরে এমন কিছু জিনিস রাখা উচিত নয়, যেখান থেকে নেতিবাচকতা ছড়াতে পারে। তাই বাস্তু অনুয়াযী বাড়ি সাজানো উচিত। সেরকমই কিছু জিনিস রয়েছে যা ঘুমোনোর সময় সঙ্গে রাখা উচিত নয়। 

জগ-গ্লাস রাখবেন না
বাস্তুশাস্ত্র অনুসারে, ঘুমানোর সময় আপনার মাথার কাছে একটি জগ, গ্লাস বা বোতল ভর্তি জল রাখা উচিত নয়। এতে করে স্বামী-স্ত্রীর সম্পর্কে তিক্ততা আসে। বাস্তু মতে, এমনটা করলে ঘরের পরিবেশ উত্তাল থাকে। কোনও না কোনও সমস্যা তৈরি হয়। তাই এ থেকে সতর্ক হওয়া দরকার। এই ধরনের খাবার জিনিস শোওয়ার ঘর থেকে কম করে দু'কিলোমিটারের দূরত্বে রাখা উচিত।

বিছানার সঠিক দিক
বাস্তুশাস্ত্র অনুসারে, শোওয়ার ঘরে বিছানার সঠিক দিক নির্দেশনা থাকা খুবই গুরুত্বপূর্ণ। তা না হলে এটি ঘরে নেতিবাচক শক্তির প্রভাব বাড়ে। বাস্তু অনুযায়ী, বিছানা সর্বদা দক্ষিণ বা পশ্চিম দিকে রাখা উচিত। 

আরও পড়ুন

আয়না রাখবেন না
বাস্তুশাস্ত্রে বলা হয়েছে শোওয়ার ঘরে আয়না রাখা উচিত নয়। আপনার শোওয়ার ঘরে যদি আয়না থাকে, তাহলে রাতে ঘুমানোর সময় এই কাপড় দিয়ে ভালোভাবে ঢেকে রাখতে হবে। আয়না এমনভাবে ঢেকে রাখুন যাতে রাতে স্বামী-স্ত্রীর প্রতিফলন আয়নায় না দেখা যায়। এটা করলে স্বামী-স্ত্রীর সম্পর্কের ওপর প্রভাব পড়ে। 

ধারালো বস্তু রাখবেন না
বাস্তুশাস্ত্র অনুযায়ী, শোওয়ার ঘরে কোনও ধারালো বস্তু রাখা উচিত নয়। বা কোনও ইলেকট্রনিক যন্ত্র খারাপ হয়ে গেলে তা শোওয়ার ঘর থেকে সরিয়ে ফেলা উচিত। কাটাযুক্ত গাছও শোওয়ার ঘর থেকে দূরে রাখা উচিত। 

Advertisement

Advertisement