scorecardresearch
 

Shukra Gochar 2022 : রাশি বদলাচ্ছে শুক্র, ডিসেম্বরের শুরুতেই সৌভাগ্য ধরা দেবে ৫ রাশির জীবনে

Shukra Gochar Lucky Zodiac Sign : আগামী ৫ ডিসেম্বর শুক্র ধনু রাশিতে (Dhanu Rashi) প্রবেশ করতে চলেছে (Shukra Gochar 2022)। শুক্রের এই রাশি পরিবর্তন কিছু মানুষের জন্য খুবই শুভ হতে চলেছে। শুক্রের গমনের ফলে কিছু ব্যক্তিদের জীবনে সম্পদ ও বিলাসিতা বৃদ্ধি পাবে। সেই সঙ্গে প্রেম ও রোমান্সও বাড়বে। বর্তমানে শুক্র বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। ৫ ডিসেম্বর সেটি প্রবেশ করবে ধনুতে (Venus Transit 2022)। এরপর ২৯ ডিসেম্বর পর্যন্ত ধনু রাশিতে থাকবে শুক্র। তারপর সেটি মকর রাশিতে প্রবেশ করবে। চলুন জেনে নেওয়া যাক এর ফলে কোন কোন রাশি পেতে চলেছে শুভফল।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ধনুতে যাচ্ছে শুক্র
  • ৫ ডিসেম্বর গোচর
  • ৪ রাশির জন্য শুভ

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহই একটি নির্দিষ্ট সময়ে অন্তর রাশি পরিবর্তন করে এবং অন্য রাশিতে প্রবেশ করে। আর গ্রহের এই পরিবর্তনের প্রভাব ১২টি রাশিতেই পড়ে। শুক্র সম্পদ, বিলাসিতা, প্রেম, সৌন্দর্য, আকর্ষণ ইত্যাদির কারক গ্রহ। আগামী ৫ ডিসেম্বর শুক্র ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে (Shukra Gochar 2022)। শুক্রের এই রাশি পরিবর্তন কিছু মানুষের জন্য খুবই শুভ হতে চলেছে। শুক্রের গমনের ফলে কিছু ব্যক্তিদের জীবনে সম্পদ ও বিলাসিতা বৃদ্ধি পাবে। সেই সঙ্গে প্রেম ও রোমান্সও বাড়বে। বর্তমানে শুক্র বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। ৫ ডিসেম্বর সেটি প্রবেশ করবে ধনুতে (Venus Transit 2022)। এরপর ২৯ ডিসেম্বর পর্যন্ত ধনু রাশিতে থাকবে শুক্র। তারপর সেটি মকর রাশিতে প্রবেশ করবে। চলুন জেনে নেওয়া যাক এর ফলে কোন কোন রাশি পেতে চলেছে শুভফল।

মেষ রাশি (Aries) : শুক্রের গোচর মেষ রাশির জাতক জাতিকাদের জীবনে অনেক সুবিধা এনে দেবে। মেষ রাশির মানুষেরা আর্থিক দিক থেকে সুবিধা পেতে পারেন। জীবনে সুখ শান্তি বাড়বে। দাম্পত্য জীবনে প্রেমও বৃদ্ধি পাবে। সম্পর্ক ভাল হবে। চাকরি ও ব্যবসায় লাভের যোগ।

সিংহ রাশি (Leo) : শুক্র গ্রহের রাশি পরিবর্তন সিংহ রাশির মানুষদের জন্যও শুভ ফল দেবে। তাঁদের দাম্পত্য জীবনে ভালবাসা বজায় থাকবে। দীর্ঘ সময় পরে, তাঁরা নিজেদের সম্পর্কে পুরনো সতেজতা ফিরে পেতে পারেন। নতুন চাকরি পাওয়ারও প্রবল সম্ভাবনা রয়েছে। পুরনো চাকরিতেও পদোন্নতি হতে পারে। আপনার কাজ প্রশংসিত হবে ও সম্মনা বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি (Scorpio) : শুক্র বৃশ্চিক রাশি থেকে বেরিয়ে ধনু রাশিতে প্রবেশ করবে। এর ফলে বৃশ্চিক রাশির জাতকদের জীবনে আসতে চলেছে ভাল সময়। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আর্থিক লাভ হবে। আয় বাড়বে। বিদেশ সফরেও যেতে পারেন। কোনও স্মরণীয় পারিবারিক ভ্রমণ হতে পারে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রেও সময়টা ভাল।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius) : শুক্রের গোচর কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ হয়ে উঠতে পারে। আয়ের নতুন রাস্তা খুলবে। ঋণ থেকে মুক্তি মিলবে। কাজে সাফল্য আসবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনও কাজও সম্পন্ন বতে পারে। সঙ্গীর সঙ্গে প্রেমের সম্পর্কও মজবুত হবে।

আরও পড়ুন - কিছু ঘরোয়া উপায়েও মশার কামড় থেকে বাঁচা সম্ভব, চলুন জেনে নেওয়া যাক

 

Advertisement