scorecardresearch
 

Shukra Gochar: খারাপ খবর, পুজোর মুখেই আর্থিক ঝামেলায় পড়বেন ৩ রাশি

Shukra Gochar: আগামী ১৩ অক্টোবর পর্যন্ত তুলা রাশিতে থাকবে শুক্র গ্রহ। গত ১৮ সেপ্টেম্বর রাশি পরিবর্তন হয়েছে শুক্রের। বুধবার দুপুর ২টো নাগাদ তুলা রাশিতে প্রবেশ করেছে শুক্র গ্রহ। ১৩ অক্টোবর সকাল ৬টা ৮ মিনিট পর্যন্ত সেখানেই থাকবে।

Advertisement
শুক্রের গোচরে খারাপ সময় শুরু ৩ রাশির শুক্রের গোচরে খারাপ সময় শুরু ৩ রাশির
হাইলাইটস
  • আগামী ১৩ অক্টোবর পর্যন্ত তুলা রাশিতে থাকবে শুক্র গ্রহ।

আগামী ১৩ অক্টোবর পর্যন্ত তুলা রাশিতে থাকবে শুক্র গ্রহ। গত ১৮ সেপ্টেম্বর রাশি পরিবর্তন হয়েছে শুক্রের। বুধবার দুপুর ২টো নাগাদ তুলা রাশিতে প্রবেশ করেছে শুক্র গ্রহ। ১৩ অক্টোবর সকাল ৬টা ৮ মিনিট পর্যন্ত সেখানেই থাকবে। শুক্রের এই গোচরে অশুভ প্রভাব পড়তে চলেছে ৩ রাশির জাতকদের উপর। তাঁদের সাবধান থাকতে হবে।

মকর রাশি
শুক্রের রাশি পরিবর্তনের প্রভাব আপনার উপর মিশ্র হতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিবাদে আপনাকে সতর্ক থাকতে হবে। বিরোধীরা আপনাকে হয়রান করার চেষ্টা করতে পারে। আদালতের মামলায় ধৈর্য ধরতে হবে। স্বাস্থ্যের যত্ন নিন, অন্যথা অসুস্থ হলে চিকিৎসা বিল চাপের কারণ হতে পারে। সাবধানে কাজ করলে সাফল্য পেতে পারেন। আপনি যদি অসাবধান হন তবে আপনার ঝামেলা বাড়তে পারে।

বৃশ্চিক রাশি
এই রাশির জাতকদের উপর শুক্র গ্রহের অশুভ ও নেতিবাচক প্রভাব দেখা যেতে পারে। আপনার জীবনে ওঠা-নামা থাকবেই। সবার আগে আপনার চোখের যত্ন নিতে হবে। চোখের সমস্যায় অস্থির হতে পারেন। কোনো সমস্যা হলে দ্রুত চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করুন। নিজে থেকে ওষুধ খাবেন না। শুক্রের অশুভ প্রভাবে কাজে বাধা আসতে পারে। আপনার চলমান কাজ হঠাৎ করে আটকে যেতে পারে। এতে আপনার মানসিক চাপ হতে পারে। কারো সাহায্যে আপনার কাজ হয়ে যেতে পারে। তবে, আপনাকে মানসিকভাবেও শক্তিশালী থাকতে হবে। কারণ এই সময়ে আপনি কিছু খারাপ খবরও শুনতে পারেন। আর্থিক সীমাবদ্ধতার কারণে বিরক্ত হতে পারেন, এই পরিস্থিতিতে অপ্রয়োজনীয় ব্যয় বন্ধ করুন।

আরও পড়ুন

মীন রাশি
আপনার আয়ে ওঠানামা দেখতে পারেন। এটি আপনার পরিকল্পনাকে প্রভাবিত করতে পারে, বিশেষ করে যারা ব্যবসার সঙ্গে জড়িত। বুদ্ধি করে বিনিয়োগ করতে হবে। হিসাবহীন খরচের কারণে আর্থিক সঙ্কট হতে পারে। এই সময়ে আপনার স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। খাবার দিকেও নজর দিতে হবে। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে গোপন শত্রুদের থেকে সাবধান থাকতে হবে। কথাবার্তা নিয়ন্ত্রণ করা উচিত, অন্যথা বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। প্রেম এবং বিবাহিত জীবনের জন্য সময় চাপের হতে পারে।

Advertisement

Advertisement