scorecardresearch
 

Zodiac: অস্ত যাচ্ছে শুক্র, আগামী ১০ দিন এই ৯ রাশির জাতক অত্যন্ত সাবধান

শুক্র ধনু রাশিতে অস্ত যাবে এবং সূর্যের কাছাকাছি পৌঁছে যাবে, যার কারণে প্রেমিক-প্রেমিকাদের জীবনে অশান্তি তো থাকবেই, সেই সঙ্গে গাঁটছড়া বাঁধার মতো শুভ কাজের জন্যও এই সময়টা অনুকূল হবে না। একই সময়ে, শুক্রের এই দশা সমস্ত ১২টি রাশির জাতককে প্রভাবিত করবে।

Advertisement
আগামীকাল অস্ত যাচ্ছে শুক্র, এই ৯ রাশির জাতক থাকুন সাবধান আগামীকাল অস্ত যাচ্ছে শুক্র, এই ৯ রাশির জাতক থাকুন সাবধান

Zodiac: আগামী কাল ৪ জানুয়ারি সকাল ৭টা ৪৪ মিনিটে ধনু রাশইতে অস্ত যাবে শুক্র। এই অবস্থায় ১০ দিন অর্থাৎ ১৪ জানুয়ারি ভোর ৫টা ২৯ মিনিট পর্যন্ত থাকবে। শুক্র ধনু রাশিতে অস্ত যাবে এবং সূর্যের কাছাকাছি পৌঁছে যাবে, যার কারণে প্রেমিক-প্রেমিকাদের জীবনে অশান্তি তো থাকবেই, সেই সঙ্গে গাঁটছড়া বাঁধার মতো শুভ কাজের জন্যও এই সময়টা অনুকূল হবে না। একই সময়ে, শুক্রের এই দশা সমস্ত ১২টি রাশির জাতককে প্রভাবিত করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্রের এই পর্বে ৯টি রাশিকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে। আসুন জেনে নিই কীভাবে শক্তিহীন শুক্র আপনার রাশিচক্রকে প্রভাবিত করবে।


মেষ ARIES

কর্মজীবনের ক্ষেত্রেও, কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে এবং আপনি আপনার উর্ধ্বতনদের কাছ থেকে যথাযথ প্রশংসা পাবেন না, যার কারণে আপনি খুব অসন্তুষ্ট দেখাবেন। অন্য দিকে, শুক্র তার অংশীদারের সঙ্গে ব্যবসায়িক সম্পর্কিত কিছু ঝামেলা হওয়ার সম্ভাবনা তৈরি করবে।


বৃষ TAURUS

আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে সম্পর্কের সমস্যার কারণে কর্মক্ষেত্রে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে এবং তাদের সমর্থন না পাওয়ার কারণে আপনি অনেক সমস্যায় পড়বেন। যাঁরা ব্যবসার সঙ্গে যুক্ত, তাঁদের জন্য পরিস্থিতি অনুকূল হওয়ার লক্ষণ নেই।


মিথুন GEMINI

শুক্রের এই প্রভাব আপনাকে কর্মক্ষেত্রের ক্ষেত্রে আপনার উর্ধ্বতন এবং সহকর্মীদের কাছ থেকে প্রশংসা পেতে সাহায্য করবে। আপনি যদি ব্যবসার সঙ্গে যুক্ত হন তবে এই সময়টি ভালো মুনাফা অর্জন এবং আপনার ব্যবসার প্রসারের জন্য আরও ভালো হতে চলেছে।


কর্কট CANCER

এই সময়টি চাকরিজীবীদের জন্য বেদনাদায়ক প্রমাণিত হবে, কারণ এই সময় কর্মক্ষেত্রে বস এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে অনেক প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। আপনি যদি ব্যবসার সঙ্গে যুক্ত হন, তাহলে উচ্চ স্তরের মুনাফা পাওয়ার ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হবেন।

Advertisement


সিংহ LEO

কেরিয়ারের ক্ষেত্রে কিছু অবাঞ্ছিত ভ্রমণ বা কোনও ধরনের বদলির সম্মুখীন হতে পারেন। এটি আপনার লক্ষ্য অর্জনে বাধা দেবে। এমনকী আপনি ব্যবসার সঙ্গে যুক্ত থাকলেও এই সময়ে আপনার লক্ষ্য অর্জন করা অসম্ভব বলে মনে হতে পারে।


কন্যা VIRGO

আপনি কর্মক্ষেত্রে কাজে ভালো পারফরম্যান্স দেবেন এবং এটি আপনার কঠোর পরিশ্রমকেও সঠিক গতি দেবে। এই কারণে, অনেকে তাদের উর্ধ্বতন এবং সহকর্মীদের সমর্থন পেয়ে কর্মক্ষেত্রে ভালো পদোন্নতি পাবেন।


তুলা LIBRA

এই সময়ে চাকরিজীবীদের উপর অতিরিক্ত চাপ থাকবে এবং এই চাপ আপনার জন্য চিন্তার একটি বড় কারণ হতে চলেছে। আপনি ব্যবসা করলেও, এই সময়টি আপনাকে উচ্চ লাভের সম্ভাবনা তৈরি করবে না।


বৃশ্চিক SCORPIO

আপনি কর্মক্ষেত্রে কাজ সম্পূর্ণ করতে অক্ষম হবেন এবং এটি আপনার জন্য সবচেয়ে বড় চিন্তার কারণ হতে চলেছে। এমনকী আপনি ব্যবসায় থাকলেও লাভ সম্পর্কিত উচ্চ ফলাফল পেতে অক্ষম হবেন। ব্যবসায় কিছু লোকসানও হতে পারে অনেকের।


ধনু SAGITTARIUS

কর্মক্ষেত্রে কাজের চাপ বেশি থাকবে এবং একই সঙ্গে ঊর্ধ্বতনদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। সে কারণে কঠোর পরিশ্রম করা সত্ত্বেও কর্মক্ষেত্রে সঠিক সম্মান পাবেন না। এটি আপনার মানসিক চাপও বাড়িয়ে দিতে পারে।


মকর CAPRICORN

কর্মক্ষেত্রে উচ্চ কাজের চাপ আপনার দুশ্চিন্তা বাড়াবে। অন্য দিকে, ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সেরা বিকল্প হতে চলেছে। কারণ এই সময়টি আপনার জন্য কোনও বড় সাফল্য নিয়ে আসার প্রত্যাশার চেয়ে কম অনুকূল হতে চলেছে।


কুম্ভ AQUARIUS

চাকরিজীবীরা নতুন চাকরির সুযোগ পাবেন এবং এটি তাদের খুশিও করবে। এর সঙ্গে আপনি কর্মক্ষেত্রে যে কাজই করুন না কেন সফল হবেন। ঊর্ধ্বতনদের কাছ থেকে সম্মান, উৎসাহ এবং পদোন্নতি পাওয়াও আপনার পক্ষে সম্ভব।


মীন PISCES

চাকরির নিযুক্ত ব্যক্তিদের উপর চাপ বেশি থাকবে এবং একই সঙ্গে বস এবং অফিসাররাও তাদের সমস্যা বাড়াতে কাজ করবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আরও সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এই সময়টি আপনাকে ব্যবসার সঙ্গে সম্পর্কিত কিছু ক্ষতির সম্ভাবনা রয়েছে।

 

Advertisement