scorecardresearch
 

Dhanteras Lucky Zodiac Signs: ধনতেরাস থেকে বাম্পার কামাই ৫ রাশির, সদয় বিলাস-বৈভবের গ্রহ

তুলা রাশিতে বিলাস ও বৈভবের গ্রহের ত্রিগ্রহী যোগ তৈরি হওয়ার কারণে একাধিক রাশির উপর বিরূপ প্রভাব পড়বে। তবে উপকৃত হতে চলেছেন ৫টি রাশির জাতক-জাতিকারা। চলুন জেনে নেওয়া যাক-  

Advertisement
ধনতেরাসের আগে শুক্র গোচর। ধনতেরাসের আগে শুক্র গোচর।
হাইলাইটস
  • ১৮ অক্টোবর শুক্র তুলা রাশিতে গমন করছে।
  • সেই সঙ্গে সূর্য ও কেতুর সঙ্গে মিলিত হচ্ছে বিলাস-বৈভবের গ্রহ।

আগামী রবিবার, ২৩ অক্টোবর ধনতেরাস। ঠিক তার আগে রাশিবদল করতে চলেছে বিলাস ও বৈভবের দেব শুক্রগ্রহ। ১৮ অক্টোবর শুক্র তুলা রাশিতে গমন করছে। সেই সঙ্গে সূর্য ও কেতুর সঙ্গে মিলিত হচ্ছে বিলাস-বৈভবের গ্রহ। তুলা রাশিতে শক্তিশালী অবস্থানে থাকবে শুক্র। তুলা রাশিতে শুক্রের গমনের সময় ধনতেরাস এবং দীপাবলি উৎসব। তুলা রাশিতে শুক্রের ত্রিগ্রহী যোগ তৈরি হওয়ার কারণে একাধিক রাশির উপর বিরূপ প্রভাব পড়বে। তবে উপকৃত হতে চলেছেন ৫টি রাশির জাতক-জাতিকারা। চলুন জেনে নেওয়া যাক-  

মেষ- শুক্র গ্রহের শুভ প্রভাবের কারণে মেষ রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে অনেক উন্নতি হবে। এই সময়ে অফিসের বস এবং সতীর্থদের সঙ্গে সম্পর্ক আরও ভাল হবে। চাকরিতে উন্নতির যোগ। যাঁরা ব্যবসার সাথে যুক্ত তাঁদের জন্য শুভ সময় হতে চলেছে। এই সময়ের মধ্যে বড় ব্যবসায়িক চুক্তি করতে পারেন যা ভবিষ্যতে লাভ দেবে। এ ছাড়া পৈতৃক সম্পত্তি থেকেও আয় হচে পারে। বিবাহিত জীবন শুক্রের শুভ প্রভাবের কারণে সুখের হয়ে উঠবে। সঙ্গীর সঙ্গে জমে উঠবে রোম্যান্স। 

 বৃষ- শুক্রের এই স্থানান্তর বৃষর রাশির জাতক-জাতিকাদের অর্থ উপার্জনের নতুন সুযোগ নিয়ে আসবে। দীর্ঘদিন ধরে যা অর্জনের জন্য কঠোর পরিশ্রম করছেন, এবার তা হাতের মুঠোয় চলে আসবে। চাকুরিজীবীদের বেতন বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে উন্নতির যোগ। দীপাবলিতে দামী উপহার পেতে পারেন। এই সময়ে আপনার অর্থ সঞ্চয়ের দিকে মনোযোগ দেওয়া উচিত। দাম্পত্য জীবনে যে কোনও ধরনের তর্ক-বিতর্ক এড়িয়ে চলাই শ্রেয়। 

কর্কট- শুক্রের এই স্থানান্তর কর্কট রাশির জাতক-জাতিকাদের শুভ প্রভাব দিতে চলেছে। এর প্রভাবে পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। সুখের হবে দাম্পত্য। দীপাবলিতে দামি কিছু কিনতে পাারেন। যাঁরা ব্যবসার সঙ্গে যুক্ত তাঁরা এই উৎসবের মরসুমে প্রত্যাশার চেয়ে বেশি লাভ পেতে পারেন। এই সময়ে কঠোর পরিশ্রম এড়িয়ে যাবেন না। পরিশ্রম করলে ফল পাবেন।বস আপনার কাজে খুশি হবেন। উন্নতির যোগ। পরিশ্রমের ফল হিসেবে আর্থিক লাভ হতে পারে। প্রেম এবং রোমান্সের জন্যও শুক্রের গমন শুভ হতে চলেছে। 

Advertisement

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য সমস্ত ধরনের বৈষয়িক সুখ বৃদ্ধি পাবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।অর্থ সঞ্চয় করার ক্ষেত্রেও সাফল্য পাবেন। আর্থিকভাবে এই সময় আপনার জন্য শুভ। কর্মক্ষমতার উন্নতি হবে। আর্থিকভাবে লাভবান হবেন। আটকে টাকা থাকা ফেরত পেতে পারেন। আয়ের নতুন উৎসও মিলতে পারে। ঋণ পরিশোধে সফল হবেন। কর্মস্থলে উন্নতির যোগ। 

তুলা- শুক্রের গমনের ফলে তুলা রাশির জাতক-জাতিকারা নতুন গাড়ি বা বাইক কিনতে পারেন। আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। আয়ের নতুন নতুন উৎসের খোঁজ পাবেন। ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। ঠিক জায়গায় অর্থ বিনিয়োগ করলে ভবিষ্যতে ভাল রিটার্ন পাবেন। আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। প্রেম ও রোম্যান্সে ভরে উঠবে জীবন। বাগদানও সারতে পারেন। 

আরও পড়ুন- এই তারিখগুলিতে জন্মানো নারী-পুরুষ হন সেরা জীবনসঙ্গী, দারুণ কাটে দাম্পত্য

Advertisement