scorecardresearch
 

Laxmi Narayan Yog Lucky Rashi from Today: শুক্রের গোচরে আজ থেকে লক্ষ্মী নারায়ণ যোগ, টানা ২৩ দিন মালামাল ৫ রাশি

Shukra Gochar: জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র গ্রহ সম্পদ, সমৃদ্ধি, আকর্ষণ এবং প্রেমের কারক, ৭ জুলাই ২০২৪ তারিখে অর্থাৎ আজকে কর্কট রাশিতে প্রবেশ করেছে। কর্কট রাশিতে শুক্রের গমনের কারণে, বুধ এবং শুক্রের সংযোগে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হচ্ছে, যা ৩১ জুলাইয়ের আগে ৫টি রাশির মানুষকে ধনী করে তুলতে পারে।

Advertisement
আজ থেকে ভাগ্যের সমর্থন পাচ্ছে ৫ রাশি আজ থেকে ভাগ্যের সমর্থন পাচ্ছে ৫ রাশি

Shukra Gochar 2024 in Kark: ৭ জুলাই সকালে শুক্র গ্রহ মিথুন রাশি ছেড়ে কর্কট রাশিতে গমন করেছে। শুক্রকে সৌন্দর্য, বস্তুগত আরাম এবং প্রেমের জন্য কারক গ্রহ বলে মনে করা হয়। শুক্রের রাশি পরিবর্তনের কারণে প্রতিটি ব্যক্তির জীবনে কিছু পরিবর্তন দেখা যাবে। যদিও কিছু রাশির জাতকরা কর্কট রাশিতে শুক্রের গমনকালে ভাল ফল পাবেন। চলুন জেনে নেওয়া যাক কর্কট রাশিতে শুক্রের গমন কোন  রাশির জন্য দারুণ হবে। 

বৃষ রাশি (Taurus)
শুক্র গোচর বৃষ রাশির জাতক জাতিকাদের অনেক সুবিধা দেবে। আপনি আপনার বকেয়া টাকা পাবেন এবং আপনার আয় ব্যাপকভাবে বৃদ্ধি পাবে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। নতুন চাকরি পাবেন। জীবন আরো ভালো হবে। 

মিথুন রাশি (Gemini)
লক্ষ্মী নারায়ণ যোগ মিথুন রাশির জাতকদের আর্থিক সুবিধা দেবে। পেশা ও ব্যবসায় অগ্রগতি হবে। সাহস বাড়বে, সম্মান পাবে। আপনি আপনার পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। জীবনে সুখ থাকবে। ধন-সম্পদ বৃদ্ধি পাবে।

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
ভাগ্য আপনার পাশে থাকবে, অমীমাংসিত কাজ শেষ হতে শুরু করবে। আপনি হঠাৎ কোথাও থেকে অর্থ পেতে পারেন। কোনো ভালো খবর পাবেন। নতুন বাড়ি বা গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ থেকে লাভ হবে। সঙ্গীরও লাভ হতে পারে।

তুলা রাশি (Libra)
শুক্রের গমন আপনার জন্য খুব শুভ ফল দেবে। যারা নতুন চাকরি পেতে চান তারা সফলতা পাবেন। বেতনও বাড়বে। নতুন উৎস থেকে অর্থ পাওয়া যাবে। বিলাসবহুল জীবন উপভোগ করবেন। 

মকর রাশি (Capricorn)
ব্যক্তিগত জীবনে বিভেদ মিটে যাবে। প্রেমিক সঙ্গীর সঙ্গে  সম্পর্ক মজবুত হবে। অবিবাহিতরা সঙ্গী পাবেন। পেশাগত জীবনেও ভাগ্য আপনার পাশে থাকবে। আপনার কাজ প্রশংসা করা হবে। অগ্রগতি পাবেন। নতুন ডিল সই হতে পারে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement