scorecardresearch
 

Zodiac: আগামী ২৩ দিন এই রাশিদের বিরাট লাভ, হবে পদোন্নতি বিদেশে চাকরি

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শুক্র গ্রহকে প্রেম, প্রণয়, দাম্পত্য সুখ, সৌন্দর্য, শিল্প, সুখ, জাঁকজমক এবং বিলাসবহুল জীবনের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এটি সাধারণত একটি উপকারী গ্রহ হিসাবে স্বীকৃত। শুক্র ৭ অগাস্ট কর্কট রাশিতে গমন করবে, যা রাশিচক্রের চতুর্থ রাশি। ৩১ আগস্ট বুধবার পর্যন্ত কর্কট রাশিতেই অবস্থান করবে। আসুন জেনে নেওয়া যাক শুক্রের এই যাত্রায় কোন কোন রাশির জাতকের উপকার হবে।

Advertisement
Zodiac: আগামী ২৩ দিন এই রাশিদের বিরাট লাভ, হবে পদোন্নতি বিদেশে চাকরি Zodiac: আগামী ২৩ দিন এই রাশিদের বিরাট লাভ, হবে পদোন্নতি বিদেশে চাকরি

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শুক্র গ্রহকে প্রেম, প্রণয়, দাম্পত্য সুখ, সৌন্দর্য, শিল্প, সুখ, জাঁকজমক এবং বিলাসবহুল জীবনের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এটি সাধারণত একটি উপকারী গ্রহ হিসাবে স্বীকৃত। কিন্তু কখনও কখনও কিন্তু যখন এটি আনন্দদায়ক ফল না দেয়, বিভিন্ন রাশির জাতকের জন্য একটি স্থিতিশীল প্রেম জীবন বজায় রাখা কঠিন এবং অন্যান্য অসুবিধা দেখা দেয়। শুক্র ৭ অগাস্ট কর্কট রাশিতে গমন করবে, যা রাশিচক্রের চতুর্থ রাশি। ৩১ আগস্ট বুধবার পর্যন্ত কর্কট রাশিতেই অবস্থান করবে। আসুন জেনে নেওয়া যাক শুক্রের এই যাত্রায় কোন কোন রাশির জাতকের উপকার হবে।


বৃষ TAURUS

আর্থিকভাবে, এই সময়ে আপনি আপনার ব্যবসার দৃষ্টিকোণ থেকে খুব ভালো সুবিধা পাবেন। অন্যদিকে এই সময়টি চাকরিজীবীদের জন্য যথেষ্ট ভালো ফল দেবে। চাকরি পরিবর্তনের জন্যও সময় ভালো হবে। পরাক্রমশালী গৃহে শুক্রের স্থানান্তর আপনার জন্য মধুরতা বয়ে আনবে। সুখী প্রেম বা দাম্পত্য জীবন কাটাবেন। চিন্তাভাবনাকে একত্রিত করতে সক্ষম হবেন। শিক্ষাক্ষেত্রে ভালো ফল দেখা যাবে। স্বাস্থ্য স্থিতিশীল থাকবে এবং কিছউ পুরনো রোগ সমস্যা তৈরি করতে পারে।


কর্কট CANCER

এই সময়ে আপনার বিচক্ষণতার সঙ্গে আপনি রাজনৈতিক ক্ষেত্রে একটি ভালো অবস্থান পেতে পারেন। আপনার আয় ও ব্যয় একযোগে বৃদ্ধি পেতে পারে। আর্থিক অবস্থা স্থিতিশীল থাকবে। আপনি বাণিজ্যিকভাবে বিদেশি সহযোগিতা থেকে উপকৃত হতে পারেন। ব্যবসা এবং অংশীদারিত্বের জন্যও এই সময়টি অনুকূল হবে। জীবনে প্রেম এবং মাধুর্য আরও বেশি হবে। চলমান বিতর্ক মিটে যাবে এবং বিবাহিতদের জীবনে কিছু সমস্যা হতে পারে, তবে কাউন্সেলিং এর পরে দাম্পত্য জীবন শক্তিশালী হতে পারে। আপনারা দুজনে কোথাও বেড়াতে যেতে পারেন। চলমান স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পাবেন।

Advertisement


সিংহ LEO

সিংহ রাশির জাতকদের জন্য, শুক্র তৃতীয় এবং দশম ঘরের অধিপতি এবং বর্তমানে দ্বাদশ ঘরে প্রবেশ করছে। শুক্রের এই পরিক্রমণের সময় বিদেশি ক্ষেত্রে কর্মরত জাতকের জন্য খুব ভালো যাবে। নতুন কর্মসংস্থানের পথ খুলবে, যারা বিদেশে যাওযার পরিকল্পনা করছেন তাদের পথ প্রশস্ত হবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তারাএই সময়ে ভালো ফল পাবেন। প্রিয়জনের মধ্যে প্রেম বাড়তে পারে। দাম্পত্য জীবনেও মধুরতা বজায় থাকবে। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন।


মকর CAPRICORN

আপনার বিবাহিত জীবনে চলমান বিবাদগুলি এই সময়ে কাটিয়ে উঠবেন। দাম্পত্যে সুসম্পর্ক বজায় থাকবে এবং রোমান্স ও ভালোবাসা থাকবে। অন্যদিকে, ব্যবসায় যুক্ত ব্যক্তিদের জন্য বৈদেশিক বাণিজ্য ও বাণিজ্যের নতুন দ্বার উন্মোচন হবে। পাশাপাশি এই সময়ের মধ্যে চাকরিজীবীদের জীবনে অনুকূল পরিবর্তন আসবে এবং পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক দৃষ্টিকোণ থেকে, আপনি এই সময়ের মধ্যে পৈতৃক সম্পত্তির সুবিধা পাবেন, এটি আর্থিক জীবনে উন্নতি এবং আটকে থাকা অর্থের প্রবাহের পথ খুলে দেবে। আপনি সাম্প্রতিক বিনিয়োগ থেকে সুবিধা পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement